টার্গেট ডিসেম্বর 45 steem পাওয়ার বৃদ্ধি ❤️❤️১০% পন্ডিত মশাইয়ের❤️

in আমার বাংলা ব্লগ2 years ago

১৩ভাদ্র, ১৪২৮ বঙ্গাব্দ

২৮সেপ্টেম্বর , ২০২২ খ্রিস্টাব্দ
৩১সফর , ১৪৪৩ হিজরী
বুধবার।।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


❤️❤️💥💪

IMG_20220928_183714.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 45+ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪💪

IMG_20220928_174701.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 45+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 2574+ স্টিম।

💪💪💥

IMG_20220928_181735.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

IMG_20220928_181931.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য 45+ স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

IMG_20220928_182056.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল 45+ স্টিম। পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 28+ স্টিম।পাওয়ার ছিল 2574+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 2620+ স্টিম।

💪💪

এখন ধারাবাহিকভাবে চেষ্টা করে যাচ্ছি প্রতি সপ্তাহে যেটা আর্ন হচ্ছে সব এসপি গুলাই পাওয়ার বৃদ্ধি করার জন্য ।আর এই ধারাবাহিকতাই অব্যাহত রাখতে চাই।।। নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।আই লাভ পাওয়ার আপ ❤️ ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন।❤️


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

আপনি ৪৫ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা।এই নিয়ে ডিসেম্বর সিজন-২ এর ৩৭ সপ্তাহ পূর্ণ হলো। দোয়া করি যেন প্রতিনিয়ত ধারাবাহিকতা অব্যাহত রেখে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 2 years ago 

এখন পর্যন্ত আমি একটা সপ্তাহ পাওয়ার বৃদ্ধি অফ রাখেনি প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি চালিয়ে যাচ্ছি এমন যেটাই হোক না কেন আমার লক্ষ্যে পৌঁছাতে চাই খুব শীঘ্রই দোয়া করবেন এভাবেই প্রতিনিয়ত সাথে থেকে

 2 years ago 

ভাইয়া আপনার স্টিম পাওয়ার আপ দেখে আমার কাছে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ পোস্ট দেখতে সবারই ভালো লাগে কারণ শক্তি বৃদ্ধি জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

নিজের শক্তি এবং অবস্থানকে শক্তিশালী করতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতে হবে আমি মনে করি এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের মাধ্যমে সাথে থাকার জন্য

 2 years ago 

পাওয়ার আপ মানে হচ্ছে স্টিমিট প্ল্যাটফর্মে নিজের অবস্থানকে শক্ত করে ধরে রাখা। আর তাই আপনার পাওয়ার আপ পোষ্ট দেখে খুবই ভালো লাগলো। এভাবেই এগিয়ে চলুন তবেই আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

ঠিকই বলেছেন আপনি নিজের শক্তি বৃদ্ধির সাথে সাথে এই প্ল্যাটফর্মে নিজের অবস্থানকে শক্ত করার জন্য প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতে হবে ধন্যবাদ আপনাকে সবসময় এত সুন্দর মন্তব্য করে সাথে থাকার জন্য

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।শুভকামনা রইলো।

 2 years ago 

নিজেকে সমৃদ্ধ এবং শক্তিশালী করতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতে হবে পাওয়ার বৃদ্ধি আমার খুবই ভালো লাগে কেননা আমার শক্তি বৃদ্ধি করে নিতেছি আমি দীর্ঘমেয়াদি এখানে থাকার জন্য

 2 years ago 

ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। ধন্যবাদ আপনাকে ভাইয়া এভাবে আপনি সামনের দিকে এগিয়ে যান।

 2 years ago 

আসলে সব সময় চেষ্টা করে নিজের সাধ্যমত পাওয়ার বৃদ্ধি চালিয়ে দেওয়ার বেশ কিছুদিন হলো এক সপ্তাহে যা আর্ন হয় সবই পারে দিয়ে দেওয়ার চেষ্টা করি আর এই ধারাবাহিকতা টা অব্যাহত রাখতে চাই

 2 years ago 

পাওয়ার আপের কোন বিকল্প নেই। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই যত বেশি পাওয়ার বৃদ্ধি করতে পারব তত বেশি আমাদের ক্ষমতা অর্জিত হবে এবং দীর্ঘমেয়াদী এই প্লাটফর্মে থেকে কাজ করতে পারব ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে সাথে থাকার জন্য

 2 years ago 
পাওয়ার আপ নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি। যতবেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে। এবার আপনি ৪৫ স্টিম পাওয়ার আপ করেছেন। ভাইয়া পাওয়ার আপ করার সময় এমাউন্ট এর ঘরে ৪৫ এর জায়গায় ৪৫.৬৫২ লিখা হয়েছে।আর এটা সম্ভবত ভুলে হয়েছে। তাই এডিট করে নিবেন।এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাবেন ইনশাআল্লাহ।আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।
 2 years ago 

প্রতিনিয়তই চেষ্টা করে যাচ্ছি নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করার জন্য।। এবং এই ধারাটা অব্যাহত রাখতে চাই কেননা যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জন এবং নিজের অবস্থানকে শক্তিশালী করা।।

 2 years ago 

একাউন্টঃ @litonali
পাওয়ার বৃদ্ধিঃ = 1.7871%

 2 years ago 

আপনি অনেক বড় একটি এমাউন্টের এর পাওয়ার আপ পোস্ট করেছেন। আপনার পাওয়ার আপ পোস্টে দেখে ভীষণ ভালো লাগলো। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকুন তাহলে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। এভাবে এগিয়ে যান।

 2 years ago 

আপনি একদম ঠিক কথা বলেছেন ভাইয়া পাওয়ার বৃদ্ধি করতেও ভালবাসি পাওয়ার বৃদ্ধি পোস্টগুলো দেখলেও ভালো লাগে আসলে অ্যামাউন্ট যেটাই হোক না কেন প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তিকে বৃদ্ধি করে নিতে হবে ভবিষ্যৎ ফান্ড হিসেবে থেকে যাবে এই এসপি গুলো

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32