বাংলা কবিতা 💔শুধু তোমার জন্য 💔💔

in আমার বাংলা ব্লগ2 years ago

২৯ শ্রাবণ , ১৪২৮ বঙ্গাব্দ

১৩আগস্ট , ২০২১ খ্রিস্টাব্দ
১৪মহররম , ১৪৪৩ হিজরী
শনিবার।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


মাঝেমধ্যে চেষ্টা করি কবিতা লিখে আপনাদের সাথে শেয়ার করার।তাই আজ নতুন একটা কবিতা নিয়ে হাজির হলাম। চেষ্টা করে যাচ্ছি ভালো লেখার। দোয়া করবেন আমার জন্য।আজকের কবিতার শিরোনাম শুধু তোমার জন্য

daisies-712892__480.jpg

Source


শুধু তোমার জন্য

শুধু তোমার জন্য

সর্বদাই প্রাণ আমার কান্দে
আজও ভুলতে পারিনি
তোমার হাসি মাখা বদন খানি।


নিদয় নিঠুর ও বন্ধু তুই
তুই তো সর্বনাশা
ফাঁকি দিয়ে চলে গেলি আমায় ফেলে একা।
আমি আজও নিয়ে ঘুরি তোমার দেওয়া আশা।


আগে যদি জানতাম আমায় করবা নৈরাশা।
তা হলে আর মজতাম না,
তোমার ভালোবাসায়।
তুই না জানিস পীরিতির রীতি,
করলি আমায় একা।


হৃদয় চিরিয়া রে দিতাম হৃদয়তে বাসা।
তোমায় দেখে সাধ মিটাইতাম,
খেলতাম প্রেমের পাশা।
প্রাণ বন্ধু কালিয়া।


সাধ জাগে একবার তোমায় দেখি।
স্মৃতির জানালায় যতটু তোমায় পাই।
চোখ জুরে যতটুকু আলো আসে
ঝাপসা হাওয়ায় কষ্টটাই বেশি ভাসে,


দিন শেষে অন্ধকারে কত রাত কেটে গেল,
আমি আধারেই রয়ে গেলাম।
তবুও স্মৃতি গুলো
ভোরের আলো দেখবে বলে
অপেক্ষায় থেকে গেল।



ডিভাইসঃ Redmi Note 5


standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

দিন শেষে অন্ধকারে কত রাত কেটে গেল,
আমি আধারেই রয়ে গেলাম।
তবুও স্মৃতি গুলো
ভোরের আলো দেখবে বলে
অপেক্ষায় থেকে গেল।

এই প্রতি লাইনে কি যেন একটা বুকের চাপা কষ্ট লুকিয়ে আছে । আপনার কবিতা আমার অনেক ভাল লেগেছে ।আপনি অনেক সুন্দর কবিতা লেখেন ।ধন্যবাদ এত সুন্দর কবিতা আমাদের শেয়ার করাব জন্য

 2 years ago 

চাপা কষ্টের সমন্বয়েই কবিতাটি লিখেছি কবিতার ভাষা সম্পূর্ণ নিচ থেকে নিয়ে নিজের জীবন থেকে লেখার চেষ্টা করি ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

মনের ভেতর থেকে যদি অনুভূতি না থাকে আসলে ভাইয়া কবিতা লেখা যায় না।আপনি সুন্দর কবিতা লেখেন।আপনার জন্য শুভকামনা রইল ।

 2 years ago 

❤️❤️❤️

 2 years ago 

খুব চমৎকার একটি কবিতা লিখে আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন ভাইয়া আপনার কবিতার লাইনগুলো পড়ে আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনার কবিতার প্রথম দুই লাইন আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে। ঠিক বলেছেন ভাইয়া আজও আমারও প্রাণ কাঁদে।

 2 years ago 

আমার কবিতা পড়তে আপনার ভালো লাগে এজন্য সত্যি অনেক খুশি হলাম এরকম অনুপ্রেরণা পেলে অবশ্যই মাঝে মাঝে কবিতা লিখি আপনাদের মাঝে তুলে ধরব ধন্যবাদ আপনাকে

 2 years ago 

খুব সুন্দর একটি কবিতা লিখেছেন ভাইয়া। আপনার কবিতাটি পড়ে মুগ্ধ হয়ে গেলাম। কবিতাটি আমার কাছে অনেক ভালো লেগেছে। এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে কবিতাটি না পড়ে মুখস্থ কমেন্ট করার জন্য সুস্থ থাকবেন ভালো থাকবেন পরবর্তীতে এ ধরনের কমেন্ট না করার জন্য অনুরোধ জানাচ্ছি

 2 years ago 

আপনি সবসময় খুব সুন্দর কবিতা লেখেন আজ অনেক চমৎকার একটি কবিতা লিখেছেন। কবিতার ভাষাগুলো খুব চমৎকার আপনাকে অনেক ধন্যবাদ কবিতাটি উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

কবিতার বিষয়বস্তু না বুঝে কবিতা না পড়ে মুখস্ত মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ তবে পরবর্তীতে চেষ্টা করবেন এরকম মুখস্ত কমেন্ট না করার জন্য সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago 

আপনি যদি সঠিক মানুষকে ভালোবাসতে না পারেন তাহলে আপনাকে সারাজীবন দুঃখ পেতে হবে। আর ভালোবাসা ঐ দেখে শুনে হয় না। তাই বলাই যায় ভালোবাসা মানেই বেদনা যেখানে সুখের পরিমাণ সামান‍্য। কবিতা টা দারুণ হয়েছে ভাই।।

 2 years ago 

আসলে আপনার কথাটাই ঠিক সঠিক মানুষকে ভালোবাসতে না পারলে সারাটি জীবনে দুঃখে ভরা হয়ে যায় যেমনটি আমার সাথে ঘটেছে

 2 years ago 

খুবই চমৎকার একটি কবিতা আপনি আমাদের মাঝে রচনা করেছেন আপনার কবিতা গুলো আমার কাছে বরাবরই অনেক বেশি ভালো লাগে। বাস্তবধর্মী এই কবিতা প্রতিনিয়ত আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

কবিতাটি পড়ে সুন্দর মন্তব্যর মাধ্যমে অনুপ্রেরণা দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ চেষ্টা করব অবশ্যই মাঝে মাঝে সুন্দর কবিতা আপনাদের মাঝে তুলে ধরার

 2 years ago 

আসলে ভাইয়া যে যাবার সে তো চলেই যাবে, তাকে নিয়ে আফসোস করার কিছু নেই । তবে আপনি খুব সুন্দর করে কবিতার মাধ্যমে হৃদয়ের ব্যক্ত কথাগুলো ফুটিয়ে তুলেছেন কবিতার মাধ্যমে , খুবই ভালো লাগলো । আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

যে যাবার সেতু চলেই যায় তবে যাওয়ার আগে আমাকে বানিয়ে রেখে গেছে ব্যর্থ প্রেমিক আর তাতেই হয়ে গেছি আমি একজন কবি এটা অবশ্য খারাপ কিসের

 2 years ago 

আপনি অনেক সুন্দর একটি কবিতা আবৃতি করেছেন আমাদের মাঝে। কবিতাটি পড়ে খুবই ভালো লাগলো আমার আপনি অনেক সুন্দর করে কবিতাটি লিখেছেন। ভালোবাসা অনেক কষ্টের না পাইলে সে বুঝে। আপনাকে অসংখ্য ধন্যবাদ খুব সুন্দর করে শেয়ার করার জন্য।

 2 years ago 

সুখ-দুঃখ হাসি কান্না নিয়ে মানুষের জীবন আর এটা গড়ে ওঠে ভালবাসার কেন্দ্রিক ভালবেসে সবাই সুখী হবে এটা তো হয় না আমিও তেমনি একজন সুখী হতে পারেনি কিন্তু দুঃখটা তো পেয়েছি

 2 years ago 

ওযাও অসাধারণ ভাই আপনার কবিতাটি অনেক ভালো লেগেছে ৷কবিতাটি অসম্ভব ভালো হয়েছে ৷
ধন্যবাদ এতো সুন্দর করে আবৃতি করার জন্য

 2 years ago 

না বুঝে না পড়ে কমেন্ট করার জন্য ধন্যবাদ তবে পরবর্তীতে চেষ্টা করবেন এভাবে মুখস্থ কমেন্ট না করার জন্য ধন্যবাদ আবারো

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59325.16
ETH 2609.11
USDT 1.00
SBD 2.41