আবেগের কবিতা ..নির্জনতা .....💂‍♀️

in আমার বাংলা ব্লগ2 years ago

১০শ্রাবণ , ১৪২৮ বঙ্গাব্দ

২৫জুলাই , ২০২১ খ্রিস্টাব্দ
২৫জ্বিলহজ , ১৪৪৩ হিজরী
সোমবার❤️❤️


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি

child-438373__480.jpg

Source


ভালো থাকার কথা ছিল আমরা দু জন মিলে। ভলো ঠিকই আছো তুমি, আমি শুধু দুখে।জীবন আমার আমাবরশা কালো অন্ধকারে ঢাকা।যেখানে দুঃখ শুরু দুঃখ শেষ সুখেরা বনবাসে।


..নির্জনতা .....

কি করব এত শব্দহীন নির্জনতা নিয়ে

কিভাবে আঁকব শব্দ বর্ণহীন ভলোবাসা
কি ভাবে আকবো ভালোবাসা রং,
চোখের পানি আর হৃদয়ে রক্ত ক্ষরণ তো শেষ।


সাদা ক্যানভাস জুড়ে ফ্যাকাশে বিবর্ণ মুখ ,
কোথায় পাব এমন শব্দভান্ডার
যা দিয়ে বোঝাতে পারব সমস্ত যতিচিহ্নের যন্ত্রণা ,
কিভাবে বর্ণনা দেব তোমাকে ছেড়ে একা থাকার।


চোখ মিল্লে ভেসে ওঠে তোমার দেওয়া কষ্ট গুলা।
একান্ত দুপুরের নিজস্ব গল্পগুচ্ছের আজ শোকার্ত
দুঃখ কষ্ট নামক গৃহে বন্দী।
তারাও আজ আর মুক্তি পেতে চায় না।


কিভাবে লিখব কি তীব্র তোমার অপেক্ষার ,
প্রহর গুলো জানি আর ভোরের আলো দেখবে না,
তবুও মিথ্যা আশার জাল বুনে।
বোকা মনটা আজও কত স্বপ্ন দেখে।


লাল রক্তক্ষরণে বসন্ত সমাগমের
মৃত্যুনামক খেলা গুলোর কথা ,
এতটুকু জীবনে এত নির্জনতা নিয়ে কি করব আমি !!!




ডিভাইসঃ Redmi Note 5


standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

খুবই অসাধারণ হয়েছে আপনার আবেগের কবিতা ..নির্জনতা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্যটি পড়ে ধন্যবাদ আপনাকে অনুপ্রের জন্য সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago 

লাল রক্তক্ষরণে বসন্ত সমাগমের
মৃত্যুনামক খেলা গুলোর কথা ,
এতটুকু জীবনে এত নির্জনতা নিয়ে কি করব আমি

দারুন লিখেছেন ভাইয়া।
আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আবার লেখা কবিতাটি আপনার ভালো লেগেছে খুব সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে অনুপ্রাণিত করেছেন এজন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago 

শব্দ গুলো বেশ দারুন।তবে বেশ কঠিন ভালো ছিলো কবিতাটা।

সাদা ক্যানভাস জুড়ে ফ্যাকাশে বিবর্ণ মুখ ,
কোথায় পাব এমন শব্দভান্ডার
যা দিয়ে বোঝাতে পারব সমস্ত যতিচিহ্নের যন্ত্রণা ,
কিভাবে বর্ণনা দেব তোমাকে ছেড়ে একা থাকার।
ধন্যবাদ।

 2 years ago 

আসলে বিরহটা যেমন তার ভাষাগুলো ঠিক তেমনি হয়েছে কবিতার মাধ্যমে প্রকাশ করার চেষ্টা করেছি আপনার ভালো লেগেছে জেনে অনেক খুশি হলাম

 2 years ago 

আপনি বরাবরই আমাদের মাঝে অনেক সুন্দর কবিতা রচনা করে থাকেন আপনার কবিতাগুলো আমার কাছে খুবই ভালো লাগে। পরবর্তীতে ও আপনার কাছ থেকে এরকম সুন্দর কবিতা আশা করব শুভেচ্ছা রইল ভাইয়া।

 2 years ago 

বরাবরের মতো আজও আপনি আমার কবিতা পড়ে খুব সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে অনুপ্রাণিত করেছেন এজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

ওয়াও দারুন লাগলো আপনার লেখা কবিতাটি পড়ে ।নির্জনতা শব্দটির মধ্যে অনেক কথা লুকিয়ে আছে। তাছাড়া আপনার লেখা কবিতার ছন্দ এবং অর্থবহ কথাগুলো সত্যিই মুগ্ধ করেছে।

 2 years ago 

কবিতাটি সুন্দর মত পর্যবেক্ষণ করে অনুপ্রেরণামূলক একটি মন্তব্য আমাকে উপহার দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে

 2 years ago 

কিভাবে লিখব কি তীব্র তোমার অপেক্ষার ,
প্রহর গুলো জানি আর ভোরের আলো দেখবে না,
তবুও মিথ্যা আশার জাল বুনে।
বোকা মনটা আজও কত স্বপ্ন দেখে।

আপনার কবিতাটি বেশ চমৎকার ছিল প্রত্যেকটা লাইন অর্থবহুল ছিল এবং আমার অনেক ভালো লেগেছে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অনেক ভালো লাগলো ভাই আপনার অনুপ্রেরণামূলক মন্তব্যটি পড়ে আসলে সব সময় চেষ্টা করি সেরাটাই আপনাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

জি ভাই সেটা আমি জানি আপনি সেরাটা দেওয়ার চেষ্টা করেন। ধন্যবাদ আপনাকে ফিডব্যাক দেওয়ার জন্য।

 2 years ago 

আপনার কবিতাটি পড়ে ভাই অনেক ভালো লাগলো। আসলে প্রিয়জন হারানোর ব্যথা কখন শোহা যায় না প্রিয়জনের স্মৃতি সব সময় হৃদয়ে বয়ে বেড়াতে হয়। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

কবিতাটি পড়ে খুব সুন্দর ভাবে সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাকে অনুপ্রাণিত করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago 

অনেক সুন্দর একটি কবিতা লিখেছেন। কবিতাটির মধ্যে বেশ কিছু কঠিন শব্দ ব্যবহার করেছেন। কবিতার ব্যবহার কিন্তু এই রকমই হওয়া উচিত। কবিতাটি পড়তে ও ভীষণ ভালো লাগলো।

 2 years ago 

কবিতাটি পড়ে অনুপ্রেরণামূলক মন্তব্য করে ভবিষ্যতে কবিতার প্রতি লেখার আরো উৎসাহ জোগাড় করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago 

লাল রক্তক্ষরণে বসন্ত সমাগমের
মৃত্যুনামক খেলা গুলোর কথা ,
এতটুকু জীবনে এত নির্জনতা নিয়ে কি করব আমি !!!
খুবই সুন্দর একটি কবিতা শেয়ার করেছেন আপনি। আমাদের মাঝে আসলে এই কবিতা আমাদের মনের ভেতরের আবেগ অনুভূতিগুলো প্রকাশ করার অন্যতম মাধ্যম। আপনি আজ আমাদের মাঝে যে কবিতাটি শেয়ার করেছেন এটি পড়ে আমার কাছে অত্যন্ত ভালো লেগেছে। ধন্যবাদ আরো ভালো ভালো কবিতা পাওয়ার আশা করছি।

 2 years ago 

মাঝে মাঝেই চেষ্টা করি বুকের ভেতর লুকিয়ে থাকা সুখ দুঃখের খবর গুলা কবিতার মাধ্যমে প্রকাশ করার জন্য যাহোক কবিতাটি আপনার ভালো লেগেছে জেনে অনেক খুশি হলাম

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 57941.45
ETH 2579.63
USDT 1.00
SBD 2.39