টার্গেট ডিসেম্বর 29 steem পাওয়ার বৃদ্ধি ❤️❤️১০% পন্ডিত মশাইয়ের

in আমার বাংলা ব্লগ3 years ago

০২চৈত্র , ১৪২৮ বঙ্গাব্দ

১৬মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ
১৩শাবান, ১৪৪৩ হিজরী
বুধবার।
বসন্তকাল ।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


💪

IMG_20220316_111537.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 29+ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪

IMG_20220316_112000.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 29+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 955+ স্টিম।

💪

IMG_20220316_112147.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪

IMG_20220316_112246.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য 25 স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪

IMG_20220316_112401.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল 29+ স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 0 স্টিম।পাওয়ার ছিল 955+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 985+ স্টিম।

💪💪❤️

নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে ।ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন।❤️


লোকেশন:


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 3 years ago 

আপনার পাওয়ার আপের ধারবাহিকতা জেনে ভালো লাগলো ভাইয়া। পাওয়ার আপের মাধ্যেই আমাদের সক্ষমতা বৃদ্ধি পাবে। এই ধারাবাহিকতা যদি বজায় থাকে তাহলে খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। দোয়া রইল ভাইয়া।

 3 years ago 

আমার পাওয়ার অফ পোস্টটি দেখে আপনার ভালো লেগেছে জেনে সত্যিই অনেক খুশি হলাম ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে উৎসাহ করার জন্য

শক্তি সবার জন্য সবসময় দরকার। ভাল উদ্যোগ

 3 years ago 

অল্প কথায় অনেক কিছু বুঝিয়ে দেওয়ার জন্য নজরুল ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ শক্তি ছাড়া তো পৃথিবীতে আর চলতে পারব না

য়া বুঝলাম, বলার চেষ্টা করছি।

 3 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন 2 সামনে রেখে আপনি অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ মানে নিজের একাউন্টকে আরো শক্তিশালী করা। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ প্রদান করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লেগেছে। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনি একদম ঠিক কথা বলেছেন ভাইয়া পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ ধন্যবাদ আপনার পরামর্শের জন্য

 3 years ago 
যারা যারা পাওয়ার করার সাথে নিজেকে সংযুক্ত রাখে তাদের আজ হোক কাল হোক সফলতা আসবেই। আমি নিজেও পাওয়ার আপ করতে অনেক পছন্দ করি। আপনি এভাবেই পাওয়ার আপের মাধ্যমে বহুদূর এগিয়ে যাবেন সেই দোয়া রইলো। 🤚🤚🤚
 3 years ago 

আপনি একদম ঠিক কথা বলেছেন ভাইয়া পাওয়ার বৃদ্ধি করলে একদিন সফলতা আসবেই এটি আমিও বিশ্বাস করি ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য

সত্যি ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো এবং খুবই সুন্দরভাবে পাওয়ার অফ পোস্ট সাজিয়েছেন। আসলে এখানে দীর্ঘমেয়াদি কাজ করতে গেলে পাওয়ার অফ খুবই গুরুত্বপূর্ণ।

 3 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন এই লক্ষ্যে পাওয়ার বৃদ্ধি করে চলছে নিজের একাউন্টে ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য

 3 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন ২ সামনে রেখে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে আপনার লক্ষ্যে পৌঁছানোর চেষ্টা করছেন। এই সপ্তাহ ২৯ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন যা আপনার লক্ষ্যে পৌঁছাতে সাহায্য করবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 3 years ago 

জ্বী ভাইয়া আপনি ঠিকই বলেছেন আমি খুবই দ্রুত আমার লক্ষ্যে পৌঁছাতে চাই ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য

 3 years ago 

আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আসলেই আমাদের ভবিষ্যতে পাওয়ার আপের গুরুত্ব আমরা বুঝতে পারবো। আমরা পাওয়ার আপকে ভালোবাসি

 3 years ago 

আপনি ঠিকই বলেছেন ভাইয়া পাওয়ার বৃদ্ধি খুবই গুরুত্বপূর্ণ আমিও গুরুত্ব সাথেই দেখছি বিষয়টি এবং প্রতি সপ্তাহেই পাওয়ার বৃদ্ধি করে চলছি নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধির জন্য ধন্যবাদ

পাওয়ার আপের জন্য সত্যি আপনাকে অনেক ধন্যবাদ। পাওয়ার আপ সম্পর্কে আপনার পরিকল্পনা সত্যি অনেক ভালো। আপনি যেন আপনার লক্ষ্য পূরণ করতে পারেন এই কামনাই করি। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

পরিকল্পনা অনুযায়ী পাওয়ার বৃদ্ধি করে সামনের দিকে এগোনোর চেষ্টা করছি দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62781.37
ETH 2461.15
USDT 1.00
SBD 2.64