টার্গেট ডিসেম্বর 14 steem পাওয়ার বৃদ্ধি ❤️❤️১০% পন্ডিত মশাইয়ের❤️

in আমার বাংলা ব্লগ2 years ago

১১জ্যৈষ্ঠ , ১৪২৮ বঙ্গাব্দ

২৫ মে, ২০২২ খ্রিস্টাব্দ
২৩ শাওয়াল, ১৪৪৩ হিজরী
বুধবার।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


❤️❤️💥💪

IMG_20220525_073101.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 14 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪💪

IMG_20220525_072641.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 14+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 1513+ স্টিম।

💪💪💥

IMG_20220525_072743.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

IMG_20220525_072825.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য 14 স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

IMG_20220525_072927.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল 14+ স্টিম। পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 28+ স্টিম।পাওয়ার ছিল 1513+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 1528+ স্টিম।

💪💪

নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।আই লাভ পাওয়ার আপ ❤️ ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন।❤️


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনার ওয়ালেট এ ১৪ স্টিম ছিল সেই ১৪ স্টিম ই আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। এভাবে পাওয়ারা আপ করলে আপনার অ্যাকাউন্ট অনেক শক্তিশালী হবে এবং এই প্লাটফর্মে অনেকদিন কাজ করতে পারবেন । শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এস্টিমেট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির চালিয়ে যেতে হবে কেননা নিজের শক্তি ছাড়া এই প্লাটফর্মে টিকে থাকা সম্ভব নয়

 2 years ago 

ভাইয়া 14 স্টিম পাওয়ার আপ করেছেন সেজন্য আপনাকে অভিনন্দন। এভাবে করে একটু একটু করে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।পাওয়ার আপের মাধ্যমে এই প্লাটফর্মে আপনি আপনার শক্তি বৃদ্ধি করছেন।আপনার জন্য শুভেচ্ছা রইল ভাইয়া।

 2 years ago 

লক্ষ্যে পৌঁছাতে হলে অবশ্যই প্রতিনিয়তঃ পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতে হবে কেননা আমাদের এই প্লাটফর্মে পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প নেই

 2 years ago 

অনেক অনেক দোয়া এবং শুভকামনা রইল আপনার প্রতি। আপনি যেন পাওয়ার বৃদ্ধি করার মাধ্যম দিয়ে কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন। যদিও এটা অনেক সামান্য পাওয়ার তার পরেও ক্ষুদ্র ক্ষুদ্র ভাবে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যান সেই দোয়া এবং শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর একটি কমেন্টের মাধ্যমে আমাকে উৎসাহ প্রদানের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করব নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য

 2 years ago 

আপনি মনে প্রতি সপ্তাহেই পাওয়ার আপ করে যাচ্ছেন।ভালো লাগে পাওয়ার আপের পোস্ট দেখতে।সক্ষমতা বৃদ্ধি করতে পাওয়ার আপের বিকল্প নাই। আপনি আজকে ১৪ স্টিম পাওয়ার আপ করেছেন।ভালো লাগলো।ধন্যবাদ

 2 years ago 

আসলে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প নেই তাই তো প্রতি সপ্তাহেই কমবেশি পাওয়ার বৃদ্ধি করে চলছি নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য ধন্যবাদ আপনাকে

 2 years ago 

পাওয়ার আপ দেখলেই ভালো লাগে।আপনি পাওয়ার আপ করেছেন নিজের লক্ষ্যে এগিয়ে যাওয়ার জন্য যা খুব দ্রুত পারবেন আশা করি।আপনার জন্য শুভ কামনা রইল।

 2 years ago 

ঠিকই বলেছেন আপু পাওয়ার যদি করতে যেমন ভালোবাসি পাওয়ার বৃদ্ধি পোস্ট গুলা দেখলে অনেক ভালো লাগে প্রতিরোধে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে একমাত্র এই প্লাটফর্মে টিকে থাকা সম্ভব

 2 years ago 

আপনার পাওয়ার আপ এর পোস্টটা দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার অফ করা আমাদের সবার জন্য খুবই জরুরী। এইভাবে আপনি অল্প অল্প একটু করে পাওয়ার অফ করছেন দেখে আমারও খুব ভালো লাগলো। দেখবেন তাড়াতাড়ি আপনার লক্ষ্যে আপনি ঠিক পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ছোট ছোট বালুকণা বিন্দু বিন্দু জল গড়ে তোলে মহাদেশ সাগর অতল অল্প অল্প পাওয়ার বৃদ্ধি একদিন বড় আকার ধারণ করবে সেই আশাতেই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে চলছে ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আমাদের সবাইকে পাওয়া আপের গুরুত্ব বুঝতে হবে এবং পাওয়ার আপ করে যেতে হবে। আপনি ১৪ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন ভাইয়া আমাদের সবাইকে পাওয়ার বৃদ্ধি করতে হবে প্রতি নিহত এবং পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অনুধাবন করতে হবে ধন্যবাদ আপনাকে

 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে কেন্দ্র করে নির্মিত পাওয়ার আপ করে যাচ্ছেন, আজকে আপনার পাওয়ার আপ পোষ্ট দেখতে পেয়ে খুবই ভালো লাগলো, এভাবে পাওয়ার আপ করে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন, দোয়া রইল।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন 2 কে সামনে রেখে এ প্রতিযোগিতায় পাওয়ার বৃদ্ধি করে চলছে কেননা এই প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প নেই ধন্যবাদ আপনাকে

 2 years ago 

14 স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার সক্ষমতা বাড়িয়ে তুলেছেন। এভাবেই নিয়মিত কিছু পরিমাণ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার সক্ষমতা বাড়িয়ে তুলবেন এই কামনাই করি।

 2 years ago 

দীর্ঘমেয়াদী কাজ এবং সব ক্ষমতা বাড়িয়ে তুলতে হলে অবশ্যই কষ পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতেই হবে ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহ করার জন্য

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74