টার্গেট ডিসেম্বর 🎯 সিজন-৪🎯 ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি।

in আমার বাংলা ব্লগ21 days ago

২৫বৈশাখ , ১৪৩০ বঙ্গাব্দ


আসসালামু আলাইকুম,আমি মোঃআলী, আমার ইউজার নাম @litonali।আমি বাংলাদেশ🇧🇩 থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি



❤️❤️💥💪

IMG_20230111_140223.jpg

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা। আমি আজকের পোষ্টে 10 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।পাওয়ার বৃদ্ধি করতে আমি খুবই ভালোবাসি। তাই প্রতিনিয়ত নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে চলছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষে পৌঁছাতে পারি।💪💪👌


💪💪

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে 32+ স্টিম আছে।এবং পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম একাউন্টে পাওয়ার 2919+ স্টিম।

💪💪💥

IMG_20231213_171838.jpg

এবার ওয়ালেটের এড়োতে ক্লিক করে পাওয়ার আপ এ ক্লিক করি।একটা পেজ চলে আসবে।

💪💪

এখন আমি পাওয়ার আপ করার জন্য 10 স্টিম এমাউন্টে দিলাম।এবং পাওয়ার আপ এ ক্লিক করলাম।

💪💪

পূর্বে আমার একাউন্টে ছিল 32+ স্টিম। পাওয়ার বৃদ্ধি করার পর আপনারা দেখতে পাচ্ছেন এখন আছে 22+ স্টিম।পাওয়ার ছিল 2919+ এখন আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আফ করার পরে আমার একাউন্টের স্টিম পাওয়ার 2929+ স্টিম।

💪💪

নিজের একাউন্টের পাওয়ারকে বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি পোস্ট অব্যাহত রাখার ।তারই ধারাবাহিকতায় আমার আজকের এই পাওয়ার বৃদ্ধি করা ।অবশ্যই স্টিমিট প্ল্যাটফর্মের টিকে থাকতে হলে নিজের শক্তি বৃদ্ধি করতেই হবে । যত বেশি পাওয়ার বৃদ্ধি তাতো বেশি ক্ষমতা অর্জন।আই লাভ পাওয়ার আপ ❤️ ধন্যবাদ সকলকে ভাল থাকবেন সুস্থ থাকবেন।❤️


ডিভাইসঃ Redmi Note 5



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<
সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

***

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Witness Banner 2.png


সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।

ধন্যবাদ

Posted using SteemPro Mobile

Sort:  
 21 days ago 

আপনি ধারাবাহিকভাবে পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে খুব ভালো লাগে। প্রতি সপ্তায় আপনি পাওয়ার আপ করে যাচ্ছেন একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য। এটি আমাদের সকলের জন্য অনেক অনুপ্রেরণা। বিশেষ করে পাওয়ার আপ পোস্ট দেখলে আমার বেশ উৎসাহ জাগে। অনেক ধন্যবাদ আপনাকে।

 17 days ago 

চেষ্টা করে যাচ্ছি নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে এই প্লাটফর্মে সফলতা অর্জন করার জন্য।
ধন্যবাদ আপনাকে।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 21 days ago 

আপনি বরাবরই একটু একটু করে পাওয়ার আপ করেন।আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন যাবত কাজ করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। পাওয়ার আপের ধাপ গুলো আপনি সুন্দর ভাবে উপস্থাপন করছেন।আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 17 days ago 

চেষ্টা করছি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যাওয়ার জন্য।
ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 21 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমেট এই প্লাটফর্মে নিজের অবস্থান শক্ত করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আপনার জন্য শুভকামনা রইল।

 17 days ago 

একদম ঠিক বলেছেন আপনি নিজের অবস্থান কে শক্তিশালী করতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যেতে হবে।

 21 days ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা যেটা আমাদের প্রত্যেকটা অথরদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আজকে আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন যেটা দেখে খুবই ভালো লাগলো, আশা করি আপনি খুব শীঘ্রই আপনার পাওয়ার আরো বেশি বৃদ্ধি করতে পারবেন এবং আপনার লক্ষ্যে পৌঁছে দিতে পারবেন ইনশাল্লাহ।

 17 days ago 

একদম ঠিক আমাদের প্রত্যেককে বেশি বেশি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে সফলতা অর্জন করতে হবে।
ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 21 days ago 

আজকে আপনি নিজের অ্যামাউন্ট শক্তি বৃদ্ধি করার জন্য ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। এই প্লাটফর্মের টিকে থাকতে হলে আমাদের সবার পাওয়ার আপ করা দরকার। আমি নিজেও সব সময় চেষ্টা করি পাওয়ার আপ করে নিজের শক্তি বৃদ্ধি করার জন্য। অল্প অল্প করে পাওয়ার আপ করলে একসময় বৃহত্তর কিছু সৃষ্টি হবে। আশা করি পাওয়ার আপ করে অনেক দূর এগিয়ে যান।

 17 days ago 

চেষ্টা করে যাচ্ছি অল্প হলেও তোমার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যাওয়ার জন্য।
ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 21 days ago 

ভাইয়া আপনি প্রতি সপ্তাহেই ধারাবাহিক পাওয়ার আপ করে করে যাচ্ছেন। যা কিনা ধীরে ধীরে আপনার একাউন্ট কে অনেক দূর নিয়ে যাচ্ছে। সত্যি বলতে ধারাবাহিক ভাবে যে কোন কাজ করলে তার সফলতা নিশ্চিত। শুভ কামনা রইল আপনার জন্য।

 17 days ago 

ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগোলে অবশ্যই সফলতা অর্জন করা সম্ভব।
ধন্যবাদ আপনাকে।

 21 days ago 

প্রথমেই পাওয়ার আপ করার জন্য ধন্যবাদ জানাই।
পাওয়ার আপ একমাত্র প্রক্রিয়া যার মাধ্যমে এগিয়ে যাওয়া সম্ভব। আপনি দশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে সত্যিই ভীষণ ভালো লাগলো। এভাবেই এগিয়ে যেতে থাকুন, দোয়া রইল।

 17 days ago 

একদম ঠিক বলেছেন আপনি এগিয়ে যাওয়ার একমাত্র প্রক্রিয়া হলো পাওয়ার বৃদ্ধি।
ধন্যবাদ আপনাকে মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য।

 21 days ago 

আপনার পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট দেখে আমার অনেক অনেক ভালো লেগেছে। খুব সুন্দরভাবে আপনি পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনি আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন দেখে অনেক অনেক ভালো লাগলো। আমাদের সকলের উচিত এ ভাবে কমবেশি পাওয়ার বৃদ্ধি করার মধ্য দিয়ে নিজের আইডির সক্ষমতা এগিয়ে নেওয়া।

 17 days ago 

ধন্যবাদ আপনাকে পাওয়ার বৃদ্ধির পোস্টটি দেখে মন্তব্য করার জন্য।

 21 days ago 

আমাদের সকলের উচিত প্রতিনিয়ত কম বেশি পাওয়ার বৃদ্ধি করার মধ্য দিয়ে আইডির সক্ষমতা বৃদ্ধি করা। এভাবে দশ স্টিম করে যদি পাওয়ার বৃদ্ধি করতে পারা যায়, তাহলে একদিন অনেক বড় এমাউন্ট গুছিয়ে ফেলা সম্ভব। খুবই ভালো লাগলো পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে।

 17 days ago 

সফলতা অর্জন করতে হলে অবশ্যই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যেতে হবে।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.11
JST 0.031
BTC 68707.59
ETH 3845.07
USDT 1.00
SBD 3.63