টার্গেট ডিসেম্বর 16 steem পাওয়ার বৃদ্ধি ❤️❤️১০% পন্ডিত মশাইয়ের❤️

in আমার বাংলা ব্লগ2 years ago

১৮ জৈষ্ঠ্য , ১৪২৮ বঙ্গাব্দ

১ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
৩০ শাওয়াল, ১৪৪৩ হিজরী
বুধবার।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


❤️❤️💥💪

IMG_20220601_105929.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 16+ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪💪

IMG_20220601_105541.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 16+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 1558+ স্টিম।

💪💪💥

IMG_20220601_105632.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

IMG_20220601_105704.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য 16+ স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

IMG_20220601_105746.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল 16+ স্টিম। পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 00 স্টিম।পাওয়ার ছিল 1558+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 1574+ স্টিম।

💪💪

নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।আই লাভ পাওয়ার আপ ❤️ ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন।❤️


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখুন, একসময় অনেক বড় একটি এমাউন্টের মালিক হয়ে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া যেন নিয়মিত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের ক্ষমতা জানান দিতে পারে এবং দীর্ঘমেয়াদী কাজ করতে পারি আমার বাংলা ব্লকে

 2 years ago 

আসলে পাওয়ার আপকে আমরা সকলেই ভালোবাসি। এর মাধ্যমে নিজেরই উপকার হয়। আপনি ১৬ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন আপনার পাওয়ার আপের এই ধারাবাহিকতা বজায় রাখতে পারেন।

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন আপু পাওয়ার আফ আমরা সবাই ভালবাসি কেননা আমাদের জন্য পাওয়ার আফ খুবই গুরুত্বপূর্ণ

 2 years ago 

ভাইয়া আপনার ১৬ স্টিম পাওয়ার আপ করার জন্য অনেক অনেক অভিনন্দন জানাচ্ছি। কেননা অল্প করে হলেও আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রেখেছেন। আর স্টিমিট প্লাটফর্মে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আর এই গুরুত্ব বুঝতে পেরে আপনি সামনে এগিয়ে চলেছেন, আপনার এগিয়ে চলাটা যেন অনেক অনেক সাফল্যময় হয় এই প্রত্যাশা করছি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন অল্প করে হলেও প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতে হবে কেননা পাওয়ার বৃদ্ধির ছাড়া কোন বিকল্প নেই স্টিমিট প্লাটফর্মে

 2 years ago 

পাওয়ার আপ এর অর্থই হলো নিজের সক্ষমতা বৃদ্ধি, আপনি নিজে সক্ষমতাকে আস্তে আস্তে বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো আশা করি আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 2 years ago 

অবশ্যই আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য আমি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির চালিয়ে যাব কেননা পাওয়ার বৃদ্ধি ছাড়া কোন বিকল্প নেই কি স্টিমিট প্লাটফর্মে

 2 years ago 

রাইট
শুভ কামনা
♥♥

 2 years ago 

আজকে আপনি পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা জানান দিলেন। এভাবে পাওয়ার বৃদ্ধি করা সবারই উচিত যেটা আমিও করি। আপনার এই উদ্যোগকে সাধুবাদ জানাই।

 2 years ago 

আসলে পাওয়ার বৃদ্ধি আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ কেননা এস্টিমেট প্লাটফর্মে নিজের শক্তি ছাড়া কাজ করে এগোনো সম্ভব নয়

 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার আপ এর মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন দেখে খুবই ভালো লাগলো, এবং আশা করি এভাবেই একটা সময় আপনি আপনার গন্তব্যে পৌঁছে যাবেন ধন্যবাদ।

 2 years ago 

খুবই ভালো লাগলো আপনার মন্তব্যটি পড়ে আসলে আমি প্রতিনিয়ত এ পাওয়ার বৃদ্ধির চালিয়ে যেতে চাই কেননা আমি দীর্ঘমেয়াদি কাজ করতে চাই স্টিমিট প্লাটফর্মে

 2 years ago 

ঠিক বলেছেন ভাই, সবারই সেটাই করা উচিত। ধন্যবাদ আপনাকে ফিডব্যাক দেয়ার জন্য ভাল থাকবেন সর্বদায়।

 2 years ago 

আপনি ১৬ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন আপনাকে সাধুবাদ জানাই। এভাবেই দ্রুত এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অবশ্যই ভাইয়া দোয়া করবেন যেন পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থানকে শক্তিশালী করতে পারি ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের মাধ্যমে করার জন্য

 2 years ago 

এভাবে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করতে থাকলে আর বেশি দিন লাগবে না আপনার লক্ষ্যে পৌঁছাতে।

 2 years ago 

পাওয়ার আপ করতে ভালোবাসি। পাওয়ার আপের কোন বিকল্প নেই। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনাকে উৎসাহ মূলক একটি মন্তব্য করার জন্য আসলে ঠিকই বলেছেন পাওয়ার আপ এর কোন বিকল্প নেই

 2 years ago 
 2 years ago 

১৬ স্টিম পাওয়ার আপ করে খুবই চমৎকার ভাবে আপনি আমাদের মাঝে একটা পোস্ট শেয়ার করলেন ভাইয়া। স্টিমেট এর দীর্ঘমেয়াদিভাবে কাজ করার জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প। এরই মধ্য দিয়ে আপনি ১৫৭৪ স্টিম পাওয়ার এ পৌঁছে গেলেন।

 2 years ago 

খুবই ভাল লাগল আপনার কমেন্ট পড়ে আসলে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতে হবে একমাত্র পাওয়ার বৃদ্ধির মাধ্যমে দীর্ঘমেয়াদি কাজ করা সম্ভব আমি মনে করি ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68745.77
ETH 3744.06
USDT 1.00
SBD 3.76