টার্গেট ডিসেম্বর 40 steem পাওয়ার বৃদ্ধি ❤️❤️১০% পন্ডিত মশাইয়ের❤️

in আমার বাংলা ব্লগ2 years ago

১৪বৈশাখী , ১৪২৮ বঙ্গাব্দ

২৭এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ
২৫রমজান, ১৪৪৩ হিজরী
বুধবার।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


❤️❤️💥💪

IMG_20220427_094716.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 40 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪💪

IMG_20220427_093135.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 68+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 1282+ স্টিম।

💪💪💥

IMG_20220427_093313.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

IMG_20220427_093358.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য 40 স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

IMG_20220427_094229.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল 68+ স্টিম। পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 28+ স্টিম।পাওয়ার ছিল 1282+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 1322+ স্টিম।

💪💪

নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।আই লাভ পাওয়ার আপ ❤️ ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন।❤️


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

আসলে পাওয়ার আপ ছাড়া আমাদের সামনের দিকে আগানো সম্ভব না। কারণ দীর্ঘমেয়াদি কাজের জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। কারণ আমরা জানি যে পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান ভাই। আশা করছি অতিদ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন পাওয়ার বৃদ্ধি ছাড়া সামনের পথ টুকু অন্ধকার আলোকিত পথ দেখতে হলে অবশ্যই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে সামনের দিকে এগিয়ে যেতে হবে ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন এই কামনাই করি। আপনি সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন। আমরা পাওয়ার আপকে ভালোবাসি। আমাদের নিজেদের অবস্থান শক্ত করতে হলে পাওয়ার আপ করতে হবে। বেশ ভাল লাগল আপনার পাওয়ার আপ দেখে

 2 years ago 

জ্বী ভাইয়া দোয়া রাখবেন যেন খুব শীঘ্র পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের লক্ষ্যে পৌঁছে যেতে পারি ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য উপহার দেওয়ার জন্য

 2 years ago 
 2 years ago 

আপনার পাওয়ার আপকে সাধুবাদ জানাই।। আপনি অনেকগুলো স্টিম পাওয়ার আপ করলেন ।যা দেখে খুবই ভালো লাগলো ।এভাবে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে পাওয়ার বিক্রি ভক্তি দেখে খুব সুন্দর একটি মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা।৪০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লেগেছে। আপনার পাওয়ার বৃদ্ধির জন্য আরো অনেকেই উৎসাহিত হবে। আর আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ হয়েছি। আশা করছি আপনি খুব তাড়াতাড়ি লক্ষে যেতে পারবেন।
ধন্যবাদ ও শুভকামনা রইল।

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা যা আমাদের সবার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ধন্যবাদ আপনাকে উৎসাহিত মন্তব্যর জন্য

 2 years ago 

ভাইয়া পাওয়ার আপ করায় আপনার জন্য শুভকামনা রইল। আপনি একধাপ এগিয়ে গেছেন এই পাওয়ার আপ এর মাধ্যমে। আমি আাশাকরি খুব দ্রুত আপনি আপনার টার্গেটে পৌঁছাতে পারবেন। আর পাওয়ার আপ আমাদের জন্য গুরুত্বপূর্ণ একটি বিষয়। এটি আমাদের একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি করে।

ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল ভাইয়া ।

 2 years ago 

খুব শীঘ্রই আমি আমার লক্ষ্যে পৌঁছাতে চাই এজন্য তো প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি করে চলছি আর পাওয়ার বৃদ্ধি আমাদের সবার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ

 2 years ago 

অবশ্যই আপনার জন্য দোয়া থাকবে ভাইয়া আপনি যেনো খুব শীঘ্রই আপনার লক্ষ্য পৌঁছাতে পারেন, আপনার পাওয়ার আপ করার ধারাবাহিকতা দেখে খুবই ভালো লাগলো এভাবেই সামনে এগিয়ে চলেন ভাইয়া।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া আমার পোস্টটিকে পর্যবেক্ষণ করে উৎসাহ মূলক একটি মন্তব্য আমাকে উপহার দেওয়ার জন্য আপনি সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago 

পাওয়ার আপের কোন বিকল্প নেই। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

ঠিকই বলেছেন ভাইয়া এস্টিমেট প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার অব এর কোন বিকল্প নেই ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

সব সময় আমাদের টার্গেট রেখে এগিয়ে যাওয়া উচিৎ। তাহলেই জীবনে সার্থকতা আসবে। আপনি একটি লক্ষ্য রেখে পাওয়ার আপ করতেছেন দেখে খুবই ভালো লাগলো ভাই। এভাবেই এগিয়ে যান দোয়া রইলো আপনার জন্য।

 2 years ago 

টার্গেটকে সামনে নিয়ে এখন আর চেষ্টা করছি তাই প্রতিনিয়তঃ পাওয়ার বৃদ্ধি করেছেন তিনি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করতে চাই এবং দীর্ঘমেয়াদী পরিকল্পনা নিয়ে কাজ করতে চাই ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

যারা পাওয়ার করে তারাই স্টমিট প্লাটফর্মে সফলতার মুখ দেখে। আপনার পাওয়ার দেখে নতুনরা পাওয়ার এর বিষয়ে সচেতন হবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাই। আপনার ৪০ স্টিম পাওয়ার আপ সফল হোক।

 2 years ago 

ভাইয়া আমি আপনার কথার সাথে সম্পূর্ণ একমত যারা প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে চলছে তারাই একমাত্র আশার আলো সামনে দেখতে পাবে কারণ পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প নেই

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32