আবেগের কবিতা 💔 অন্ধকার 💔💔

in আমার বাংলা ব্লগ2 years ago

২৫ভাদ্র , ১৪২৮ বঙ্গাব্দ

৯সেপ্টেম্বর , ২০২১ খ্রিস্টাব্দ
১২সফর , ১৪৪৩ হিজরী
শুক্রবার ❤️


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


আমার বাংলা ব্লগ বাসি আশাকরি আপনার সবাই ভালো আছেন❤️❤️আজ আপনাদের সাথে শেয়ার করব আমার লেখা আরো একটি কবিতা। কবিতাটি আমার মতো ব্যার্থ প্রেমিকদের জন্য উৎসর্গ💔💔পৃথিবীতে পুরুষ মানুষই একমাত্র মন থেকে কাউকে ভালোবাসতে পারে।যদিও হৃদয়টা কঠিক কিন্তু লোকানো ভালোবাসা টা অনেকেই অবগত নয়।মেয়েদের মন কমল তাই কাউকে না বলতে পারে না। যুগে যুগে ফরহাদ, মজনু শাজাহান দের মতো গুনি মানুষ পৃথিবীতে রেখে গেছে হাজারো স্মৃতি।

lamp-2903830__480.jpg

Source


অন্ধকার 💔💔

এমন একটা রাত্রি এসেছে নেমে

কালের থেকেও কাল জয়ী
নিকষ অন্ধকার আচ্ছন্ন
কালপুরুষের তলোয়ার ঝলসে ওঠে।


একলা আকাশ থমকে দাড়ায়
নিমেষেই পুড়ে হয় ছারখার ।
যুদ্ধশেষে জয়পরাজয়,
যতটা জয় তারও বেশি লাভের খাতা শূন্য।


সময় ফিরে যায় আপন ঠিকানায় বারংবার।
এমন এক রাত্রি আসুক আমার কাছে ফিরে
নতুন সপ্ন আর যেন না আকে দু নয়ন।
গ্লানির বোঝা এমনি করেই বায়তে থাকি একা। ভাবনার আছো তুমি ভুলি নাই ওগো প্রিয়া।


পূর্ণিমার চাঁদ আলোকিত থাকে কি বারোমাস
অর্ধেক থাকে অন্ধকারে বাকিটা চাঁদনীময় |
যেমন সুখের উল্টা পিঠে লুকানো সব দুখ।
জীনটাও অনেকটা নিষ্ঠুর নিতে চায় সব সুখ।
ভুলতে গেলে মনে পড়ে লুকানো সব ব্যাথা।
তাই তো আজও ভালোবাসী সাক্ষী চন্দ্র তারা



ডিভাইসঃ Redmi Note 5


standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

ওয়া খুব সুন্দর একটি কবিতা লিখছেন ভাইয়া আপনি ।আপনার কবিতা গুলো আমার খুব ভাল লাগে ।ধন্যবাদ আমাদের এত সুন্দর কবিতা শেয়ার করার জন্য ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আমার লেখা কবিতাটি পড়ে সুন্দর এবং উৎসাহমূলক মন্তব্যের মাধ্যমে সাথে থাকার জন্য অবশ্যই প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি ভালো কিছু আপনাদের মাঝে উপস্থাপন করার

 2 years ago 

সত্যি বলতে ব্যর্থ প্রেমিকরাই সত্যিকারের ভালবাসতে পারে। আর সত্যিকারের ভালো বাসতে যারা পারে তারাই ব্যর্থ হয় থাকে,এটাই নিতান্ত সত্য। তবে হ্যাঁ খুব কম সংখ্যক লোক রয়েছে প্রেমে সফলতা পায়, বেশিরভাগই ব্যর্থতায় পরিণত হয়। আর এদিক থেকে আপনি বলেছেন মেয়েরা না বলতে পারেনা, তবে আমি এটার সাথে সরাসরি একমত নয়। কেননা অনেক মেয়ে রয়েছে যারা একক ভালবাসা কেন্দ্রিক এবং ব্যর্থ হওয়ার পরে অন্যদিকে ফিরেও তাকায় না। যাই হোক আপনার কবিতাটা অনেক চমৎকার হয়েছে, তবে যেসব ব্যর্থ প্রেমিকদের জন্য কবিতাটি উৎসর্গ করেছেন, তারা আশা করি উপভোগ করবে এই কবিতাটি। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া সত্যি কারের ভালবাসতে পারলেই সেই ভালোবাসায় কষ্টটাও বেশি থাকে আর এটাও ঠিক যে কম সংখ্যক লোকই ভালবেসে সুখের নাগাল পেয়েছে। আমি না হয় সারা জীবন ব্যর্থ হয়েই রয়ে গেলাম

 2 years ago 

আসলে ব্যর্থতার মাঝেও অনেক সুখ রয়েছে যদিও সেই সুখ আর দুঃখের পরিমাণ সমান সমান।

 2 years ago 

পৃথিবীতে পুরুষ মানুষই একমাত্র মন থেকে কাউকে ভালোবাসতে পারে

আপনার এই কথার সঙ্গে আমি পুরোপুরি একমত না। হ‍্যা এটা ঠিক মেয়েদের তুলনায় ছেলেরা বেশি ধোকা খেয়ে থাকে ভালোবাসায়। তবে সব মেয়েরা এক না ভাই। হয়তো আপনি ভুল মানুষকে ভালোবেসেছিলেন।

আপনার আবেগের কবিতা গুলো সত্যি ভাই আবেগময়। দারুণ লিখেছেন। ধন্যবাদ আপনাকে।।

 2 years ago 

এটি তো অবশ্যই ১০০% ঠিক যে আমি ভুল মানুষের সাথেই ঘর বাঁধতে চেয়েছিলাম তবে আমার দেখা এবং পারিপার্শ্বিক অবস্থার বিবেচনায় যেটা বুঝতে পারি আমি শতকরা ৯৫% মেয়েই ধোঁকাবাজ

 2 years ago 

একলা আকাশ থমকে দাড়ায়
নিমেষেই পুড়ে হয় ছারখার ।
যুদ্ধশেষে জয়পরাজয়,
যতটা জয় তারও বেশি লাভের খাতা শূন্য।

কবিতার মাধ্যমে অনেক সুন্দর সুন্দর বার্তা মানুষের মাঝে ছড়িয়ে দেয়া যায় ।খুব সুন্দর ভাবে কবিতাটি লিখে সম্পন্ন করেছেন ।আপনার কবিতার লাইন গুলো আমার অনেক ভালো লেগেছে।

 2 years ago 

অনেক অনেক অনেক ধন্যবাদ আপনাকে কবিতাটি সুন্দর মত পড়ে সুন্দর মন্তব্যের মাধ্যমে সাথে থাকার জন্য চেষ্টা করি সব সময় ভালো এবং অর্থবোধক কোন কিছু আপনাদের মাঝে তুলে ধরার

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59484.75
ETH 2614.53
USDT 1.00
SBD 2.41