টার্গেট ডিসেম্বর 25 steem পাওয়ার বৃদ্ধি ❤️❤️১০% পন্ডিত মশাইয়ের

in আমার বাংলা ব্লগ2 years ago

২৮ফাল্গুন, ১৪২৮ বঙ্গাব্দ

০৮মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ
০৫শাবান, ১৪৪৩ হিজরী
মঙ্গলবার।
বসন্তকাল ।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


💪💪

IMG_20220131_084119.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 25 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌

💪👌

IMG_20220308_083749.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 25+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 900+ স্টিম।

💪👌

IMG_20220308_083951.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪👌

IMG_20220308_084058.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য 25 স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪👌

IMG_20220308_084309.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল 25+ স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 0 স্টিম।পাওয়ার ছিল 900+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 925+ স্টিম।

💥👌💥

প্রতিটি পাওয়ার বৃদ্ধি পোস্ট করার সাথে সাথে আমি চেষ্টা করেছি আমার জমা এসপি গুলো হিরো ইজমে ডেলিগেশন করার ।তবে গতকালকে এসপি কম থাকায় একপর্যায়ে আর কমেন্ট করতে পারছিলাম না 😅তাই আজকে আবার পাওয়ার আফ পোস্ট করলাম ।

লোকেশন:


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

একাউন্টঃ @litonali
পাওয়ার বৃদ্ধিঃ =2.77778%

 2 years ago 

আপনিতো দেখছি ধারাবাহিকভাবে পাওয়ার আপ করা চালিয়ে যাচ্ছেন। এরকম পাওয়ার ঊ দেখলে খুবই ভালো লাগে। কারণ আমরা সবাই জানি আমাদের জন্য পাওয়ার আপ কতটা গুরুত্বপূর্ণ। যত বেশি পারো তত বেশি সক্ষমতা বৃদ্ধি পায়। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য দিয়ে আমাকে আরো পাওয়ার বৃদ্ধি করার উৎসাহ প্রদানের জন্য

 2 years ago 

ধারাবাহিকতা বজায় রেখে বেশ অনেকটা পথ পাড়ি দিয়েছেন আপনি। এভাবেই এগিয়ে চলুন কখনো থেমে যেয়েন না। অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া আমি যেন ধারাবাহিকতা বজায় রেখেই পাওয়ার আফ করে আমার লক্ষ্যে খুবই শিখরে পৌঁছে যেতে পারি আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

ভাই আপনি 25 স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন ।আমরা সবাই জানি পাওয়ার বৃদ্ধি করলে নিজের শক্তি বৃদ্ধি পায় এভাবে লেগে থাকেন ভাই দোয়া করি আপনি ভবিষ্যতে অনেক ভালো একটি পর্যায়ে যেতে পারবেন । আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার উৎসাহ মূলক পোস্টটি পড়ে খুবই ভালো লাগলো আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আজকে অনেক স্টিম পাওয়ার আপ করলেন ।যেটা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার পাওয়ার আপ করাকে সাধুবাদ জানাই।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা কে ভালবাসি তাই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে চলছি আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

ভাই আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে খুব ভালো লাগলো। পাওয়া আপ নিজের ক্ষমতাকে শক্তিশালী করা। এভাবে সামনের দিকে এগিয়ে যান এই প্রার্থনা করি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

চেষ্টা করছি প্রতি সপ্তাহেই পাওয়ার বৃদ্ধি করে নিজের লক্ষ্যে পৌঁছানোর দোয়া করবেন

 2 years ago 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। যেটা আপনি প্রতি সপ্তাহে করে চলেছেন। সবার জন্য পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ। আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার পাওয়ার আপ করাকে সাধুবাদ জানাই।

 2 years ago 

নিজের লক্ষ্যে পৌঁছাতে হলে অবশ্যই পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপরিসীম আপনি খুব গুরুত্বপূর্ণ একটি মন্তব্য করেছেন আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করতাছেন। এভাবেই এগিয়ে যান আপনার লক্ষ্যে পৌঁছাতে সময় লাগবে না।
শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

উৎসাহমূলক মন্তব্য দিয়ে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32