30+ steem পাওয়ার বৃদ্ধি ও heroism এ💥 600+50sp ডেলিগেশন❤️

in আমার বাংলা ব্লগ2 years ago

২১মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

০৫ফেব্রুয়ারী , ২০২২ খ্রিস্টাব্দ
০৩রজব, ১৪৪৩ হিজরী
শনিবার
শীতকাল।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


❤️💪💪💥

IMG_20220131_084119-01.jpeg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 30+ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। এবং পূর্বে heroism 600sp ডেলিগেশন করা ছিল আজ আরো 50sp বৃদ্ধি করলাম।


💪💪

IMG_20220204_234546.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 30+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 726 স্টিম।

💪💪

IMG_20220204_234651.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

IMG_20220204_234805.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য 30+ স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

IMG_20220204_234932.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল 30 স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 0 স্টিম।পাওয়ার ছিল 726 এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 756 স্টিম।

💥💥💪💪❤️

IMG_20220205_000638.jpg

IMG_20220205_000611.jpg

পূবে @heroism এ 600sp ডেলিগেশন করা ছিল. এখন আরো 50sp বৃদ্ধি করলাম।মোট 650sp.

🖐️🖐️

আমি প্রতি সপ্তাহে আমার সাধ্য মত পাওয়ার বৃদ্ধি করে চলছি।। এবং এই পাওয়ার @heroism এ ডেলিগেশন করে চলছি।আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন প্রতি নিয়ত পাওয়া বৃদ্ধি করে @heroism এ ডেলিগেশন করে আপনাদের সাথে কাজ করে যেতে পারি।।



ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ করতে ভালোবাসি আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া উৎসাহমূলক মন্তব্য করার জন্য ❤️❤️❤️

 2 years ago 

ঠিকই বলেছেন ভাইয়া আপনি পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। আমাদের সকলেরই উচিত এই পাওয়ার আপ করে নিজের একাউন্টের সক্ষমতা আরো বৃদ্ধি করা। তাছাড়া আপনি হিরোইজম কে ডেলিগেশন করেও বুদ্ধিমানের কাজ করেছেন। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন আরো বেশি পাওয়ার আপ করে আপনার অ্যাকাউন্টের সক্ষমতা আরো অনেক বেশি বৃদ্ধি করতে পারেন।

 2 years ago 

ধন্যবাদ আপু উৎসাহমূলক মন্তব্য করার জন্য ❤️❤️❤️

 2 years ago 

আপনি পাওয়ার বৃদ্ধি করে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। যত বেশি পাওয়ার বৃদ্ধি করবেন দীর্ঘমেয়াদি কাজ করার জন্য আপনার ততো শক্তি সঞ্চার হবে। এগিয়ে যান ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া ❤️❤️

 2 years ago 

আপনি পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজের শক্তি অর্জন করা। আমরা পাওয়ার আপ করব এবং নিজেদের শক্তি বৃদ্ধি করব। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপু উৎসাহমূলক মন্তব্য করার জন্য ❤️❤️❤️

 2 years ago 
আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। এখানে স্থায়ী ভাবে টিকে থাকতে হলে পাওয়ার আপ করতে হবে। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগে সম্মান জানাই। আপনি এভাবেই এগিয়ে যান
 2 years ago 

ধন্যবাদ ভাইয়া উৎসাহমূলক মন্তব্য করার জন্য ❤️❤️❤️

 2 years ago 

  • আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে অনেক ভালো লেগেছে। এভাবে সব সময় পাওয়ার আপ করতে থাকলে আপনি ভাল একটা জায়গায় পৌঁছাতে পারবেন। আপনার লক্ষ্যে অতি তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।
 2 years ago 

একাউন্টঃ @litonali
পাওয়ার বৃদ্ধিঃ = 4.13223%

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। যত বেশি পাওয়ার আপ ততো বেশি ক্ষমতা অর্জন। আপনার পাওয়ার আপ দেখে অনেকেই উৎসাহিত হবে পাওয়ার আপ করার জন্য। শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া উৎসাহমূলক মন্তব্য করার জন্য ❤️❤️❤️

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59190.13
ETH 3187.58
USDT 1.00
SBD 2.45