টার্গেট ডিসেম্বর 36+ steem পাওয়ার বৃদ্ধি ❤️❤️১০% পন্ডিত মশাইয়ের

in আমার বাংলা ব্লগ2 years ago

১৬ চৈত্র , ১৪২৮ বঙ্গাব্দ

৩০মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ
২৭শাবান, ১৪৪৩ হিজরী
বুধবার।
বসন্তকাল ।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


💪💪

IMG_20220330_073412.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 36+ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪💪

IMG_20220330_073821.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 36+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 1069+ স্টিম।

💪💪

IMG_20220330_073929.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

IMG_20220330_074026.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪❤️

IMG_20220330_074137.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল 36+ স্টিম। পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 0 স্টিম।পাওয়ার ছিল 1069+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 1106+ স্টিম।

❤️💪❤️

নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।আই লাভ পাওয়ার আপ ❤️ ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন।❤️


[লোকেশন:]

(https://w3w.co)


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

আপনি এটা মনে রাখবেন। আজকেত পাওয়ার আপ আগামী দিনের ভবিষ্যৎ৷ তাই যত বেশি পাওয়ার আপ করবেন তত লাভবান হবেন। অবশ্য আমাদের নতুন পুরাতন সবাইকে পাওয়ার আপে মনোযোগী হতে হবে।

 2 years ago 

আপনি একদম ঠিক কথা বলেছেন ভাইয়া আজকের পাওয়ার বৃদ্ধি আগামীর ভবিষ্যৎ উৎসাহমূলক মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

প্রতিনিয়ত সবাই পাওয়ার আপ করেই যাচ্ছে। খুবই ভালো লাগতেছে এটি দেখে যে নিজেদের দক্ষতা কে কাজে লাগিয়ে শক্ত অবস্থান তৈরি করার জন্য পাওয়ার আপ করার মত কাজে সবাই সচেষ্ট হচ্ছে। এভাবে পাওয়ার আপ করুন এবং আপনার লক্ষ্যে পৌঁছে যান এই প্রার্থনা রইলো।

 2 years ago 

আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য আমি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে চলছি আর এভাবেই আমি এগোতে চাই আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য ধন্যবাদ আপু

 2 years ago 

একাউন্টঃ @litonali
পাওয়ার বৃদ্ধিঃ =3.46118%

 2 years ago 

আমরা সবাই যদি প্রতিনিয়ত এই ভাবে পাওয়া আপ করি তাহলে আমরা একদিন আমাদের লক্ষ্যে পৌঁছে যেতে পারব। আপনার পাওয়ার আপ কে সাধুবাদ জানাই। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প নেই তাইতো প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে চলছে ধন্যবাদ উৎসাহমূলক মন্তব্যের জন্য

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি সেই কাজটি করলেন ভাই যেটা আপনার সক্ষমতা বাড়িয়ে তুলবে। আপনার পাওয়ার আপ করাকে সাধুবাদ জানাই ।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জি আপনি ঠিকই বলেছেন পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা তাইতো প্রতিরোধে পাওয়ার বৃদ্ধি করে চলছি নিজের ক্ষমতাকে বাড়িয়ে নেওয়ার জন্য ধন্যবাদ

 2 years ago 

বাহ আপনি অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো। আপনি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করে যাচ্ছেন। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নির্দেশক ক্ষমতা বাড়িয়ে দেওয়ার চেষ্টা করেছি আর এভাবেই পাওয়ার বৃদ্ধি করে যেতে চাই স্টেট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করে খুব ভালো একটি কাজ করেছেন ভাইয়া। এর ফলে আপনি দীর্ঘদিনের প্লাটফর্মে কাজ করতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখতে পারেন।

 2 years ago 

নিজের পাওয়ার বৃদ্ধি করা এবং দীর্ঘমেয়াদী পরিকল্পনা একটি প্লাটফর্মে কাজ করার জন্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে চলছি ধন্যবাদ

 2 years ago 

ভাই আপনি খুবই ভালো করেছেন পাওয়ার আপ করে। আপনি যত বেশি পাওয়ার আপ করবেন তত বেশি সক্ষমতা অর্জন করবেন। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটা জিনিস। পাওয়ার আপ করে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া। যাতে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 2 years ago 

ঠিক বলেছেন আপু যত বেশি পাওয়ার বৃদ্ধি ততবেশি সক্ষমতা অর্জন পাওয়ার আপের বিকল্প কোনো পথ নেই ওর বৃদ্ধি করতে হবে প্রতিনিয়ত ধন্যবাদ

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা বৃদ্ধি করছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে এভাবেই ক্ষমতা বৃদ্ধি করতে চাই আমি কারো নাম্বার পরিকল্পনাটি প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করার ধন্যবাদ

 2 years ago 

আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনি সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন। আসলে আপনি নিজের শক্তিতে বলিয়ান হচ্ছেন। এটা খুব ভালো লাগছে এবং আমাদের যদি এখানেই স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। পাওয়ার আপ ছাড়া কোন কথাই নাই। আমরা পাওয়ার আপকে ভালবাসি এবং দোয়া করি যেন আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন। খুব শীঘ্রই

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া এস্টিমেট প্লাটফর্মে স্থায়ী ভাবে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প নেই তাইতো প্রতিনিয়ত সাধ্যমত পাওয়ার বৃদ্ধি করে চলছে ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58139.39
ETH 2454.15
USDT 1.00
SBD 2.36