নাটক রিভিউ:)- তুই জীবন।

in আমার বাংলা ব্লগ8 days ago
নাটক রিভিউ:)- তুই জীবন।
"নাটক প্রেমিকদের কে স্বাগতম"

1000053988.jpg

"ছবিটি ইউটিউব থেকে স্ক্রিনশট নেয়া"

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের পোস্ট শুরু করছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে নাটক রিভিউ। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবোনাটক রিভিউ:)- তুই জীবন। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন এবার শুরু করা যাক।

নাটকটির কিছু তথ্য:-
নাটক:-তুই জীবন।
অভিনয়ে:-মুশফিক আর ফারহান, আইশা খান আরও অনেকেই।
রচনা:-রুবেল আনুশ।
পরিচালনা:-মোঃ তৌফিকুল ইসলাম।
রিভিউ:-@limon88
  • মুশফিক আর ফারহান(ফরিদ)
  • আইশা খান(জুঁই)
নাটকটির সংক্ষিপ্ত কাহিনী:-

1000053987.jpg

1000053986.jpg

জুঁই এবং ফরিদ চাচাতো ভাই বোন। জুঁই তার বান্ধবীকে সাথে নিয়ে রাস্তা দিয়ে আস্তে থাকে আর হঠাৎ করে বৃষ্টি শুরু হয়ে যায়। তখন ফরিদ ছাতা নিয়ে হঠাৎ করে চলে আসে। জুঁই কে ছাতা দিয়ে দেয়। এর পরে ফরিদ বৃষ্টিতে ভিজে শরীরে জ্বর নিয়ে আসে। এর পরে জুঁই পায়েস নিয়ে আসে ফরিদ কে দেখার জন্য। এর পরে দেখে ফরিদ জ্বর নিয়ে শুয়ে আছে। তার পরে জুঁই ফরিদ কে পায়েস খাইয়ে দেয়।

1000053984.jpg

1000053980.jpg

জুঁই ফরিদ কে ভালোবাসে তবে এখন ও ফরিদ কে বলা হয়নি। আর এদিকে ফরিদ ও জুঁই কে পছন্দ করে। ফরিদ জুঁইদের বাসায় যায়। তার পরে দুজন মিলে বাইকে বের হয়। এর পরে জুঁই এবং ফরিদ বেশ কিছু সময় বাইকে করে ঘোরাঘুরি করে। পরের দিন জুঁই ফরিদকে ভালোবাসার কথা বলে। এর পরে ফরিদ কিছু না বলে সেখানে থেকে চলে যায়।

1000053976.jpg

1000053975.jpg

তার পরে রাতের দিকে জুঁই এর বাবা ফরিদ এর বাসায় আসে মিষ্টি নিয়ে। জুঁই এর বিয়ে ঠিক হয়েছে। একথা শুনে তো ফরিদ ভীষণ কষ্ট পায়। পরের দিন ফরিদ এর চাচা ডেকে বিয়ের সব দায়িত্ব তাকে দিয়ে দেয়। এবং বেশ কিছু গভীর কথা বলেন। কারন হচ্ছে এর আগে তার বড় মেয়ে পালিয়ে গিয়েছিল। এতে করে ফরিদ এর চাচার সম্মান চলে যায়। এসব কথা শুনে তো ফরিদের মন আরো ভেঙে পরে। তার পরে ফরিদ সেখানে থেকে চলে আসে।

1000053973.jpg

1000053974.jpg

এর পরে সারা রাত ভাবতে থাকে ফরিদ কি করবে। এর পরে ভোরের দিকে জুঁই ফরিদকে দেখা করার জন্য বলে। জুঁই ফরিদ কে নিয়ে পালিয়ে যেতে চায়। তবে ফরিদ না করে দেয়। জুঁই এর বাবা যেসব কথা বলেছিলো। সে গুলো ফরিদ জুঁই কে বলে। তখন জুঁই বাসায় চলে যায়।

1000053970.jpg

1000053964.jpg

আজকে জুঁই এর বিয়ে। জুঁই অপেক্ষায় রয়েছে কখন ফরিদ তাকে নিয়ে পালিয়ে যাবে। ফরিদ আসলে তা করলো না তার চাচার সম্মান চলে যাবে বলে। তবে ফরিদ কিন্তু বিষ খেয়েছে। আর আর এদিকে পরে দেখা যায় জুঁই ও বিষ খেয়েছে। এর পরে এখানে নাটকটি শেষ হয়ে যায়।

ব্যাক্তিগত মতামত:-

রোমান্টিক একটি নাটক ছিলো। যদিও নাটকটি প্রথমের দিকে থাকে ভীষণ ভালো লাগে। তবে শেষের দিকে গিয়ে আবার ভীষণ খারাপ লাগে। নাটকটিতে যদি ফরিদ এবং জুঁই এর মিলন হতো। তাহলে আরো বেশি ভালো লাগতো। তবে পরিচালক নাটক টিতে ভিন্ন রকম মেসেজ তুলে ধরেছেন। আমি মাঝে মধ্যে ফ্রি সময়ে নাটক দেখতে ভীষণ পছন্দ করি। তুই জীবন নাটকটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনারা যারা নাটক প্রেমিক রয়েছেন অবশ্যই নাটকটি দেখতে পারেন। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। নাটকটির গল্প ছিলো অসাধারন। নাটকটি কে আমি আমার মতো করে আপনাদের মাঝে তুলে ধরার চেষ্টা করেছি। আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। এই ছিলো আমার আজকের আয়োজন। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

ব্যাক্তিগত রেটিং:-১০%৯.৫%

"ছবি গুলোর স্ক্রিনশট এখানে থেকে নেয়া"

"ভিডিও লিংক ইউটিউব"

পোস্টের বিবরণ:-
বিভাগনাটক রিভিউ।
ডিভাইসrealme 9
বিষয়তুই জীবন।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
রিভিউ@limon88


White Green Simple Ramadhan Kareem Greeting Video (2).gif

1691561447609.png

🙎‍♂️ "আমার পরিচয়" 🙎‍♂️
1000052537.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার তিন বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আল্লাহ হাফেজ 💞

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

20230809_135056.gif

Sort:  
 8 days ago 

তুই জীবন এই নাটকটা আমার এখনো পর্যন্ত দেখা হয়নি। আপনার রিভিউ পোষ্টের মাধ্যমেই এই নাটকটার রিভিউ পড়লাম। আমার কাছে তো নাটকটার পুরো রিভিউ পোস্ট পড়তে অনেক ভালো লেগেছে। তবে নাটকের শেষটা দেখেই চোখে জল চলে আসলো। নায়ক নায়িকা দুজনেই বিষ খেয়েছে দেখে সত্যি অনেক কষ্ট লাগতেছে। নায়ক যদি কোনো কিছু চিন্তা না করে নায়িকাকে নিয়ে পালিয়ে যেতো, তাহলে হয়তো দুজনে জীবিত থাকতো আর সুখের সংসার হতো তাদের।

 8 days ago 

আয়শা খান আমার খুব পছন্দের একজন অভিনেত্রী ওনার বচন ভঙ্গি আমাকে মুগ্ধ করে।খুব সুন্দর হয়েছে আপনার করা রিভিউটা।ধন্যবাদ শেয়ার করার জন্য।

 8 days ago 

আপনার শেয়ার করা এই নাটকটার রিভিউ শুরু থেকে পড়তে আমার কাছে অনেক ভালো লেগেছে। কিন্তু নাটকের শেষে এরকম কিছু হবে, এটা তো একেবারে কল্পনাই করতে পারিনি। নাটকের শেষ মুহূর্তে নায়ক নায়িকা দুজনেই বিষ খেয়েছিল, যেটা অনেক খারাপ লেগেছে দেখে। নায়িকা নায়কের সাথে পালিয়ে যেতে চাইলেও, নায়ক নায়িকাকে নিয়ে পালায়নি। শুধুমাত্র নিজের চাচার মান-সম্মানের কথা ভেবে। আমি যদি সময় পাই তবে অবশ্যই এই নাটকটা দেখার জন্য চেষ্টা করবো।

 8 days ago 

সময় করে দেখে নিয়েন ভালো লাগবে ধন্যবাদ আপনাকে।

 8 days ago 

মুশফিকের নাটকগুলো অনেক ভালো লাগে। আপনি বেশ দারুন একটি নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন।নাটকটি সম্পূর্ণ পড়ে বেশ ভালো লাগলো।যদিও নাটকটি দেখা হয়নি তবে চেষ্টা করব নাটকটি দেখার জন্য।অনেক ধন্যবাদ ভাই দারুন একটি নাটকের রিভিউ আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 8 days ago 

অবশ্যই দেখবেন ভালো লাগবে ধন্যবাদ আপনাকে আপু।

ভাই নাটক বেশ ভালই লাগে অবসর টাইমে শুয়ে শুয়ে দেখতে। কিন্তু বর্তমানে ইয়াং পোলাপানদের জন্য ফারহানের নাটক আমি মনে করি বেস্ট। তুই জীবন এই নাটকটি আজও আমার দেখা হয়নি। আসলেই নাটক গুলোর মধ্যে অনেক শিক্ষা নিয়েও বিষয় রয়েছে আসলে এই নাটকটি আজও আমার দেখা হয়নি সময় করে দেখে নেব ভাই ধন্যবাদ।

 8 days ago 

আমার কাছে মুশফিক আর ফারহানের নাটক অনেক ভালো লাগে। আপনার শেয়ার করা তুই জীবন নাটকটি আমি দুইদিন আগে দেখলাম। আমার কাছেও শেষের দিকে নাটকটি দেখে খারাপ লেগেছে।শেষের দিকে যদি ফরিদ ও জুঁই এর মিলন হতো তাহলে দেখতে আরো ভালো লাগতো।ধন্যবাদ ভাই এত সুন্দর ভাবে নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 8 days ago 

খুব সুন্দর একটি নাটক আপনি রিভিউ করেছেন ভাইয়া। আসলে এই নাটকটি আমি শর্ট করে দেখেছি পুরোটা দেখা হয়নি তবে যেটুকু দেখেছি অনেক সুন্দর রোমান্টিক একটা নাটক শেষের দিকটা আমার দেখা হয়নি তবে পুরোটা দেখার চেষ্টা করব। নাটকের কাহিনীটা পড়ে অনেক ভালো লাগলো তবে আরো ভালো লাগতো যদি ফরিদ ও জুই এর মিলন হতো। ধন্যবাদ সুন্দর একটি নাটক রিভিউ করার জন্য।

 8 days ago 

নাটকটি প্রথমে খুবই সুন্দর ছিলো। কিন্তু পরের বিষয়টি দেখে খুবই খারাপ লাগলো। শেষে তো দুই জন বিষ খেয়ে নিল। আসলে এরকম যদি ভালোবাসার পরিণতি হয় তাহলে বেশ খারাপ লাগে।অনেক ধন্যবাদ সুন্দর একটি নাটক রিভিউ শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 64535.04
ETH 3462.08
USDT 1.00
SBD 2.49