Diy- 🌉🌉"ম্যাচের কাঠি দিয়ে ব্রিজ তৈরি"🌉🌉 ১০% @𝕩 𝕠 Ⅎ 🐺 ʎ ɥ 𝕊

in আমার বাংলা ব্লগ2 years ago
♨️"সৃজনশীলতাই শক্তি"♨️
Polish_20220127_222036836.jpg
🌉"ম্যাচের কাঠি দিয়ে ব্রিজ তৈরি"🌉

ভালো লাগে নতুন কিছু শিখতে

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যদের কে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি।

আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ইউনিক ডাই প্রজেক্ট নিয়ে। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। 🌉"ম্যাচের কাঠি দিয়ে ব্রিজ তৈরি"🌉 চলুন শুরু করা যাক।

"প্রয়োজনীয় উপকরণ"
Polish_20220127_222200820.jpg

গ্লু-গান

ম্যাচের কাঠি

লাল কাগজ

🌉"ব্রিজ তৈরি প্রক্রিয়া চলছে"🌉
Polish_20220127_221228879.jpg
আমি প্রথমেই ম্যাচের কাঠি নিয়েছি। এবারে আমি ম্যাচের কাঠি গুলোকে লম্বা করে সাজিয়ে নিলাম। এবারে আমি গ্লু-গান দিয়ে আঠা লাগিয়ে দিলাম।

M7YJgYmt9DySNyfn7j5EQjjBS341dHKxM1wMm7mTMfXe8k3JMGTTjGetfjCV3fKACgsECmg41tFynotvS2t2NzSEq6BqsDuzouF93cCN5C...4rwY6mdCQAoqHNtCKkaw7Wdr4UrFVoPLnnXoRTzJhjHXAVUzRDz89mzeDuUs4ufHZHDihpdF2rqGzWv1R2yuVURuPaYkow6mMTBBsZihVGeZ9M8DwJ2RgMsu66.png

🌉"ব্রিজ তৈরি প্রক্রিয়া চলছে"🌉
Polish_20220127_221345837.jpg
এবারে আমি ম্যাচের কাঠি কেটে ছোট করে নিলাম। এবারে আমি চারটা এক সাথে করে আঠা দিয়ে লাগিয়ে দিলাম। এবারে আমি ব্রিজের পিলার লাগিয়ে দিলাম। তার পরে আমি উপরের দিকে ম্যাচের কাঠি লাগিয়ে দিলাম।

M7YJgYmt9DySNyfn7j5EQjjBS341dHKxM1wMm7mTMfXe8k3JMGTTjGetfjCV3fKACgsECmg41tFynotvS2t2NzSEq6BqsDuzouF93cCN5C...4rwY6mdCQAoqHNtCKkaw7Wdr4UrFVoPLnnXoRTzJhjHXAVUzRDz89mzeDuUs4ufHZHDihpdF2rqGzWv1R2yuVURuPaYkow6mMTBBsZihVGeZ9M8DwJ2RgMsu66.png

🌉"ব্রিজ তৈরি প্রক্রিয়া চলছে"🌉
Polish_20220127_221527375.jpg
এবারে আমি লাল রঙের কাগজ চিকন করে কেটে নিয়েছি। এবারে আমি আঠা দিয়ে লাগিয়ে দিলাম। আবারও আমি অপর পাশে ম্যাচের কাঠি লাগিয়ে দিলাম। তার পরে লাল রঙের কাগজ দিয়ে লাগিয়ে দিলাম।

M7YJgYmt9DySNyfn7j5EQjjBS341dHKxM1wMm7mTMfXe8k3JMGTTjGetfjCV3fKACgsECmg41tFynotvS2t2NzSEq6BqsDuzouF93cCN5C...4rwY6mdCQAoqHNtCKkaw7Wdr4UrFVoPLnnXoRTzJhjHXAVUzRDz89mzeDuUs4ufHZHDihpdF2rqGzWv1R2yuVURuPaYkow6mMTBBsZihVGeZ9M8DwJ2RgMsu66.png

🌉"ম্যাচের কাঠি দিয়ে ব্রিজ"🌉
Polish_20220128_101402537.jpg
ম্যাচের কাঠি দিয়ে ব্রিজ তৈরি হয়েছে এবার আমি সেলফি নিলাম। আমি আশাকরি আপনাদের সবার আমার তৈরি ম্যাচের কাঠি দিয়ে ব্রিজ পছন্দ হয়েছে। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের মতো এখানেই বিদায় নিলাম।

M7YJgYmt9DySNyfn7j5EQjjBS341dHKxM1wMm7mTMfXe8k3JMGTTjGetfjCV3fKACgsECmg41tFynotvS2t2NzSEq6BqsDuzouF93cCN5C...4rwY6mdCQAoqHNtCKkaw7Wdr4UrFVoPLnnXoRTzJhjHXAVUzRDz89mzeDuUs4ufHZHDihpdF2rqGzWv1R2yuVURuPaYkow6mMTBBsZihVGeZ9M8DwJ2RgMsu66.png

ছবির বিবরণ
বিভাগডাই প্রজেক্ট
ডিভাইজভিভো ওয়াই১২এ
বিষয়ম্যাচের কাঠি দিয়ে ব্রিজ তৈরি
লোকেশনবাংলাদেশ 🇧🇩
কারিগরী@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

standard_Discord_Zip.gif

Sort:  

ম্যাচের কাঠি দিয়ে এত সুন্দর ব্রিজ তৈরি করা যায় আমার জানা ছিলনা। আপনার পোস্ট না দেখলে হয়তবা জানতাম না। তবে আমার কাছে খুবই ভালো লেগেছে আপনার তৈরি ব্রিজ। শুরু থেকে শেষ পর্যন্ত খুব সুন্দর করে উপস্থাপন করেছেন। সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আগুন জালানো বাদেও যে ম্যাচের কাঠির অন্য কাজ আছে আপনার পোস্টটি দেখে তা বুঝতে পারলাম। দারুন শৈল্পিক একটি ব্রিজ বানিয়েছেন আপনি। শেয়ার করার জন্য ধন্যবাদ

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া

 2 years ago 

শুধুমাত্র ম্যাচের কাঠি দিয়ে আপনি অনেক চমৎকার ভাবে ব্রিজ তৈরি করেছেন ভাইয়া। আপনার তৈরীকৃত এই ম্যাচের কাঠির ব্রিজ টি দেখতে অসম্ভব সুন্দর দেখাচ্ছে। শুরু থেকে শেষ পর্যন্ত অনেক চমৎকার ভাবে ধাপে ধাপে আমাদের সকলের মাঝে উপস্থাপন করেছেন যেটা দেখে আমার সবথেকে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে এরকম একটি ব্রিজ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া

 2 years ago 

মেসের কাঠি দিয়ে অসাধারণ একটি ব্রিজ তৈরি করলেন। দেখতে তো একেবারে সত্যি কারের ব্রিজের মতো মনে হচ্ছে। মনে হয় এই ব্রিজের উপর দিয়ে আমরা পারবো তে পারবো। আসলে ভাইয়া আপনার রেসিপির মত ব্রিজটাও জাস্ট অসাধারণ হয়েছে। আপনি সব কিছু অসাধারণ ভাবে তৈরি করেন। আজকের তাও জাস্ট অসাধারণ ভাবে তৈরি করলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপু আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

 2 years ago 

আপনার ডাই পোস্টগুলো সবসময় ব্যতিক্রম এবং ইউনিক। আজকের পোস্টও তার ব্যতিক্রম নয়। এত সুন্দর ভাবে ম্যাচের কাঠি দিয়ে ব্রিজ তৈরি করেছেন যা বাস্তব মনে হচ্ছে।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপু

 2 years ago 

ওয়াও ভাইয়া আপনি অনেক সুন্দর করে ম্যাচের কাঠি দিয়ে ব্রিজ তৈরি করেছেন। যা দেখে খুবই ভালো লাগলো আমার। আর যাই হোক সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে। আর তাই আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে

 2 years ago 

প্রতিনিয়ত আপনি বেশ সুন্দর সুন্দর পোস্ট উপস্থাপন করেন। আজকে ম্যাচের কাঠি দিয়ে ব্রিজ তৈরি করেছেন এবং সেটা তৈরি করার ধাপ গুলো সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাই।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া

 2 years ago 

  • আপনার প্রতিভা দেখে আমি অবাক হয়েছি। কত সময় দিয়ে, ধৈর্য ধারণ করে আপনি এটি তৈরি করেছেন। দেখে মনে হচ্ছে আপনি অনেক কষ্ট করেছেন এটি তৈরি করতে। আমার খুবই ভালো লেগেছে আপনার কাজটি দেখে। ম্যাচের কাঠি দিয়ে ব্রিজ তৈরি খুব অসাধারণ ব্যাপার।
 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া

 2 years ago 
  • ভাই আপনার দক্ষতা দেখে আমি মুগ্ধ। আপনি ম্যাচের কাঠি দিয়ে খুবই সুন্দর ব্রিজ তৈরি করেছেন। দেখে খুবই ভালো লাগলো। সুন্দরভাবে উপস্থাপন করেছেন। যার মাধ্যমে আমি শিখতে পেলাম। আপনার জন্য রইল শুভকামনা।
 2 years ago 

ম্যাচের কাঠি দিয়ে সুন্দর একটি ব্রিজ তৈরি করেছেন। খুব ভালো লাগলো। প্রতিটি ধাপের বর্ণনা করেছেন। আপনার আইডিয়া ভালো লাগলো। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59479.71
ETH 3174.48
USDT 1.00
SBD 2.44