You are viewing a single comment's thread from:

RE: গ্রামীণ জীবনযাত্রার ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ3 years ago

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9ZtADGYhVgSKuNH58uQ5sZXE1ujtSRhakNM5CvT38KdmRPiC2VS7WkBpA1frVMT7SPi4aUQEVEtETNWvWbpbm8itYAS.jpeg

প্রায় সন্ধা নেমে এসেছে। রক্তিম সূর্যটি ইলেকট্রিক পোলের আড়ালে লুকিয়ে আছে। কিন্তু আমি ক্যামেরাবন্দি করতে ভুলিনি। তুমি সুন্দর কিন্তু আমার মত এই সৌন্দর্যপিপাসুর কাছ থেকে লুকিয়ে থাকবা সেটা কি করে হয়

আপনার তোলা ফটোগ্রাফি গুলো অনেক নিখুঁত ও অসাধারণ হয়। আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি মন কেরে নিয়েছে আমার। আমি আশাকরি আপনি আমাদের আগামীতে আর ও সুন্দর সুন্দর ফটোগ্রাফি উপহার দিবেন। আর আপনার ফটোগ্রাফি তোলা দেখে আমরাও অনেক কিছুই শিখতে পারি। ধন্যবাদ আপনাকে ভাইয়া। সবসময়ই ভালো থাকুন সুস্থ থাকুন এই কামনা করি।

Sort:  
 3 years ago 

মন্তব্য করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 65540.54
ETH 2608.45
USDT 1.00
SBD 2.65