টার্গেট ডিসেম্বর 13 steem পাওয়ার বৃদ্ধি ❤️❤️১০% পন্ডিত মশাইয়ের❤️

in আমার বাংলা ব্লগ2 years ago

১৭ শ্রাবণ , ১৪২৮ বঙ্গাব্দ

৩ আগষ্ট , ২০২২ খ্রিস্টাব্দ
মহররম , ১৪৪৪ হিজরী
বুধবার।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি

IMG_20220803_082903.jpg


❤️❤️💥💪

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 13+ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪💪

IMG_20220803_082027.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 13+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 2051+ স্টিম।

💪💪💥

IMG_20220803_082228.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

IMG_20220803_082315.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য 40 স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

IMG_20220803_082631.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল 13+ স্টিম। পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 0 স্টিম।পাওয়ার ছিল 2051+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 2064+ স্টিম।

💪💪

নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।আই লাভ পাওয়ার আপ ❤️ ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন।❤️


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago (edited)

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে করা আপনি নিয়মিতই নিজের সক্ষমতাকে বৃদ্ধি করে যাচ্ছেন ভালো লাগলো। দোয়া করি আপনার জন্য আপনার টার্গেটটা পূর্ণ করতে পারেন

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের ক্ষমতাকে বৃদ্ধি করা আর এই প্লাটফর্মে টিকে থাকতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতে হবে

 2 years ago 

একাউন্টঃ @litonali
পাওয়ার বৃদ্ধিঃ =0.633837%

 2 years ago 

আপনি সফল ভাবে ১৩ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগছে। আমি মনে করি আমাদের সবার এভাবে পাওয়ার আপ করা উচিত।

 2 years ago 

সব সময়ই পাওয়ার বৃদ্ধি করতে আগ্রহী প্রতিনিয়ত নিজের সাধ্যমত পাওয়ার বৃদ্ধি করে চলছি ধন্যবাদ আপনাকে সু মতামত দিয়ে সাথে থাকার জন্য

 2 years ago 

আমাদেরকে এখানে টিকে থাকতে হলে অবশ্যই পাওয়ার আপ করতে হবে। এক্ষেত্রে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। এমনকি নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি হয় পাওয়ার আপের এর মাধ্যমে। এইভাবে এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

একদম ঠিক বলেছেন আপু আমাদেরকে এই প্লাটফর্মে টিকে থাকতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তিকে বাড়িয়ে নিতে হবে ধন্যবাদ আপনাকে

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি

আসলে ভাইয়া পাওয়ার বৃদ্ধি করতে সবাই অনেক ভালোবাসা। আপনি এই সপ্তাহে আজকে আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে ১৩ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি করেছেন। নিজের শক্তি এবং দক্ষতা বাড়ানোর জন্য পাওয়ার আপ অত্যন্ত প্রয়োজন।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া প্রতিনিয়ত এরকম সুন্দর সুন্দর মন্তব্যের মাধ্যমে অনুপ্রেরণা যোগানোর জন্য সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি নিয়মিত পাওয়ার করে যাচ্ছেন না। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো, শুভকামনা রইল।

 2 years ago 

আপনার মত আমারও পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখলে অনেক ভালো লাগে নিজেও পাওয়ার বৃদ্ধি করতে খুব ভালোবাসি ধন্যবাদ আপনাকে সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago 

আপনি ২০৬৫ স্টিম পাওয়ার আপ করে পেলেছেন। আপনার এ যাত্রাশুভহোক। শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

চেষ্টা করে যাচ্ছি নিজের পাওয়ারকে বৃদ্ধি করে ডলফিন রোল পাওয়ার জন্য ধন্যবাদ আপনাকে মতামত দিয়ে সাথে থাকার জন্য

 2 years ago 

এভাবেই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার অবস্থান শক্ত করবেন বলে আশা রাখি শুভেচ্ছা রইল আপনার প্রতি।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে পাওয়ার বৃদ্ধির পোস্টটি সুন্দরভাবে পর্যবেক্ষণ করে সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে অনুপ্রেরণা দেওয়ার জন্য

 2 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের শক্তি বৃদ্ধি করতে পারি।পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। ভালোভাবে এগিয়ে যেতে হলে এবং নিজের জায়গা শক্ত করতে হলে আমাদেরকে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে হবে।

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন আপু পাওয়ার অফ এর মাধ্যমে আমরা আমাদের শক্তিকে বৃদ্ধি করতে পারি কেননা পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ ধন্যবাদ আপনাকে অনুপ্রেরণামূলক মন্তব্য করার জন্য

Coin Marketplace

STEEM 0.31
TRX 0.12
JST 0.032
BTC 57810.33
ETH 2939.11
USDT 1.00
SBD 3.70