টার্গেট ডিসেম্বর 10 steem পাওয়ার বৃদ্ধি ❤️❤️১০% পন্ডিত মশাইয়ের❤️

in আমার বাংলা ব্লগ2 years ago

৫শ্রাবণ , ১৪২৮ বঙ্গাব্দ

২০জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
২০জিলহজ , ১৪৪৩ হিজরী
বুধবার


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি


❤️❤️💥💪

IMG_20220719_210933.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 10 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪💪

IMG_20220720_070701.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 11 স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 1973+ স্টিম।

💪💪💥

IMG_20220720_070751.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

IMG_20220720_070828.jpg

এখন আমি পাওয়ার আপ করার জন্য 10 স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

IMG_20220720_070918.jpg

পূর্বে আমার একাউন্টে ছিল 11 স্টিম। পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে ১ স্টিম।পাওয়ার ছিল 1973+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 1983+ স্টিম।

💪💪

নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।আই লাভ পাওয়ার আপ ❤️ ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন।❤️


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি শক্তি অর্জন।১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

ঠিকই বলেছেন আপনি যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন আর এই পাওয়ার বৃদ্ধিটা প্রতিনিয়ত চালিয়ে যেতে হবে

 2 years ago 

পাওয়ার আপ করতে ভালবাসেন শুনে খুবই ভালো লাগলো। আপনার মত আমারও পাওয়ার আপ খুব ভালো লাগে। আপনার দশ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগছে ভাইয়া ।আপনাকে অভিন্দন।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করতে ভালোবাসি তাই তো প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করে চলছে। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহ প্রদানের জন্য

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ন। আপনি যদি এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ পোস্ট করতে থাকেন তাহলে খুব তাড়াতাড়ি সব ক্ষমতা অর্জন করতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া যেন এভাবে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের ক্ষমতাকে বৃদ্ধি করে অনেক দূর এগিয়ে যেতে পারি ধন্যবাদ আপনাকে

 2 years ago 

মিটিমিটি পায়ে স্বপ্ন পুরণের লক্ষে এগিয়ে যাচ্ছেন দেখে খুবই ভালো লাগলো। আশা করি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এভাবে উৎসাহ দিয়ে সব সময় পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ চেষ্টা করছি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের লক্ষ্যে পৌঁছানোর

 2 years ago 

জি ভাইয়া আশা করি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল ধন্যবাদ।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জন্য আপনি আস্তে আস্তে অনেক ক্ষমতা অর্জন করে ফেলেছেন এভাবে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহ করার জন্য সুস্থ থাকবেন ভালো থাকবেন দেখা হবে পরবর্তী কোনো পোস্ট

 2 years ago 

আপনি এ সপ্তাহে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন এটা খুবই ভালো একটি কাজ এভাবেই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করলে সক্ষমতা অর্জন করতে আর বেশি সময় লাগবে না। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

লক্ষ্যে পৌঁছানোর জন্য প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি করে চলছে ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহ প্রদানের জন্য

 2 years ago 

কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের অবস্থান শক্ত করা আর আপনি এ ব্যাপারে খুবই সচেতন ।খুব দ্রুতই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে অর্বিতীয় পোস্টটি দেখে সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসব প্রদানের জন্য সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।শুভকামনা রইলো।

 2 years ago 

প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করে এস্টিমেট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে ধন্যবাদ আপনাকে উৎসাহমূলক মন্তব্যটি করার জন্য

 2 years ago 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ দিয়েছেন দেখে সত্যি খুবই ভালো লাগলো। এভাবে যদি আপনি পাওয়ার আপ দিতে থাকেন তাহলে লক্ষ্যে এগিয়ে যাওয়া খুব সহজ হয়ে যাবে। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের মাধ্যমে পাওয়ার বৃদ্ধি করার জন্য উৎসাহ করার জন্য সুস্থ থাকবেন ভালো থাকবেন

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65133.17
ETH 3480.37
USDT 1.00
SBD 2.52