টার্গেট ডিসেম্বর 26 steem পাওয়ার বৃদ্ধি ❤️❤️১০% পন্ডিত মশাইয়ের❤️

in আমার বাংলা ব্লগ2 years ago

৮আষাঢ় , ১৪২৮ বঙ্গাব্দ

২২জুন, ২০২২ খ্রিস্টাব্দ
২১ জ্বিলকদ, ১৪৪৩ হিজরী
বুধবার।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


❤️❤️💥💪

IMG_20220622_113621.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 26+ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪💪

IMG_20220622_112718.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 26+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 1768+ স্টিম।

💪💪💥

IMG_20220622_112835.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

IMG_20220622_112915.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য 26+ স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

IMG_20220622_113017.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল 26+ স্টিম। পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 0 স্টিম।পাওয়ার ছিল 1768+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 1794+ স্টিম।

💪💪

নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।আই লাভ পাওয়ার আপ ❤️ ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন।❤️


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন এটা দেখে খুবই ভালো লাগলো, এবং আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ এর মাধ্যমে কমিউনিটি এবং নিজের একাউন্টের ভাবমূর্তি রক্ষা করার জন্য।

 2 years ago 

আসলে এস্টিমেট প্লাটফর্মে কাজ করতে হলে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করতেই হবে কেননা একাউন্টের সব ক্ষমতার উপর নির্ভর করবে আমার কাজের অগ্রগতি

 2 years ago 

ভাইয়া ঠিকই বলেছেন পাওয়ার আপ খুব ভালোবাসি। প্রতিনিয়ত আপনি পাওয়ার আপ করে যাচ্ছেন এবং নিজের একাউন্ট এর ক্ষমতা বৃদ্ধি করে চলেছেন দেখে খুবই ভালো লাগলো‌। পাওয়ার আপ পোস্ট আমাদের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে পাওয়ার আফ পোস্টটি দেখে সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহ প্রদানের জন্য সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago 

ভাইয়া আপনি সপ্তাহে 26 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন এটা খুবই ভাল একটি কাজ। এভাবে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করলে। লক্ষে পৌছাতে আর বেশি সময় লাগবে না। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে নিজের লক্ষ্যে পৌঁছাতে হবে কেননা এস্টিমেট প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প নেই

 2 years ago 

প্রথমে আপনাকে অভিনন্দন জানাই পাওয়ার বৃদ্ধি করার জন্য পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করা। আপনি খুব শীঘ্রই লক্ষে পৌছে যাবেন শুভকামনা রইল।

 2 years ago 

অবশ্যই নিজের অবস্থানকে শক্তিশালী করতে হলে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতেই হবে ধন্যবাদ আপনাকে উৎস মূলক মন্তব্য করে পাশে থাকার জন্য

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো আমার কাছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার শক্তি অর্জন করতে পারবেন খুব সহজেই। তাই প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকুন। দেখবেন আপনি একদিন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অবশ্যই পাওয়ার আফ মানে নিজের ক্ষমতা বৃদ্ধি করা যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন ধন্যবাদ আপনাকে পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে সুন্দর মন্তব্যের মাধ্যমে পাশে থাকার জন্য

 2 years ago 

নিজের আইডির সক্ষমতা বৃদ্ধির জন্য আপনি খুবই ভাল একটি উদ্যোগ গ্রহণ করেছেন ভাইয়া। পাওয়ার আপ এর মাধ্যমে আপনার নিজের অবস্থানকে শক্ত করেছেন। আপনি আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে চলুন তাহলেই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

স্টিমের প্লাটফর্মে কাজ করতে হলে অবশ্যই নিজের অবস্থানকে শক্তিশালী করতে হবে আর এর জন্য প্রতিনিয়ত ও চাই পাওয়ার বৃদ্ধি ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহ প্রদানের জন্য

পাওয়ার আপ প্রতিটি ইউজারদের জন্য গুরুত্বপূর্ণ একটি বিষয়। আমার বাংলা ব্লগ এ নিয়মিত কাজ চালিয়ে যাওয়ার জন্যে এটি প্রয়োজনীয় একটি ধাপ। পাওয়ার আপ বৃদ্ধি মানেই নিজের অ্যাকাউন্ট এর সক্ষমতা বাড়ানো। এভাবেই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য দোয়া ও শুভকামনা রইলো।

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন ভাইয়া পাওয়ার আফ প্রতিটা ইউজারদের জন্য একটি আবশ্যকীয় কাজ কেননা ইস্টিমেট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প নেই

 2 years ago 

পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি করলেন যা সত্যিই একটি সুখবর । এভাবেই এগিয়ে যান সামনের দিকে আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অবশ্যই ভাইয়া দোয়া করবেন যেন প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থানকে শক্তিশালী করে স্টিমিট প্লাটফর্মে টিকে থাকতে পারি

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে আমার কাছে খুব ভালো লাগে। পাওয়ার আপ মানে কাজ করার ক্ষমতা বৃদ্ধি করা । আপনি ২৬ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। আমাদের সবার উচিত পাওয়ার আপ করা। এত সুন্দর ভাবে পাওয়ার আপ এর প্রক্রিয়া সম্পূর্ণ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে উৎসাহ মূলক একটি মন্তব্য উপহার দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ সুস্থ থাকবেন ভালো থাকবেন দোয়া রইল আপনার জন্য

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60497.39
ETH 2637.52
USDT 1.00
SBD 2.56