টার্গেট ডিসেম্বর 🎯 সিজন-৪🎯 ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি।

in আমার বাংলা ব্লগ5 months ago

১৫ফাল্গুন , ১৪৩০ বঙ্গাব্দ

২৮ফেব্রুয়ারী ২০২৪ খ্রিস্টাব্দ
১৮শাবান ১৪৪৫ হিজরী
বুধবার।
শীতকাল।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ🇧🇩 থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


❤️❤️💥💪

IMG_20230111_140223.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 10 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪💪

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 11+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 2603+ স্টিম।

💪💪💥

IMG_20231213_171838.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

এখন আমি পাওয়ার আপ করার জন্য 10 স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

পূর্বে আমার একাউন্টে ছিল 11+ স্টিম। পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 1+ স্টিম।পাওয়ার ছিল 2603+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 2613+ স্টিম।

💪💪

নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।আই লাভ পাওয়ার আপ ❤️ ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন।❤️


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

***

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Witness Banner 2.png


সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Posted using SteemPro Mobile

Sort:  
 5 months ago 

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধি করে বিকল্প নেই। যে কাজটি আমরা ধারাবাহিকভাবে করার চেষ্টা করি। আপনার ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি দেখে ভালো লাগলো। এভাবে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে সামনের দিকে এগিয়ে যান সেটাই প্রত্যাশা করি।

Posted using SteemPro Mobile

 5 months ago 

প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থানটা অনেকটাই শক্ত করে নিয়েছেন। এভাবে যদি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করতে থাকেন তাহলে আপনার লক্ষ্যে পৌঁছে যেতে খুব একটা বেশি সময় লাগবে না। শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

প্রতি সপ্তাহের মত করে আজও আপনি ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করেছেন। তবে আমি মনে করি এমন করে ছোট ছোট করে পাওয়ার আপ প্রক্রিয়া যদি ধারাবাহিক ভাবে ধরে রাখা যায় তাহলে হয়তো এক সময়ে বেশ ভালো একটি এমাউন্ট জমা হয়ে যাবে। শুভ কামনা রইল আপনার জন্য।

 5 months ago 

প্রতিনিয়ত আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করছেন এটা দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। এই প্লাটফর্মে দীর্ঘ মেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। এরই মধ্য দিয়ে আপনি ২৬১৩ স্টিম পাওয়ারে পৌছে গেলেন।

 5 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন আপনি নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন সেই দোয়াই করি

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনার করা ১০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। প্রতিনিয়ত এভাবে অল্প হলেও পাওয়ার আপ করা আমাদের সবার জন্য অনেক জরুরী। এই কমিউনিটিতে এখন সবাই কম বেশি পাওয়ার আপ করার চেষ্টা করতেছে। কারণ যত বেশি পাওয়ার আপ করা যায় ততই নিজের লক্ষ্যের দিকে দ্রুতই দিয়ে যাওয়া যায়। এভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করতে থাকুন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 5 months ago 

ভাইয়া আপনি প্রতি সপ্তাহের মত এই সপ্তাহেও ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। অল্প অল্প পাওয়ার আপের মাধ্যমে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 5 months ago 

একাউন্টঃ @litonali
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

 5 months ago 

আজ আপনি দশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো ৷ আসলে এই প্ল্যাটফর্মে ভালো কিছু করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম ৷ এভাবেই এগিয়ে যান , ধারাবাহিতা বজায় রেখে ৷ আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ৷

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63186.04
ETH 3392.68
USDT 1.00
SBD 2.50