টার্গেট ডিসেম্বর 35 steem পাওয়ার বৃদ্ধি ❤️❤️১০% পন্ডিত মশাইয়ের❤️

in আমার বাংলা ব্লগ2 years ago

২০আশ্বিন , ১৪২৮ বঙ্গাব্দ

০৫ অক্টোবর , ২০২২ খ্রিস্টাব্দ
৮রবিউল আওয়াল , ১৪৪৩ হিজরী
বুধবার ।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


❤️❤️💥💪

IMG_20221005_185006.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 35+ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪💪

IMG_20221005_184202.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 35+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 2656+ স্টিম।

💪💪💥

IMG_20221005_184330.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

IMG_20221005_184411.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য 35+ স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

IMG_20221005_184543.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল 35+ স্টিম। পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 0 স্টিম।পাওয়ার ছিল 2656+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 2691+ স্টিম।

💪💪

নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।আই লাভ পাওয়ার আপ ❤️ ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন।❤️


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

আপনার পাওয়ার আপ দেখে ভালো লাগলো। পাওয়ার আপ বৃদ্ধি করার মাধ্যমে আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করেছেন। আশা করি খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল

 2 years ago 

লক্ষ্যে পৌঁছানোর আর অল্প একটু বাকি যদি এই পর্যন্ত খুব তাড়াতাড়ি পৌঁছে যেতে পারে তাহলে পরবর্তীতে লক্ষ্যমাত্রা আরো বাড়িয়ে নেব আশা করতেছি

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। যার যত বেশি পাওয়ার তার ততো বেশি সক্ষমতা। পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের প্রয়োজন। আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

ঠিকই বলেছেন যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করবে তার ক্ষমতা তত বৃদ্ধি পাবে এবং তার স্থায়িত্ব বৃদ্ধি পাবে ধন্যবাদ আপনাকে সুন্দর এবং অনুপ্রেরণামূলক মন্তব্য করে সাথে থাকার জন্য।।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আজ আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করিয়ে দেখিয়েছেন। আমি খেয়াল করেছি আপনি প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছেন যা আপনার সক্ষমতা বৃদ্ধিতে সহায়ক হয়েছে। এভাবে সামনের দিকে এগিয়ে যান এই কামনা করি।

 2 years ago 

আসলে চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির মাধ্যমে দীর্ঘমেয়াদি পরিকল্পনায় স্টিমেট প্ল্যাটফর্মে কাজ করার জন্য দোয়া করবেন যেন এভাবেই এগোতে পারে

 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে কেন্দ্র করে আপনি ৩৫ স্টিম পাওয়ার আপ করলেন। আপনার পাওয়ার আপ দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। এভাবেই আপনি এগিয়ে যান শুভকামনা রইল।

 2 years ago 

আসলে আমারও পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখলে অনেক ভালো লাগে সেই সাথে নিজের একাউন্টে বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করতেও ভালো লাগে ধন্যবাদ আপনাকে সাথে থাকার জন্য

 2 years ago 

৩৫ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকারভাবে আপনার সক্ষমতা আপনি আরো বৃদ্ধি করে নিলেন ভাইয়া। এই প্লাটফর্মে দীর্ঘ মেয়াদী ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। এরই মধ্য দিয়ে আপনি ২৬৯১ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 years ago 

আসলে এই প্লাটফর্মে সফলতার সাথে কাজ করতে হলে অবশ্যই বেশি বেশি পাওয়ার বৃদ্ধি প্রতিনিয়ত করতে হবে এজন্যই চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে টিকে থাকার জন্য ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনি ৩৫ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ বৃদ্ধি করার মাধ্যমে আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি অর্জন করেছেন।এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ অবশ্যই জরুরি। দোয়া রইলো আপনার জন্য যেন প্রতিনিয়ত ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারেন।

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন আপনি এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদী কাজ করতে হলে ভালোভাবে কাজ করতে হলে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই তাই তো প্রতিনিয়ত চেষ্টা চালিয়ে যাচ্ছি বেশি বেশি করে পাওয়ার বৃদ্ধি করার জন্য

 2 years ago 

একাউন্টঃ @litonali
পাওয়ার বৃদ্ধিঃ = 1.31777%

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ মানে নিজেরা সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি সক্ষমতা অর্জন করবে। পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে খুব সহজে পৌঁছাতে পারবেন। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

ঠিকই বলেছেন আপনি যে যত বেশি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করবে তার জন্য
তত সুবিধা রয়েছে চেষ্টা করে যাচ্ছি নিজের একাউন্টে পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রতি রইল ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে সাথে থাকার জন্য

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.14
JST 0.028
BTC 59117.70
ETH 2597.31
USDT 1.00
SBD 2.43