টার্গেট ডিসেম্বর 14 steem পাওয়ার বৃদ্ধি ❤️❤️১০% পন্ডিত মশাইয়ের❤️

in আমার বাংলা ব্লগ2 years ago

১৬ভাদ্র, ১৪২৮ বঙ্গাব্দ

৩১আগষ্ট , ২০২২ খ্রিস্টাব্দ
২সফর , ১৪৪৩ হিজরী
বুধবার।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


❤️❤️💥💪

IMG_20220831_100353.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 14 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪💪

IMG_20220831_095758.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 14+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 2211+ স্টিম।

💪💪💥

IMG_20220831_095925.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

IMG_20220831_095954.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য 14+ স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

IMG_20220831_100107.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল 14+ স্টিম। পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে স্টিম।পাওয়ার ছিল 2211+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 2226+ স্টিম।

💪💪

নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।আই লাভ পাওয়ার আপ ❤️ ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন।❤️


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

আপনি আজ আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন আপনার এই পোস্ট দেখে আরো অনেকেই উৎসাহিত হবে এবং পাওয়ার আপ করার জন্য আগ্রহী হয়ে উঠবে। আপনাকে অনেক ধন্যবাদ এই পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি আমার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে উৎসাহিত হয়েছেন জেনে খুবই ভালো লাগলো আসলে পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য অত্যন্ত জরুরি।।

 2 years ago 

আপনি প্রতি সপ্তাহের ন্যায় এই সপ্তাতেও পাওয়ার বৃদ্ধি পোস্ট করেছেন এটা দেখে খুবই ভালো লাগলো এভাবে এগিয়ে যান শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধাপগুলা অতিক্রম করতে পারলেই সফলভাবে পরিচয় দিতে পারব আমি একজন সফল ব্লগার আর তার জন্য অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করতেই হবে।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা কে বৃদ্ধি করা আর আপনি নিয়মিত দেখছি আমাদের মাঝে পাওয়ার আপ করে চলেছেন দেখে আমার অনেক ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।এভাবেই এগিয়ে যান আপনার গন্তব্যে পৌঁছে যাবেন।

 2 years ago 

আপনি একদম ঠিক বলেছেন পাওয়ার আফ করা মানেই নিজের শক্তিকে বাড়িয়ে নেওয়া আর আমি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করে এস্টিমেট প্ল্যাটফর্মে দীর্ঘদিন কাজ করতে চাই

 2 years ago 

মাশাআল্লাহ ভাইয়া আপনি ১৪ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি অর্জন করা। দোয়া করি যেন আপনি আপনার ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারেন।

 2 years ago 

জি ভাইয়া প্রার্থনা করবেন এভাবে যেন পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের চলার পথকে প্রশস্ত করে দীর্ঘদিন থাকতে পারি ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যর মাধ্যমে উৎসাহ করার জন্য

 2 years ago 

আমরা সকলেই জানি পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান অনেক বেশি শক্ত এবং কমিউনিটিতে কাজ করার স্থায়িত্ব বৃদ্ধি পায় শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঠিকই বলেছেন পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থানকে শক্তিশালী করা ধন্যবাদ আপনাকে সুন্দর এবং উৎসাহমূলক মন্তব্যের মাধ্যমে সাথে থাকার জন্য

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের অস্তিত্বকে টিকিয়ে রাখা। ধন্যবাদ আপনাকে প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ভালো থাকবেন।

 2 years ago 

প্রতিনিয়ত সুন্দর এবং অনুপ্রেরণামূলক মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।। সুস্থ থাকবেন ভালো থাকবেন দেখা হচ্ছে পরবর্তীতে

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট গুলো দেখতে ভাল লাগে। কারণ সচরাচর সবাই কিন্তু পাওয়ার আপ করে না। যারা পাওয়ার আপের গুরুত্ব বুঝে মূল্য বোঝে তারাই করে। পাওয়ার আপ সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই আপনাকে অনেক অনেক ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখলে আমার খুব ভালো লাগে পাওয়ার বৃদ্ধি করতেও খুব ভালোবাসি যতদূর সম্ভব প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি চালিয়ে দেওয়ার চেষ্টা করে যাচ্ছে

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। যার যত বেশি পাওয়ার তার ততো বেশি সক্ষমতা। পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের প্রয়োজন। আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আসলে এই প্লাটফর্মে কাজ করতে হলে সব সময় পাওয়ার কে প্রাধান্য দেওয়া হয় আর সেই কাজটি আমি করতে যাচ্ছি ধন্যবাদ আপনাকে সাথে থাকার জন্য

 2 years ago 

আপনি দেখছি অনেক টার্গেট নিয়ে এগিয়ে যাচ্ছেন ভাই আমি আপনার জন্য দোয়া করি যেন আপনি এভাবেই খুব তাড়াতাড়ি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 2 years ago 

লক্ষ্য স্থির রেখে সামনের দিকে অগ্রসর হওয়াটাই ঠিক আর আমি আমার লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে চাই দোয়া করবেন

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40