চলমান প্রতিযোগিতায় আমার অংশগ্রহণ 30 স্টিম পাওয়ার বৃদ্ধি।(beneficiary 10% @shy-fox)

in আমার বাংলা ব্লগ2 years ago

২১কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

০৬অক্টোবর , ২০২১ খ্রিস্টাব্দ
৩০রবিউল আওয়াল, ১৪৪৩ হিজরী
শনিবার।
হেমন্তকাল।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


IMG_20211106_174958.jpg

আমরা পাওয়ার বৃদ্ধি করা কে খুবই পছন্দ। পাওয়ার বৃদ্ধি মানেই নিজের স্টিমেট একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা।
ভবিষ্যতের একটি সেভিংস একাউন্টও বটে।


আমার স্টিম একাউন্টে যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমে স্টেপ গুলো নিম্নে দেওয়া হলঃ


IMG_20211106_164454.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে ৬৩ স্টিম আছে।


IMG_20211106_164557.jpg

***পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার ১৪১ স্টিম।


IMG_20211106_170309.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য ৩০ স্টিম এমাউন্টে দিলাম


IMG_20211106_170225.jpg

এবার পাওয়ার আপ কনর্ফাম করার জন্য ওকে করলে হয়ে যাবে পাওয়ার বৃদ্ধি।


IMG_20211106_170049.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল ৬৩ স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে ৩৩স্টিম।


IMG_20211106_170146.jpg


পাওয়ার আফ করার পূর্বে আমার একাউন্টের স্টিম পাওয়ার ছিল 141। এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 171 স্টিম।


আমি আপনাদের কাছে দোয়া প্রার্থি।আমি যেন আমার চেষ্টা অব্যহেত রাখতে পারি।এবং পাওয়ার বৃদ্ধি করতে পারি।


লোকেশন:

https://w3w.co///separators.theory.specified


ডিভাইস ঃrealme


সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

খুব সহজেই ধাপে ধাপে স্টিম পাওয়ার আপ কিভাবে করতে হয় তা উপস্থাপন করার জন্য

অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ করার জন্য আপনাকে ধন্যবাদ।।

 2 years ago 

পাওয়ার আপ কন্টেস্ট এ অংশগ্রহণ এর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই। আপনি অনেক ভালো এবং সুন্দর উদ্যেগ নিয়েছেন।শুভ কামনা রইলো।

 2 years ago 

ধন্যবাদ। সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

স্টিম পাওয়ার আপ প্রতিযোগিতায় আপনার অংশগ্রহণের কারণে আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ মাধ্যমে আমাদের কমিউনিটির যেমন সমৃদ্ধি লাভ করবে ঠিক তেমনি আমরাও সমৃদ্ধ লাভ করব এবং আমাদের এই পরিবার অনেক অনেক দূর এগিয়ে যাবে ও সক্ষমতা অর্জন করবে । আমরা সবাই পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করি আমাদের পরিবারকে সমৃদ্ধ করি । আবারো ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ধন্যবাদ। সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

বাহ খুবই ভালো। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য আপনাকে ধন্যবাদ। আশাকরি এভাবে সামনের দিকে এগিয়ে যাবেন।

#welovepowerups

 2 years ago 

ধন্যবাদ। সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনার অদম্য শক্তি আপনাকে একদিন অনেক দূর নিয়ে যাবে। টার্গেট ডিসেম্বরকে উল্লেখ করে আপনি যেভাবে পাওয়ার আফ করে যাচ্ছেন। এবং কি আপনি আপনার মেধা শক্তিকে কাজে লাগিয়ে অর্থ জোগান দিয়ে নিজেকে শক্তিশালী করে নিচ্ছেন। এটা আসলো আমাদের সবার জন্য নয় এবং কি সবাই সবটা করতে পারে না। আপনার মনবল মন মানসিকতা খুবই দৃঢ় বিশ্বাস নিয়ে আপনি চলেন। আপনার এই বিশ্বাসটাই আজকে আপনাকে পুরস্কৃত করছে। আমাদের সাথে পাওয়ার আফ এর এত সুন্দর একটা পোস্ট শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

ধন্যবাদ। সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

পাওয়ার অফ মানে আইডির সক্ষমতা বৃদ্ধি।

আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ মানেই নিজের অবস্থান শক্ত করা। আপনি এবার সেই কাজটিই করেছেন। আপনার কাজকে আমি সাধুবাদ জানাই ভাই। অল্প অল্প সঞ্চয় করেই একদিন বড় কিছু চলে আসবে বলে আশা রাখি। শুভকামনা রইলো

 2 years ago 

ধন্যবাদ। সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি।
যে নিজের সক্ষমতা বৃদ্ধি করবে সে ই এই প্লাটফর্ম এ নিজের জায়গাটা আরো বেশি শক্ত করতে পারবে। আপনার এই পাওয়ার আপ কনটেস্টে অংশগ্রহণ দেখে অন্যরাও উৎসাহিত হতে যা সত্যি ভালো ব্যাপার।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

আপনি পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করছেন। পাওয়ার আপ করাকে" আমার বাংলা ব্লগ" কমিউনিটি সমর্থন করে। শুভকামনা রইল আপনার জন্য ধন্যবাদ। 😍😍

 2 years ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য

চমৎকার, দেখে খুবই ভালো লাগলো। এভাবে আমাদের সাথে শেয়ার করলে বড় উপকারই হয় এক রকম, কারন আপনার পাওয়ার বৃদ্ধি দেখলে আমাদের ও উৎসাহ বাড়ে, আমাদেরকেও পাওয়ার বাড়াতে হবে। শুভ কামনা রইলো ভাই আপনার জন্য।

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.034
BTC 64455.55
ETH 3147.84
USDT 1.00
SBD 3.94