টার্গেট ডিসেম্বর 15 steem পাওয়ার বৃদ্ধি ❤️❤️১০% পন্ডিত মশাইয়ের

in আমার বাংলা ব্লগ2 years ago

১বৈশাখী , ১৪২৮ বঙ্গাব্দ

১৪এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ
১২রমজান, ১৪৪৩ হিজরী
বৃহস্পতিবার ❤️
বসন্তকাল ।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


❤️❤️💥💪

IMG_20220217_170712.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 15 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪💪

IMG_20220414_173041.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 15 স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 1209+ স্টিম।

💪💪💥

IMG_20220414_173156.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

IMG_20220414_173445.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য 15 স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

IMG_20220414_173652.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল 15 স্টিম। পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 0 স্টিম।পাওয়ার ছিল 1209+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 1224+ স্টিম।

💪💪

নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।আই লাভ পাওয়ার আপ ❤️ ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন।❤️


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

পাওয়ার আপের বিকল্প নেই। পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

একদম মনের কথা বলেছেন ভাইয়া পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প নেই কারণ আমরা পাওয়ার বৃদ্ধি কে ভালবাসি এবং দীর্ঘমেয়াদী এস্টিমেট প্লাটফর্মে কাজ করতে চাই

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট টি দেখে আমার খুব ভালো লাগলো। আপনি নিয়মিত পাওয়ার আপ করছেন এটা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এভাবে নিয়মিত পাওয়ার আপ করে টার্গেট ডিসেম্বর সিজন টুতে আপনি আপনার লক্ষ্য ২০০০ এসপি করতে পারবেন এই প্রত্যাশা করি। পাওয়ার আপ পোস্টটি আমাদের মধ্যে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

জি ভাইজান নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে যাওয়ার চেষ্টা করে যাচ্ছি কারণ পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নাই ইস্টিমেট প্লাটফর্মে টিকে থাকার জন্য

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য সত্যিই খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আপনি আপনার স্টিমিট একাউন্টের পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই খুশি হলাম ভাইয়া। এভাবেই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যান আশা করি আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌছুতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য। ধন্যবাদ।

 2 years ago 

ঠিকই বলেছেন আপনি পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প নেই স্টিমিট প্লাটফর্মে টিকে থাকার জন্য ধন্যবাদ আপনাকে উৎসব মন্তব্য উপহার দেওয়ার জন্য

 2 years ago 

ছোট পরিমানের পাওয়ার আপ হলেও আস্তে আস্তে করে এদকদিন আপনি আপনার লক্ষ্যে পৌছে যাবেন,শুভ কামনা রইল

 2 years ago 

ঠিকই বলেছেন আপনি অল্প অল্প করে পাওয়ার বৃদ্ধি করতে করতে একসময় বড় এমাউন্টের রূপ ধারণ করবে ধন্যবাদ আপনাকে

 2 years ago 

পাওয়ার আপ পোস্টের জন্য অনেক অনেক ধন্যবাদ। যে কারোরই পাওয়ার আপ পোস্ট দেখলে আমার কাছে খুবই ভালো লাগে। পাওয়ার আপ এর মাধ্যমে নিজের আইডির সক্ষমতাকে বৃদ্ধি করা যায়। আর তাই আপনার পাওয়ার আপ পোষ্টের জন্য শুভেচ্ছা জানাচ্ছি।ধন্যবাদ।

 2 years ago 

ঠিক বলেছেন আপনি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজ একাউন্টে সক্ষমতা বৃদ্ধি পাচ্ছে আর এজন্যই আমি নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছিলেন করতে চাই ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনি পাওয়ার আপ এর মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন দেখে ভালো লাগলো। এভাবেই প্রতি সপ্তাহে ধারাবাহিকতার সাথে পাওয়ার আপ করে মান। এভাবে পাওয়ার আপ করলে আপনার অ্যাকাউন্টের ভ্যালু বৃদ্ধি পাবে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতে চাই কারণ অর বৃদ্ধির কোন বিকল্প নাই এস্টিমেট প্লাটফর্মে টিকে থাকার জন্য ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আমরা জানি যে পাওয়ার আপ আপনার নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। নিজের শক্তিতে বাড়ানো। কারণ দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ ছাড়া কোন বিকল্প নাই। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান ভাই। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার অফ এর মাধ্যমে নিজের ক্ষমতা যেমন বৃদ্ধি হচ্ছে তেমনি কমিউনিটির দক্ষতা এবং ক্ষমতা বৃদ্ধি পাচ্ছে এবং দীর্ঘমেয়াদী কাজ করার পরিকল্পনা পাকাপোক্ত করতে পারছি

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি এভাবে আস্তে আস্তে পাওয়ার আপ পোস্ট করতে থাকলে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য। আপনি যেন খুব তাড়াতাড়ি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 2 years ago 

লক্ষ্যে পৌঁছানোর জন্য পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প নেই নিয়মিত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে খুব শীঘ্রই আমি আমার লক্ষ্যে পৌঁছাতে চাই ধন্যবাদ আপনাকেও উৎসব মূলক মন্তব্য উপহার দেওয়ার জন্য

 2 years ago 

নিজের শক্তি বৃদ্ধি করা বিষয়টি দেখে আমার খুবই ভালো লাগলো। দোয়া করব যেন প্রতিনিয়ত এভাবে আপনি আপনার সক্রিয়তা বৃদ্ধি করে যেতে পারেন এবং এর সাথে কাজ করে যেতে পারেন আমার বাংলা ব্লগে।

 2 years ago 

অবশ্যই দোয়া করবেন যেন প্রতিনিয়ত পর বৃদ্ধির মাধ্যমে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে পারে ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 67692.69
ETH 3797.88
USDT 1.00
SBD 3.51