টার্গেট ডিসেম্বর 22 steem পাওয়ার বৃদ্ধি ❤️❤️১০% পন্ডিত মশাইয়ের❤️

in আমার বাংলা ব্লগ2 years ago

২৬আষাঢ় , ১৪২৮ বঙ্গাব্দ

১০জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
১০জিলহজ , ১৪৪৩ হিজরী
রবিবার।
বর্ষাকাল।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


❤️❤️💥💪

IMG_20220710_145222.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 22+ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪💪

IMG_20220710_144218.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 22+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 1918+ স্টিম।

💪💪💥

IMG_20220710_144350.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

IMG_20220710_144429.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য 22+ স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

IMG_20220710_144709.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল 22+ স্টিম। পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 0 স্টিম।পাওয়ার ছিল 1918+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 1940+ স্টিম।

💪💪

নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।আই লাভ পাওয়ার আপ ❤️ ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন।❤️


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে অন্যরকম একটি ভালো লাগা কাজ করে। নিজেও পাওয়ার আপ ভালোবাসি এবং কারো পাওয়ার আপ দেখলেও ভালো লাগে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার মত আমিও নিজে পাওয়ার বৃদ্ধি করতে ভালবাসি এবং অন্যের পাওয়ার বৃদ্ধি দেখে উৎসাহ বোধ করে নিজের একাউন্টে পাওয়ার বৃদ্ধি করার জন্য ধন্যবাদ আপনাকে উচ্চমূলক মন্তব্য করে সাথেই থাকার জন্য

 2 years ago 

সেটাই করা উচিত কেননা পাওয়ার আপ এর মাধ্যমেই নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব ধন্যবাদ।

পাওয়ার আপ এর পরিমাণ যতই হোক না কেন, নিঃসন্দেহে এটা ইতিবাচক দিক। আপনি আপনার ওয়ালেটের সম্পূর্ণ steem পাওয়ার আপ করেছেন। আশা করছি খুব শীগ্রই আপনি আপনার লক্ষ্য ছুঁয়ে ফেলবেন। শুভ কামনা রইলো আপনার জন্য।

#welovepowerups

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন এমাউন্ট যেটাই হোক না কেন প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতে হবে আর পাওয়ার বৃদ্ধি প্রতিনিয়ত করলেই এটি এক সময় ইতিবাচক রূপ ধারণ করবে

ঠিক বলেছেন...

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন৷পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন, শুভকামনা রইল।

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জন্য নিজের একাউন্ট কে শক্তিশালী করতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতে হবে

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে অনেক ভালো লাগছে এরকম পোস্ট দেখলে আমরা সবাই অনেক উৎসাহিত হয়। কারণ এতে করে আমরা আমাদের নিজেদের লক্ষ্যে পৌঁছে যেতে পারবো। আপনাকে ধন্যবাদ পাওয়ার আপ পোস্টটি করার জন্য।

 2 years ago 

নিজের লক্ষ্যে পৌঁছাতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতেই হবে ধন্যবাদ আপনাকে সুন্দর উৎসাহমূলক মন্তব্য করার জন্য

 2 years ago 

আপনি ২২ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। আমার কাছে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে বেশ ভালো লাগে। এমনকি এটা আমাদের কাজের ভবিষ্যতে নির্ধারণ করে। এমনকি আমাদের ক্ষমতা বৃদ্ধি করে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার মত আমারও প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করতে অনেক ভালো লাগে কেননা পাওয়ার বৃদ্ধি আমার নিজের জন্য অত্যন্ত জরুরী ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য

 2 years ago 

ভাইয়া একদম ঠিক কথা বলেছেন, যত পাওয়ার বৃদ্ধি করা যাবে ততই নিজের আইডির সক্ষমতা বাড়বে। আর এই কথাকে সামনে রেখে আমরা সকলেই প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি। আপনার পাওয়ার আপ করার পোস্ট দেখে খুবই ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে চলুন। তাহলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

লক্ষ্য স্থির রেখে পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতে হবে তাহলে লক্ষ্যে পৌঁছানো সম্ভব আর আমি সেটাই করছি ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে সাথে থাকার জন্য

 2 years ago 

আপনাকে অভিনন্দন ভাইয়া পাওয়ার আপ করার জন্য। পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে খুব ভালো লাগে। পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের শক্তি বৃদ্ধি করতে পারি। তা সকলেরই উচিত মাঝে মাঝে কিছু না কিছু স্টিম পাওয়ার আপ করা। আপনাকে ধন্যবাদ পাওয়ার আপ পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে পাওয়ার বৃদ্ধি পোস্টটি পর্যবেক্ষণ করে সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহ প্রদান করার জন্য আসলে সব সময় চেষ্টা করি নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার বৃদ্ধি করার

 2 years ago 

একাউন্টঃ @litonali
পাওয়ার বৃদ্ধিঃ =1.14703%

 2 years ago 

আপনি তো দেখছি অনেক বেশি পাওয়ার আপ করে ফেলেছেন ভাই। ভালো লাগলো আপনার এই পাওয়ার আপ পোস্ট দেখে। অনেক উৎসাহ পেলাম মন থেকে পাওয়ার করার জন্য।

 2 years ago 

আসলে ভাইয়া এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই তাই চেষ্টা করে যাচ্ছি নিজের সাধ্যমত পাওয়ার বৃদ্ধি চালিয়ে যাওয়ার জন্য

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 67190.56
ETH 2617.59
USDT 1.00
SBD 2.67