You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ-সাপ্তাহিক হ্যাংআউট রিপোর্ট-৬ (Weekly Hangout -6 Report)

in আমার বাংলা ব্লগ3 years ago

আমি কমিউনিটির প্রথম হ্যাংআউট থেকে আছি। আর প্রতিটা হ্যাংআউটে সবার আগে থাকার চেষ্টা করি। সত্যিই অসাধারণ একটা হ্যাংআউট ছিলো। যা আমাদের প্রত্যেকের মন কেড়েছে। ধন্যবাদ জানাই শুভ ভাইকে। শুভ ভাইয়ের উপস্থাপনা অনেক সুন্দর আর উনি অনেক সুন্দর করেই উপস্থাপন করেন। সেলিনা আপুর কবিতাটি আমার অসাধারণ লেগেছে। আমার প্রিয় শিল্পী সুবিনন্দির গান বলেছিলেন সাগর ভাই :-

কতো যে তোমাকে বেসেছি ভালো সে কথা তুমি যদি জানতে। এই হৃদয় ছিরে যদি দেখানো যে আমি যে কে তোমার তুমি মানতে,সে কথা তুমি যদি জানতে।

কালকে রাতে এই হ্যাংআউটে অনেক মজা করছি টানটান উত্তেজনা।‌‌আমি অনেক ইনজয় করেছি। হ্যাংআউটের মাধ্যমে অনেক কিছু শিখলাম, শিখেছি, অনেক কিছু বিষয়ে জানতে পারলাম। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমার একটা ভালো বাসা তৈরী হয়েছে। আমি আশাকরছি আমি সব সময় পাশে আছি এবং থাকবো।
আমার একটা জিনিস বেশি ভালো লাগে বিজয়ীদের তাদের অনুভূতি শেয়ার করার সুযোগ। দাদা আমাদের সবাইকে মন উজাড় করে পুরুষ্কার দিয়েছেন। যা শুধু একজন বড় মনের মানুষেই পাড়ে।

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকলকেই একটা পরিবার। আর এই পরিবারের অভিভাবক হলেন আমাদের সবার প্রিয় দাদা @rme . আমাদের এই সবার প্রিয় ভালোবাসার কমিউনিটি আমাদের সবার সহযোগিতায় অনেক উপরে উঠবে ইনশাআল্লাহ শুভ কামনা করছি। অসংখ্য ধন্যবাদ জানাই @rme দাদাকে আমাদের মাতৃভাষা বাংলা ব্লগ কমিউনিটি আজকে উনি চালু করার কারনে আমরা সবাই আমাদের মায়ের ভাষা বাংলা ব্লগ লিখতে পারতেছি। আমি স্টীমিটে প্রায় ৩মাস থেকে কাজ করতেছি। আমার বাংলা ব্লগ আমার কাছে রত্ন। আমার বাংলা ব্লগ কমিউনিটির মতো কোনো কমিউনিটি হবে না। আমার বাংলা ব্লগ কমিউনিটি একমাত্র কমিউনিটি।

@hafizullah ভাইকে অসংখ্য ধন্যবাদ জানাই। আপনার তুলনায় শেষ নেই। অনেক সুন্দর করে হ্যাংআউট পুর্ন্যপ্রচার করেন। সত্যিই অসাধারণ হয়েছে হ্যাংআউট পোস্টটি। আপনার জন্য রইলো শুভকামনা....💖

Sort:  
 3 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্য ভাগ করে নেয়ার জন্য।

 3 years ago 

শুভ কামনা রইলো ভাইয়া 🥀

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59838.11
ETH 2384.78
USDT 1.00
SBD 2.51