You are viewing a single comment's thread from:

RE: স্বরচিত কবিতা: স্বাধীনতা তুমি আমার অহংকার 🇧🇩 || Own Poetry: Independence you are my pride.

in আমার বাংলা ব্লগ2 years ago

পরিশেষে বলতে চাই শহীদের আত্মত্যাগ কখনো ভোলার নয়, তাদের এই আত্মত্যাগের কথা তুলে ধরতে হবে আমাদের পরবর্তী প্রজন্মের কাছে। দেশপ্রেম জাগ্রত করে তাদের গড়ে তুলতে হবে যোগ্য নাগরিক হিসেবে।

প্রথমেই আপনাকে বিজয় দিবসের শুভেচ্ছা। স্বাধীনতা তুমি আমার অহংকার একদমই ঠিক বলেছেন। আপনি ১৬ ডিসেম্বর উপলক্ষে চমৎকার ভাবে স্বরচিত কবিতা: স্বাধীনতা তুমি আমার অহংকার লিখেছেন। আপনার কথা গুলো পড়ে আমি মুগ্ধ হয়ে গেলাম। আপনার এই ছোট্ট কবিতাটি আমার ভীষণ ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ আপনাকে। আপনার জন্য শুভ কামনা রইলো 🤲

Sort:  
 2 years ago 

অসংখ্য ধন্যবাদ লিমন।
তোমাকেও বিজয় দিবসের শুভেচ্ছা জানাই।
কবিতাটি পড়ার জন্য আন্তরিক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61726.97
ETH 2392.47
USDT 1.00
SBD 2.60