100 steem পাওয়ার বৃদ্ধি ও heroism এ💥 450+100sp ডেলিগেশন❤️।

in আমার বাংলা ব্লগ3 years ago

১০মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

২৪ জানুয়ারি , ২০২২ খ্রিস্টাব্দ
২১ জমাদিউল সানি, , ১৪৪৩ হিজরী
সোমবার ❤️❤️
শীতকাল।


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


💪💪💪💪

IMG_20220124_182734.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 100 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। এবং পূর্বে heroism 450sp ডেলিগেশন করা ছিল আজ আরো 100sp বৃদ্ধি করলাম।


💪💪

IMG_20220124_180724.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 107 স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 576 স্টিম।

💪💪

IMG_20220124_180921.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

IMG_20220124_181134.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য 100 স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

IMG_20220124_181320.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল 107 স্টিম পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 07 স্টিম।পাওয়ার ছিল 576 এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 676 স্টিম।

💥💪💪💥

IMG_20220124_181853.jpg

IMG_20220124_181807.jpg

পূবে heroism এ 450sp ডেলিগেশন করা ছিল. এখন আরো 100sp বৃদ্ধি করলাম।


লোকেশন:

https://w3w.co///heiress.convoys.coolest


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 3 years ago 

এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া❤️❤️

 3 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আমাদের যদি এখানেই স্থায়ী ভাবে কাজ করতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগে সম্মান জানায় এবং এভাবেই এটি ধরে রাখুন ইনশাল্লাহ। সামনে ভালো কিছু হবে


IMG_20220106_113311.png

 3 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করা সম্ভব। আপনার পোস্টটি দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে

 3 years ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য 🌹🌹

 3 years ago 

➡️ পাওয়ার আপ সক্ষমতা বৃদ্ধি করা। আপনার পাওয়ার আপ এর পোস্ট দেখে খুবই ভাল লেগেছে। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার নির্দিষ্ট লক্ষ্যে অনেক তাড়াতাড়ি পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।
 3 years ago 

দোয়া কইরেন ভাইয়া।আমি যেন প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি করতে পারি।।
ধন্যবাদ 🌹🌹

 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের শক্তি অর্জন করা। শক্তির না থাকলে যেমন আমরা চলতে পারব না তেমনি পাওয়ার আপ করলে আমাদের শক্তি বৃদ্ধি পাবে। আপনি পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ করার জন্য 🌹🌹

 3 years ago 

আপনার পাওয়ার আপ করা দেখে খুবই ভালো লাগছে ভাই আপনি ১০০ স্টিম পাওয়ার আপ করে স্টিমিট প্লাটফর্মে নিজের সফলতা লক্ষ্যে আরেক ধাপ এগিয়ে গেলেন। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া🌹🌹
দোয়া কইরেন।।

নিজের সক্ষমতা বৃদ্ধিতে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। স্টিমিট প্লাটফর্মে নিজের অস্তিত্ব মানেই পাওয়ার আপ। এভাবেই পাওয়ার আপ এবং ডেলিগেশনের মাধ্যমে আমার বাংলা ব্লগের সাথে থাকুন। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য ❤️❤️

 3 years ago 

একদম ক্লিয়ার এবং অসাধারণ পোস্ট।

আসলে সক্ষমতা বৃদ্ধি আমাদের প্রত্যেকের জন্য গুরুত্বপূর্ণ একটি বিষয়। কোন জায়গায় টিকে থাকতে হলে অবশ্যই সক্ষমতা প্রয়োজন।

আপনি যে 100 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন যার মাধ্যমে আপনি আপনার সক্ষমতা বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ অবদান রাখছেন। এটা খুবই গুরুত্বপূর্ণ কাজ আমাদের আগামীর এবং দীর্ঘ স্টিমিট জার্নিতে।

শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া❤️❤️

 3 years ago (edited)

পাওয়ার আপ পোস্ট গুলো দেখে অনেক ভালো লাগে। প্রত্যেকটি পাওয়ার আপ পোস্ট উৎসাহ হিসেবে কাজ করে আমার জন্য। বেশ ভাল একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন আপনি। এভাবেই এগিয়ে যেতে থাকুন ভাই। শুভেচ্ছা রইল।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া❤️❤️🌹❤️

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58615.18
ETH 2559.55
USDT 1.00
SBD 2.52