ঘুরা ঘুরি করতে গিয়ে হঠাৎ দেখা কাশফুলের রাজ্য।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
হ্যালো বন্ধুরা
ঘুরা ঘুরি করতে গিয়ে হঠাৎ দেখা কাশফুলের রাজ্য।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
20221007_212043.jpg
"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

ভালোবাসি স্টীমিট প্লাটফর্ম 💞


শুভ সকাল বন্ধুরা 🌄. আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যদের কে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি। আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে আপনাদের সবার দোয়ায় ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে আমার আজকের আয়োজন নিয়ে হাজির হলাম। ঘুরা ঘুরি করতে গিয়ে হঠাৎ দেখা কাশফুলের রাজ্য। আসলে এখন হচ্ছে শরৎকাল। শরৎকাল আসলে প্রকৃতি নতুন রুপে মেলে ধরে। প্রকৃতির অপরূপ সৌন্দর্যের লীলাভূমি আমাদের এই বাংলাদেশ। চলুন আজকে পোস্ট শুরু করা যাক।

ঘুরা ঘুরি করতে গিয়ে হঠাৎ দেখা কাশফুলের রাজ্য।

IMG_20221006_153435-01.jpeg

দিনটি ছিলো বৃহস্পতিবার। লোডশেডিংয়ের কারণে সরকার আমাদের এখানে অফিস বন্ধ রেখেছে সাপ্তাহিক ছুটি বৃহস্পতিবার। আগে ছিলো সপ্তাহিক ছুটি শুক্রবার। বৃহস্পতিবার বন্ধ ছিলো সকাল থেকে দুপুর পর্যন্ত বাসার বেশ কিছু কাজে ব্যাস্ত ছিলাম। হঠাৎ করে একটু কাছে আমি আমার বন্ধু জুয়েল এর বাসায় যাই। কাজ শেষ করে আমার বন্ধু বলতেছে তাদের এখানে একটু তার সাথে ঘুরা ঘুরি করতে। আমরা দুজনে এবার বাসায় থেকে বের হলাম। তার পরে বাসায় সামনে একটা খোলা মাঠ দেখলাম।

IMG_20221006_154203-01.jpeg

IMG_20221006_154417-01.jpeg

তার পরে দেখতে পেলাম বিশাল বড় একটা পাইপ লাইন। পাইপ লাইন এর ওপাশে আমি দেখতে পেলাম কাশফুল। কাশফুল আমার ভীষণ পছন্দের। কাশফুল দেখে তো আর আমি থাকতে পারলাম না। আমি আর আমার বন্ধু জুয়েল মিলে পাইপ লাইনের উপর দিয়ে হেঁটে যাচ্ছিলাম কাশফুলের উদ্দেশ্যে। অল্প কিছুক্ষণের মধ্যেই আমরা পৌঁছে গেলাম। এবার আমি আর আমার বন্ধু মিলে পাইপ লাইনের উপর দাঁড়িয়ে সেলফি নিলাম। আর আমি কাশফুল ও আকাশের সুন্দর সুন্দর ফটোগ্রাফি করলাম।

IMG_20221006_155623-01.jpeg

IMG_20221006_154049-01.jpeg

কি বলবো কাশফুলের জায়গাটা দেখে মুগ্ধ হয়েছিলাম। আমার কাছে এত এত বেশি ভালো লেগেছিলো যে আমাদের কে বলে বোঝাতে পারবো না। এখানে আসার আগে আমার মন খারাপ ছিলো। তবে আমি যখন কাশফুলের রাজ্যে আসলাম। আসার পরে আমার মন অটোমেটিক ভালো হয়ে গিয়েছে আমি বুঝতেই পারছিলাম না। মনের আনন্দে বন্ধুর সাথে কিছু ফটোগ্রাফি করলাম।

IMG_20221006_154425-01.jpeg

IMG_20221006_154855-01.jpeg

সময়টা ছিলো বিকেল ৪:৩০ মিনিট। এমন সময় একটু আকাশ বেশ ভালোই থাকে। আমি তো সূর্যের আলোর দিকে তাকাতেই পারছিলাম না। সূর্য মামা তো আলো ছড়াচ্ছে। চমৎকার একটি মুহূর্ত কাটিয়েছি। আমার কাছে মনে হচ্ছিলো। আমরা যেনো কাশফুলের রাজ্যে হারিয়ে গিয়েছি। দুজন বন্ধু মিলে বিভিন্ন ভাবে ছবি তুললাম।

IMG_20221006_155459-01.jpeg

আমি যেনো কিছুক্ষণের জন্য কাশফুলের রাজ্যএ হারিয়ে গিয়েছি। আমি ভাবতে পারছিলাম না। মে জায়গায় এত বেশি সুন্দর। সত্যিই আমি মুগ্ধ হয়ে গিয়েছিলাম। আমার মন যেনো এক নিমিষেই ভালো হয়ে গিয়েছিলো। আমি সত্যিই ভীষণ আনন্দ উপভোগ করেছি। আসলে প্রকৃতির সাথে মিশতে আমি ভীষণ ভালোবাসি। প্রকৃতির অপরূপ সৌন্দর্য উপভোগ করতে ভীষণ ভালো লাগে। আমার কাছে মনে হচ্ছিলো। আমি যেনো প্রকৃতির খুব কাছে ছিলাম। আর আনন্দ উপভোগ করছিলাম। আমি তো মনের আনন্দে বেশ কিছু ছবি তুললাম। আমি নিচে কাশফুলের রাজ্যের ভিডিও শেয়ার করবো। আমি আপনাদের কে দেখানোর জন্য ছোট ভিডিও করেছিলাম। আশাকরি ভিডিওটি দেখলে আমাদের সবার ভালো লাগবে। চলুন সবাই ভিডিওটি দেখি।

কাশফুলের রাজ্যের ভিডিও



"ভিডিও লিংক ইউটিউব"


ঘুরা ঘুরি করতে গিয়ে হঠাৎ দেখা কাশফুলের রাজ্য। এই ছিলো আমার আজকের আয়োজন। আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আশাকরি আপনারা সকলেই পাশে থাকবেন ইনশাল্লাহ। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি। খোদা হাফেজ

ছবির বিবরণ
বিভাগফটোগ্রাফি
ডিভাইজVivo Y12A
বিষয়ঘুরা ঘুরি করতে গিয়ে হঠাৎ দেখা কাশফুলের রাজ্য।
লোকেশনWhat's 3 Word code
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1654188256412.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং ফটোগ্রাফি মিউজিক রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...oir1T9XCqiGTh8bScur5DPK6L8ezK64pgqQkMoRLpnbMPpgM39QfD85m551fNjvVZABToby9FGtQTSDLritVkg3vFrE74djU36yesYz7VGsMpQkZ3P14kTotDL.png

Sort:  
 2 years ago 

সত্যি বলেছেন ভাইয়া মন খারাপ থাকলে এভাবে একটু বাইরে থেকে ঘুরে আসলে মন অটোমেটিক ভালো হয়ে যায়।সূর্য মামা তো সব সময় আলো ছাড়ানোর জন্য। আমার ও ভালো লাগে সূর্য মামাকে দেখতে।আপনার কাশফুলের রাজ্যে হারিয়ে যাওয়া অসাধারণ ছিল। ধন্যবাদ

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন খুশি হলাম। ধন্যবাদ আপনাকে

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

দেশে লোড সেটিং এর কথা আর কি বলবো। লোডশেডিং এর কারণে আপনাদের বৃহস্পতিবার বন্ধ দিয়েছেন অফিস। এই কারণে আপনি আর আপনার বন্ধু জুয়েল বিকেল বেলা ঘুরতে গেলে। এবং অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছিলাম আপনাদের এবং কাশফুলের। দেখে আমার কাছে খুব ভালো লাগলো। অনেক সুন্দর করে বর্ণনা দিয়ে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

সত্যি বলতে ভাই বন্ধুর সাথে ঘুরতে যেতে অনেক মজা লাগে। আপনি এখন আপনার বন্ধু কাজ শেষ করেন ঘুরতে বের হয়েছিলেন একটা খেলার মাঠ দেখেছিলেন। কাশফুল কারিনা পছন্দ হয় ভাই আপনার যেমন পছন্দ সবার তেমনি পছন্দ কাশফুল। আপনি একদম ঠিক সময়ে ঘুরতে গিয়েছিলেন ভাই বিকেলে ৪:৩০ মিনিটে ঘোরাঘুরি করার সময়। আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে ভিডিওটি দেখে ভাইয়া।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

কাশফুল আমার খুব ভালো লাগে। যদিও আশেপাশে এরকম কাশফুল থাকলে বেড়াতে যেতাম।হঠাৎ ঘোরাঘুরি করতে যেয়ে কাশফুলের রাজ্যে গিয়েছেন দেখে ভালো লাগলো। কাশফুলের ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম।অনেক ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর একটি মূহুর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন আপু। চমৎকার মুহূর্ত ছিলো। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ওয়াও অসাধারণ ভাই আপনি বেশ চমৎকার একটি সময় পার করেছেন তা বোঝাই যাচ্ছে ৷ শরৎকালে হিমেল হাওয়া বিকেল বেলা রোদের ঝলকানি আর এদিকে কাশফুলের বাতাসে দোলা খাচ্ছে ৷ সত্যি ভিডিও টি দেখে অনেক অনেক ভালো লাগলো ৷
ধন্যবাদ এতো সুন্দুর প্রকৃতি উপভোগ করে আমাদের সাথে শেয়ার করবার জন্য ৷
শুভকামনা রইল অবিরাম ৷

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ। মুল্যবান মতামত শেয়ার করার জন্য।

 2 years ago 

বিদ্যুৎ বিভ্রাটের জন্য অফিসের শিডিউল চেঞ্জ হওয়াত্র অনেক মানুষ বিভ্রান্তিতে পড়েছে। যাই হোক আপনার বন্ধুর সাথে বেশ কিছু কোয়ালিটি টাইম কাটিয়েছেন। দেখে ভাল লাগছে। এই সরু পাইপ দিয়ে হেটে গেলেন কিভাবে আমার অবাক লাগছে। তবে কষ্ট করে গেলেও সুন্দর একটি কাশফুলের বাগানের দেখা পেয়েছেন। কাশফুলগুলো খুব সুন্দর লাগছে। ছবিগুলো খুবই চমৎকার হয়েছে। আপনাদের দুজনকেও দারুন দেখাচ্ছে। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

যেমন ফটোগ্রাফি তেমনি উপস্থপনা করেছেন ভাই অসম্ভব সুন্দর হয়েছে পুরো পোস্টি।আমি এখনো মিসিং এই কাশফুল দেখা থেকে ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ। সুন্দর মন্তব্য করেছেন খুশি হলাম।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64182.74
ETH 2768.00
USDT 1.00
SBD 2.66