আমার তোলা রেনডম ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ2 days ago
আমার তোলা রেনডম ফটোগ্রাফি।
"আমার ব্লগে সবাইকে স্বাগতম"
1000056552.png

"ছবিটি Canva দিয়ে তৈরি"

শুভ রাত্রি 🌃

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের আয়োজন শুরু করছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম ফটোগ্রাফি পোস্ট নিয়ে। আমার তোলা রেনডম ফটোগ্রাফি। তাহলে চলুন ফটোগ্রাফি গুলো দেখে নেওয়া যাক।

IMG20240816144950.jpg

IMG20240816144956.jpg

ডিভাইজ:- রিয়ালমি-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

  • ফটোগ্রাফিতে দেখতে পাচ্ছেন পুঁই শাকের পাতার উপরে জমে থাকা বৃষ্টির পানি। কয়েকদিন থেকে বেশ ভালো বৃষ্টি হচ্ছে। বিভিন্ন জায়গায় তো খুব খারাপ অবস্থা তৈরি হয়েছে। সবুজ পাতার উপরে জমে থাকা বৃষ্টির পানি গুলো দেখতে অনেক সুন্দর লাগতেছে। পুঁই শাক ভাজি করে খেতে ভীষণ মজাদার লাগে।

IMG20240816144932.jpg

IMG20240816144936.jpg

ডিভাইজ:- রিয়ালমি-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

  • রঙ্গন ফুল গুলো সব সময়ই ভালো লাগে। বর্তমান সময়ে বিভিন্ন ধরণের রঙ্গন ফুল দেখা যায়। ফটোগ্রাফিতে দেখতে পাচ্ছেন লাল রঙের রঙ্গন ফুল। হলুদ সাদা লাল এবং গোলাপী রঙের রঙ্গন ফুল রয়েছে। আমি সব ধরনের রঙ্গন ফুল দেখেছি। আশাকরি লাল রঙের রঙ্গন ফুল দেখে ভালো লাগবে।

IMG20240816144911.jpg

IMG20240816144919.jpg

ডিভাইজ:- রিয়ালমি-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

  • তুলসী গাছ এবং তুলসী ফুল। তুলসী গাছের পাতা আমাদের জন্য অনেক উপকারী। তুলসী পাতা বিভিন্ন ভাবে খাওয়া যায়। তুলসী গাছে বেশ সুন্দর ফুল ফুটেছে। তুলসী গাছের সবুজ পাতা এবং ফুল দেখে মুগ্ধ হয়েছিলাম। এর পরে আপনাদের কে উপহার দেওয়ার জন্য ফটোগ্রাফি করেছিলাম।

IMG20240619174642.jpg

IMG20240619174637.jpg

ডিভাইজ:- রিয়ালমি-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

  • ছোট ছোট পাতাবাহার গাছ। এই গাছ গুলোর নাম আমি জানি না। কয়েকদিন আগে আমি একটা নার্সারিতে ঘুরতে গিয়েছিলাম। সেখানে থেকে আমি এই গাছ গুলোর ফটোগ্রাফি করেছিলাম। এধরনের গাছ গুলোর নাম কেউ জেনে থাকলে অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না। আমি প্রথম বারের মতো দেখেছিলাম।

সব সময়ই চেষ্টা করি আপনাদের কে ভালো কিছু উপহার দেওয়ার জন্য। আমার তোলা রেনডম ফটোগ্রাফি। আশাকরি ফটোগ্রাফি গুলো দেখে আপনাদের সবার ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

পোস্টের বিবরণ:-
বিভাগফটোগ্রাফি পোস্ট।
ডিভাইসrealme 9
বিষয়আমার তোলা রেনডম ফটোগ্রাফি।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88


White Green Simple Ramadhan Kareem Greeting Video (2).gif

1691561447609.png

🙎‍♂️ "আমার পরিচয়" 🙎‍♂️
1000052537.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার তিন বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আল্লাহ হাফেজ 💞

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

Sort:  
 2 days ago 

আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো সব সময় আমার বেশ ভালো লাগে। আপনি আজকে বেশ কিছু ভিন্ন ধরনের ফটোগ্রাফি শেয়ার করলেন। বিশেষ করে পাতার মধ্যে পানির ফোঁটা দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে। আর তুলসী পাতার ফুল আমার খুবই ভালো লাগে এবং খুব সুন্দর দেখায়। অন্যান্য ফটোগ্রাফি গুলো আরো অনেক ভালো লেগেছে দেখে।

 2 days ago 

আপনার রেনডম ফটোগ্রাফি গুলো তো দারুন হয়েছে। এক কথায় অসাধারণ। দেখেই তো চোখ জুড়িয়ে গেল। ফটোগ্র্রাফিগুলো দেখেই তো বুঝা যাচেছ যে ফটোগ্রাফার বেশ ভালো। তানা হলে ফুলগুলো কে এমন দারুন করে রাঙিয়ে তোলে। ধন্যবাদ সুন্দর এই পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 days ago 

বেশ সুন্দর হয়েছে আপনার ফটোগ্রাফিগুলো। বৃস্টি ভেজা পুঁই পাতা ও তুলসী ফুলের ফটোগ্রাফিটি জাস্ট অসাধারন হয়েছে। সেই সাথে সুন্দর বর্ণনা সহ উপস্থাপন করেছে। ধন্যবাদ ভাইয়া ফটোগ্রাফিগুলো শেয়ার করার জন্য।

 2 days ago 

অনেক ভালো লাগলো আপনার সুন্দর একটি ব্লগ দেখে। যেখানে তুলসী গাছ আমাদের জন্য খুবই উপকারী সে বিষয়টা তুলে ধরেছেন। আমি মনে করি যেই পরিবারের ছোট বাচ্চা রয়েছে সেই পরিবারে তুলসী গাছ থাকা প্রয়োজন।

 2 days ago 

অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করেছেন আমাদের সাথে৷ রঙ্গন ফুল টি সব থেকে ভালো লাগছে৷ বৃষ্টি জল পেয়ে সবের যেন প্রাণ ফিরে এসছে৷ ভালো থাকবেন ভাই। এমন আরও ছবি দেখার আশায় রইলাম৷

 2 days ago 

আপনার ফটোগ্রাফি গুলো দেখে অনেক ভালো লাগলো। অসাধারণ কিছু ফটোগ্রাফি করেছেন। ফটোগ্রাফির সাথে সুন্দর বর্ণনা পড়ে খুবই ভালো লাগলো আমার।

 yesterday 

বাহ্ দক্ষতার সাথে বেশ দারুন কিছু ফটোগ্রাফি করেছেনতো। আসলে সবকিছুই অনেক সুন্দর। আর সেই সুন্দর জিনিসগুলোকে যদি আর্টের মাধ্যমে আরও একটু সুন্দর করে তোলা যায় তাহলে দেখতে আরও ভালো লাগে। আজ আপনার প্রতিটি ফটোগ্রাফি দেখেই বোঝা যাচ্ছে যে আপনার ফটোগ্রাফির প্রতি অনেক দক্ষতা রয়েছে।

 yesterday 

আপনি খুবই চমৎকার ফটোগ্রাফি পোস্ট উপহার দিয়েছেন। প্রতিটি ফটোগ্রাফি পরিষ্কার এবং স্বচ্ছ ছিল। একেবারে ইউনিক কিছু ফটোগ্রাফি আপনার পোস্টের মাধ্যমে ফুটিয়ে তুলেছেন৷ পাতাবাহার গাছ আগে কখনো দেখা হয়নি আপনার পোষ্টের মাধ্যমে নতুন একটি গাছ এর নাম জানা হলো ও দেখার সুযোগ হলো। অনেক ধন্যবাদ ভাই দারুন কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 63927.21
ETH 2754.83
USDT 1.00
SBD 2.65