টার্গেট ডিসেম্বর 10 steem পাওয়ার বৃদ্ধি ❤️❤️১০% পন্ডিত মশাইয়ের❤️

in আমার বাংলা ব্লগ2 years ago

২২কার্তিক , ১৪২৮ বঙ্গাব্দ

০৯অক্টোবর , ২০২২ খ্রিস্টাব্দ
১২রবিউল আওয়াল , ১৪৪৩ হিজরী
বুধবার।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


❤️❤️💥💪

IMG_20220810_095619.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 10 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪💪

IMG_20221109_163523.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 21+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 2873+ স্টিম।

💪💪💥

IMG_20221109_163657.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

IMG_20221109_163736.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য 10 স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

IMG_20221109_163909.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল 21+ স্টিম। পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 11+ স্টিম।পাওয়ার ছিল 2873+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 2883+ স্টিম।

💪💪

নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।আই লাভ পাওয়ার আপ ❤️ ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন।❤️


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

আপনি প্রতি সপ্তাহে নিয়মিত পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগে। আপনি যে টার্গেট কে সামনে নিয়ে এগিয়ে যাচ্ছেন দোয়া করি যেন প্রতিনিয়ত ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারেন এবং সেই লক্ষ্যে খুবই দূত পৌঁছাতে পারবেন ইনশাআল্লাহ। দোয়া এবং শুভকামনা রইলো আপনার জন্য অনেক অনেক।

 2 years ago 

লক্ষ্য স্থির রেখে সামনের দিকে এগিয়ে যাচ্ছি আর অল্প কয়েক টা পাওয়ার বৃদ্ধির মাধ্যমেই আশা করতেছি আমার লক্ষ্যমাত্রায় পৌঁছে যাব

 2 years ago 

আপনার পাওয়ার আপ এর পোস্টটা দেখে খুবই ভালো লাগলো আমার। পাওয়ার আপ করা আমাদের সবার জন্যই অনেকটাই জরুরী। কারণ পাওয়ার আপ করলে নিজের শক্তি অনেকটাই বৃদ্ধি পাবে। দেখবেন অল্প অল্প করে পাওয়ার আপ করতে করতে আপনি একদিন আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য ধন্যবাদ অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ঠিকই বলেছেন আপনিই পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য অত্যন্ত জরুরী প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতে হবে এমাউন্ট যেটাই হোক না কেন।।

 2 years ago 

এই স্টিমিট প্ল্যাটফর্ম এ শক্ত অবস্থান নিশ্চিত করার জন্য আমাদের সকলেরই পাওয়ার আপ এর বিকল্প কিছু নাই। আমাদের সব সময় পাওয়ার আপ এর মাধ্যমে এগিয়ে যেতে হবে। ভালো লাগলো আপনার পাওয়ার আপ দেখে ভাই। শুভকামনা রইলো।

 2 years ago 

নিজের অবস্থান শক্ত এবং ভবিষ্যৎ পরিকল্পনায় প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছি দোয়া করবেন যেন খুব শীঘ্রই আমি আমার লক্ষ্যমাত্রায় পৌঁছাতে পারি

 2 years ago 

আপনি নিয়মিত আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখেছেন দেখে ভালো লাগলো। পাওয়ার আপ আমাদের সবার জন্যই খুব গুরুত্বপূর্ণ। এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে আশা করি খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আসলে অল্প পরিসরে হলেও প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি চালিয়ে দেওয়ার চেষ্টা করছি কেননা শক্ত অবস্থান এবং ভবিষ্যৎ পরিকল্পনায় এগোতে চাই

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সবার জন্য খুব গুরুত্বপূর্ণ। আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধির জন্য এর বিকল্প কিছুই নেই। আপনার পাওয়ার আপের পোষ্ট দেখে ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আসলে পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখলে আমার অনেক ভালো লাগে নিজেও পাওয়ার বৃদ্ধি করতে অনেক ভালোবাসি তাই তো প্রতিনিয়ত নিজের অবস্থানকে শক্ত করার জন্য পাওয়ার বৃদ্ধি চালিয়ে যাচ্ছি

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেকে উৎসাহিত হবে পাওয়ার আপ এর প্রতি। পাওয়ার আপ করলে নিজের শক্তি অনেকটাই বৃদ্ধি পাবে। খুবই ভালো লাগলো আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

একদম ঠিক কথা পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা এবং কমিউনিটিতে নিজের অবস্থানকে শক্তিশালী করা চালিয়ে যাচ্ছি প্রতিনিয়তই অল্প পরিসরে হলেও আশা করতেছি অল্প কিছুদিনের মধ্যেই লক্ষ্যমাত্রায় পৌঁছে যাব

 2 years ago 

এভাবেই এগিয়ে যান একটা সময় আপনার এই স্টিম সংখ্যাগুলো একটি বৃহৎ আকার ধারণ করবে। ধারাবাহিকভাবে এগিয়ে গেলে আরো ভালো কিছু হবে, মার্কেটের পরিস্থিতি খারাপ বিধায় আমরা অনেকেই পিছিয়ে পড়ছি তবুও আমাদের ধারাবাহিকতা বজায় রাখা প্রয়োজন।

 2 years ago 

আসলে ভাই প্রতিনিয়ত চেষ্টা চালিয়ে যাচ্ছি ভালো অবস্থানে থেকে পাওয়ার বৃদ্ধি করার জন্য দোয়া করবেন যেন এভাবে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে নিজের অবস্থানকে শক্তিশালী করতে পারি

 2 years ago 

একাউন্টঃ @litonali
পাওয়ার বৃদ্ধিঃ = 0.348068%

 2 years ago 

ভাইয়া, আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে অনেক ভাল লাগলো । অনেক ভালবাবে সামনে এগিয়ে যাবন আশাকরি।অনেক শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

প্রতিনিয়ত চেষ্টা চালিয়ে যাচ্ছি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যাওয়ার জন্য অল্প পরিসরে হলেও প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছে কেননা একটি ভবিষ্যতের জন্য একটি ফান্ড

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 63968.11
ETH 2756.38
USDT 1.00
SBD 2.66