টার্গেট ডিসেম্বর 137 steem পাওয়ার বৃদ্ধি ❤️❤️১০% পন্ডিত মশাইয়ের❤️

in আমার বাংলা ব্লগ2 years ago

৭আশ্বিন , ১৪২৮ বঙ্গাব্দ

২১সেপ্টেম্বর , ২০২২ খ্রিস্টাব্দ
২৩সফর , ১৪৪৩ হিজরী
বুধবার ।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


❤️❤️💥💪

IMG_20220920_210650.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 137+ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪💪

IMG_20220920_205936.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 137+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 2389+ স্টিম।

💪💪💥

IMG_20220920_210117.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

IMG_20220920_210201.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য 137+ স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

IMG_20220920_210342.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল 137+ স্টিম। পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 0 স্টিম।পাওয়ার ছিল 2389+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 2526+ স্টিম।

💪💪

নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।আই লাভ পাওয়ার আপ ❤️ ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন।❤️


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

ওয়াও আপনি দেখছি অনেক বড় এমাউন্টের স্টিম পাওয়ার করেছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমি অনুপ্রাণিত হলাম যদি আমার ওয়ালেটে বড় স্টিম থাকতো তাহলে আমিও পাওয়ার আপ করতাম অনেক বড় এমাউন্টে কারণ পাওয়ার আপ মানে নিজের ক্ষমতাকে বৃদ্ধি করা ধন্যবাদ।

 2 years ago 

জি ভাইয়া চেষ্টা করে যাচ্ছি নিজের সাধ্যমত প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি চালিয়ে যাওয়ার বড় কথা হচ্ছে আপনি অনুপ্রাণিত হয়েছেন আমার পোস্টটি দেখে এজন্য আমার সব থেকে বেশি ভালো লাগলো সুস্থ থাকবেন ভালো থাকবেন বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করবেন

 2 years ago 

এত বড় এমাউন্টের একটি পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। সবার সামর্থ্য যেমন ঠিক তেমনিভাবে সবাই পাওয়ার আপটা যথারীতিতে চালিয়ে যাইতেছে। ঠিক তেমনি ভাই আপনি আপনার সামর্থ্য মতে পাওয়ার অফ টি করেছেন।
আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন

 2 years ago 

প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি করতে অনেক ভালবাসি আসলে যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জন্য এবং এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি থাকার একটি পরিকল্পনা ধন্যবাদ আপনাকে খুব সুন্দর এবং উৎসাহমূলক একটি মন্তব্য করার জন্য

 2 years ago 

আপনি বর্তমান সময়ে অনেক বেশি পাওয়ার আপ করেছেন তারজন্য অভিনন্দন জানাচ্ছি এবং দেখে আমার কাছে খুব ভালো লাগলো। এভাবে করে একটু একটু অনেক দূর এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আসলে সাধ্য মত পাওয়ার বৃদ্ধি করাই উচিত কেননা পাওয়ার বৃদ্ধি করলে সেটা আমাদের এই ভবিষ্যৎ ফান্ড হিসেবে থেকে যাবে চেষ্টা করে যাচ্ছি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে নিজের ক্ষমতাকে বৃদ্ধি করে নিতে দোয়া করবেন যেন এভাবে ধারাবাহিকভাবে এগোতে পারে

 2 years ago 

আপনি বড় একটি অংশ পাওয়ার আপ করেছেন এই জন্য আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া। এইভাবে ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারলে আপনি আপনার লক্ষ্যে খুবই দূত পৌঁছে যাবেন ইনশাআল্লাহ। শুভ কামনা রইলো আপনার জন্য অনেক।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ পোস্টটি দেখে সুন্দর এবং অনুপ্রেরণামূলক মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ করেছেন ইনশাল্লাহ চেষ্টা করে যাবো এভাবে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তিকে বাড়িয়ে নেওয়ার

 2 years ago 

একাউন্টঃ @litonali
পাওয়ার বৃদ্ধিঃ =5.73462%

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.14
JST 0.028
BTC 59511.68
ETH 2613.19
USDT 1.00
SBD 2.39