You are viewing a single comment's thread from:

RE: এই প্রথম স্টিমিট থেকে টাকা তুলে জীবনের বড় একটা স্বপ্ন পূরণ।

in আমার বাংলা ব্লগ2 months ago

প্রথমেই আপনাকে অভিনন্দন ভাই 🎉
আপনার স্বপ্ন পুরন হলো জেনে সত্যি ভীষণ খুশি হলাম। আপনার আনন্দে যেনো আমার আনন্দ হচ্ছে। সত্যি বলতে দাদা আমাদের সকলের জন্য চমৎকার একটি প্লাটফর্ম তৈরি করে দিয়েছেন। সেখানে থেকে আমাদের প্রত্যেকের স্বপ্ন গুলো পূরণ হচ্ছে। ল্যাপটপ না নিয়ে ভালোই করেছেন। এখন বেশ ভালো গতিতে কাজ করতে পারবেন ইনশাআল্লাহ। ৫৩০০০ টাকা মধ্যে সব কিছু হয়েছে জেনে ভালো লাগলো। দোয়া এবং শুভ কামনা রইলো ভাই।

Sort:  
 2 months ago 

প্রথমে আমিও আপনাকে ধন্যবাদ জানাই ভাই। আমার খুশিতে আপনার ভালো লেগেছে জেনে। আমি পরবর্তীতে নিজের সিদ্ধান্ত পরিবর্তন করছিলাম। কাজের জন্য ভালো হবে এর জন্যই ল্যাপটপ না কিনে পিসি কিনলাম। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

 2 months ago 

প্রথমে আমিও আপনাকে ধন্যবাদ জানাই ভাই। আমার খুশিতে আপনার ভালো লেগেছে জেনে। আমি পরবর্তীতে নিজের সিদ্ধান্ত পরিবর্তন করছিলাম। কাজের জন্য ভালো হবে এর জন্যই ল্যাপটপ না কিনে পিসি কিনলাম। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.028
BTC 65160.59
ETH 3545.92
USDT 1.00
SBD 2.43