টার্গেট ডিসেম্বর 10 steem পাওয়ার বৃদ্ধি ❤️❤️১০% পন্ডিত মশাইয়ের❤️

in আমার বাংলা ব্লগ2 years ago

১৭কার্তিক , ১৪২৮ বঙ্গাব্দ

০২নভেম্বর , ২০২২ খ্রিস্টাব্দ
৬রবিউস সানি , ১৪৪৩ হিজরী
বুধবার।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


❤️❤️💥💪

IMG_20220810_095619.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 10 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪💪

IMG_20221102_180351.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 19+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 2840+ স্টিম।

💪💪💥

IMG_20221102_180515.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

IMG_20221102_180614.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য 10 স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

IMG_20221102_180740.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল 10+ স্টিম। পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 0 স্টিম।পাওয়ার ছিল 2840+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 2851+ স্টিম।

💪💪

নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।আই লাভ পাওয়ার আপ ❤️ ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন।❤️


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন অল্প পরিমাণ হলেও‌। একদিন অল্প অল্প করে আপনি বড় একটি অবস্থান এ পৌঁছে যাবেন ইনশাআল্লাহ।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা।এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ করা খুবই জরুরি। দোয়া করি যেন প্রতিনিয়ত ধারাবাহিকতা অব্যাহত রেখে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যান।

 2 years ago 

আপনার সাথে আমিও একমত যে অল্প অল্প পাওয়ার বৃদ্ধি একসময় অনেক বড় হবে বর্তমান সময়ে আসলে চেষ্টা করেও বেশি পাওয়ার বৃদ্ধি করতে পারছি না যতটুকু সম্ভব হচ্ছে প্রতিনিয়ত চালিয়ে দেওয়ার চেষ্টা করছি।।

 2 years ago 
আর আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ অর্থ নিজের শক্তিকে বৃদ্ধি করা। এই প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। সেটা আপনি বেশ ভালই বুঝতে পেরেছেন। এর জন্য আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনাকে অনেক ধন্যবাদ।
 2 years ago 

নিজের শক্তিকে বৃদ্ধির লক্ষ্যে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি চালিয়ে যাচ্ছে দোয়া করবেন যেন এভাবে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করে এই প্লাটফর্মের দীর্ঘদিন কাজ করতে পারি

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সবার জন্য খুব গুরুত্বপূর্ণ। আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধির জন্য এর বিকল্প কিছুই নেই। আপনার পাওয়ার আপের পোষ্ট দেখে ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আসলে পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখলে আমার অনেক ভালো লাগে কেননা নিজেও পাওয়ার বৃদ্ধি করতে অনেক ভালোবাসি ধন্যবাদ আপনাকে গুরুত্বপূর্ণ মন্তব্য করে সাথে থাকার জন্য

 2 years ago 

ছোট ছোট বালুকণায় গড়ে উঠে মরুভূমি। ঠিক তেমনি অল্প পরিমাণ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনি একদিন বিশাল আকারের পাওয়ার তৈরি করতে পারবেন। দোয়া রইল।

 2 years ago 

আসলে এমাউন্ট যেটাই হোক না কেন প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতে হবে সফলতা অর্জন করতে হলে পাওয়ার বৃদ্ধির বিকল্প নেই তাই তো সেই লক্ষ্যে এগিয়ে চলছে ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ভাইয়া আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। আসলে আপনি যত বেশি পাওয়ার আপ করবেন তত আপনার জন্য ভালো হবে। এভাবে করে অনেক দূর এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন আপনি যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন আর দীর্ঘমেয়াদি কাজ করার একটি পরিকল্পনা আমি ঠিক সেই লক্ষ্যেই এগিয়ে যাচ্ছি

 2 years ago 

অল্প পরিমাণের হলেও পাওয়ার বৃদ্ধি করাটাই অনেক গুরুত্ব। আমার মতে যে যতটুকু পারে সে ততটুকুই স্টিম পাওয়ার বৃদ্ধি করা উচিত। কারণ এই কমিউনিটিতে নিজের সক্ষমতা এবং নিজেরা আইডির সক্ষমতা বজায় রেখে এগিয়ে যাওয়ার জন্য পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নেই। অনেক শুভকামনা রইল ভাইয়া আপনার জন্য এবং এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

ঠিক বলেছেন আপনি অল্প পরিমাণে হলেও পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপরিসীম আসলে প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের একাউন্টে সক্ষমতা বাড়িয়ে এই প্লাটফর্মে দীর্ঘদিন টিকে থাকার জন্য

 2 years ago 

১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকার ভাবে আপনার সক্ষমতা আপনি আরও বৃদ্ধি করে নিলেন ভাইয়া। এই ধরনের প্লাটফর্মে যত বেশি নিজেদের সক্ষমতা বৃদ্ধি করা যাবে ততটা বেশি এখানে টিকে থাকা সম্ভব হবে বলে আমি মনে করি। এরই মধ্য দিয়ে আপনি ২৮৫১ স্টিম পাওয়ারে পৌছে গেলেন।

 2 years ago 

একদম ঠিক বলেছেন এই প্লাটফর্মে যত বেশি পাওয়ার বৃদ্ধি করা যাবে তত বেশি দিন টিকে থেকে কাজ করা যাবে আমি ঠিক সেটাই করতেছি বাদ বাকি সব উপরওয়ালার ইচ্ছা

 2 years ago 

সক্ষমতা বৃদ্ধির লক্ষে পাওয়ার আপ করে যাওয়া অনেক ভালো একটি ব্যাপার। নিয়মিত পাওয়ার আপ করলে আপনি স্টিমিট প্ল্যাটফর্ম এ শক্ত একটি অবস্থান ধরে রাখতে পারবেন। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

ঠিকই বলেছেন পাওয়ার বিদ্যা নিয়মিত চালিয়ে যেতে হবে এমন যেটাই হোক না কেন বর্তমান পরিস্থিতিতে ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের মাধ্যমে সাথে থাকার জন্য।।

 2 years ago 

একাউন্টঃ @litonali
পাওয়ার বৃদ্ধিঃ =0.352113%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60752.38
ETH 2453.49
USDT 1.00
SBD 2.63