আমার তোলা আকাশের সৌন্দর্যের কিছু ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার তোলা আকাশের সৌন্দর্যের কিছু ফটোগ্রাফি
ভালোবাসি ফটোগ্রাফি করতে
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
20221020_185815.jpg
"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

শুভ সকাল বন্ধুরা 🌄

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যদের কে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি। আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। বরাবরের মতো আজকেও আমি আপনাদের মাঝে হাজির হলাম। আমি মাঝে মধ্যেই ফটোগ্রাফি করি। ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভালো লাগে। আমার তোলা আকাশের সৌন্দর্যের কিছু ফটোগ্রাফি। আশাকরি আপনাদের সবার ফটোগ্রাফি গুলো দেখে ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

আমার তোলা আকাশের সৌন্দর্যের কিছু ফটোগ্রাফি

IMG_20221006_140453-01.jpeg

IMG_20221006_140542-01.jpeg


Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code

আমি একজন প্রকৃতি প্রেমিক। প্রকৃতির সাথে মিশতে ভীষণ ভালো লাগে। বেশিরভাগ মানুষ প্রাকৃতিকে ভীষণ ভালোবাসে। আমি কয়েক দিন আগে একটু ফ্রি ছিলাম। আমি ফ্রি থাকলেই ঘুরা ঘুরি করতে ভালোবাসি। আমি সেদিন বিকেল বেলায় পুকুর পাড়ের পাশে দিয়ে হাঁটতে ছিলাম। পুরো আকাশ যেনো পুকুরের পানির উপরে ভেসে উঠেছে। পুকুরের পানি যেনো আয়না। আর নীল আকাশের সাদা মেঘ গুলো ভেসে বেরাচ্ছে।

IMG_20221006_153422-01.jpeg

IMG_20221006_152350-01.jpeg


Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code

আকাশের সৌন্দর্যের মুহূর্ত গুলো আমার কাছে সব সময়ই ভীষণ ভালো লাগে। আসলে এমন চমৎকার আকাশ দেখতে ভীষণ ভালো লাগে। আকাশ দেখতে অনেক পরিষ্কার। আকাশে যেনো সাদা মেঘের ভেলা। সাদা মেঘ গুলো অনেক সুন্দর ভাবে ভেসে বেরাচ্ছে।

IMG_20221006_140238-01.jpeg


Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code

নীল আকাশের নিচে তাল গাছটিকে বেশ ভালোই লাগতেছিলো। আমার কাছে ভীষণ ভালো লাগলো। আর আমি ছবিটি তুললাম। তাল গাছ গুলো আমার কাছে সব সময়ই ভালো লাগে।

IMG_20221006_160732-01.jpeg

IMG_20221006_160632-01.jpeg


Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code

নীল আকাশে ডানা মেলে পাখিরা স্বাধীন ভাবে উরে বেড়াচ্ছে। সত্যিই তাদের দৃশ্য গুলো দেখলে ভীষণ ভালো লাগে। আমি একটি মাঠের নিচে দাঁড়িয়ে ছিলাম। হঠাৎ করে পাখির শব্দ শুনতে পেলাম। আকাশের দিকে তাকিয়ে দেখি পাখিরা উরে বেড়াচ্ছে। আর দেখতে পেলাম কারেন্টের তারের মধ্যে দুটি শালিক পাখি বসে আছে।

IMG_20221006_153758-01.jpeg


Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code

কাশফুলের ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভালো লাগে। কাশফুল দেখতে ভীষণ ভালো লাগে। এখন প্রকৃতি নতুন রুপে মেলে ধরেছে। প্রকৃতির নতুন রুপ দেখতে ভীষণ ভালো লাগে। নীল আকাশের নিচে কাশফুলের ফটোগ্রাফিটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে।

এই ছিলো আমার তোলা আকাশের সৌন্দর্যের কিছু ফটোগ্রাফি। সব সময়ই আপনাদের কে ভালো কিছু উপহার দেওয়ার চেষ্টা করি। আশাকরি আপনাদের সবার আমার তোলা আকাশের সৌন্দর্যের কিছু ফটোগ্রাফি দেখে ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আশাকরি আপনারা সকলেই পাশে থাকবেন ইনশাল্লাহ। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগফটোগ্রাফি।
ডিভাইজVivo Y12A
বিষয়আমার তোলা আকাশের সৌন্দর্যের কিছু ফটোগ্রাফি।
লোকেশনWhat's 3 Word code
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1654188256412.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং ফটোগ্রাফি মিউজিক রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...oir1T9XCqiGTh8bScur5DPK6L8ezK64pgqQkMoRLpnbMPpgM39QfD85m551fNjvVZABToby9FGtQTSDLritVkg3vFrE74djU36yesYz7VGsMpQkZ3P14kTotDL.png

MdMm3iHdKzdDVYkVAPXwQfbrmAHzn3YZkUMKhRq4E35FBpSuwgni8haMGYuqDhymKPE8w3Hc7ov2xKDyQhyE3RnJmSVZ3Jnhg4LpjAUmTD...3ii9hBE31SzaKAH7upjZLW3NzVFNGCBASg5vUCjjjkXXHMi5CcCQhFtTMhXh8Zv3WwL4yP8hZQdMPYWfde72Do4GuTTK2WGT6we5PzdaW4duXiwPes8YtbCw97.gif

Sort:  
 2 years ago 

খুব চমৎকার কিছু ফটোগ্রাফি ছিল, তবে বেশি ভালো লেগেছে কাশফুলের ফটোগ্রাফি গুলো। আকাশের সাথে কাশফুল বেশ মানানসই ছিলো। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 2 years ago 

কাশফুলের ফটোগ্রাফি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনার চমৎকার মন্তব্য পেয়ে খুশি হলাম। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ খুব চমৎকার ভাবে ফিডব্যাক দেয়ার জন্য।

 2 years ago 

প্রকৃতির ছবি সবসময়ই আমার ভীষণ ভালো লাগে। বিশেষ করে নীল আকাশ ভীষণ পছন্দ আমার। কাশফুলের ছবি বেশ দূরদান্ত ছিল। সবমিলিয়ে ছবিগুলো দারুন ছিল বলতেই হয়।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে। পাশে থাকার জন্য।

 2 years ago 

শরৎকালের নীল আকাশের সাদা মেঘ এবং কাশফুলের ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে। প্রত্যেকটি ফটোগ্রাফি তে আকাশকে সত্যিই খুব সুন্দর লাগছে দেখতে। আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি দেখে মুগ্ধ হয়ে গেলাম। সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য করার জন্য আপনাকে ধন্যবাদ

 2 years ago 

আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এবারে আপনার ফটোগ্রাফির বিষয় নির্ধারণ করাটা খুব ইউনিক ও ব্যতিক্রম হয়েছে।আকাশের ফটোগ্রাফি ভালোবাসবে না এমন মানুষ খুঁজে পাওয়া অনেক দুষ্কর ।

 2 years ago 

একদমেই ঠিক বলেছেন আপু। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

খুবই চমৎকার একটি ফটোগ্রাফি পোস্ট আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন দেখে খুবই ভালো লাগলো। আসলে ফটোগ্রাফি করতে আমরা সকলেই অনেক বেশি পছন্দ করি আপনার এই ফটোগ্রাফি গুলোর মধ্যে ডানা মেলে পাখি উড়ে যাওয়া এবং তারের উপরে বসে থাকার দৃশ্যটি আমার কাছে খুবই ভালো লেগেছে। সুন্দর উপস্থাপনার মাধ্যমে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার ভালো লেগেছে এতেই আমি খুশি। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনার প্রত‍্যেকটা ফটোগ্রাফি ছিল প্রাকৃতিক। সেজন্য দেখতে বেশ দারুণ লাগছে। একেবারে সবুজ প্রকৃতি এবং নীল আকাশ সুন্দর জলরাশি নিয়ে একাকার। সঙ্গে আবার কাশফুলও রয়েছে। ভালো ফটোগ্রাফি করেছেন ভাই। ধন্যবাদ আমাদের সঙ্গে শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

চমৎকার মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

সবুজ প্রকৃতিকে সাথে নিয়ে আকাশের সৌন্দর্য ঘেরা প্রতিটি ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। বিশেষ করে প্রতিটি ফটোগ্রাফিতে আকাশের মেঘের সৌন্দর্য খুবই সুন্দরভাবে ফুটে উঠেছে। কাশফুলের ফটোগ্রাফিটি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার সুচিন্তিত মন্তব্যের জন্য ধন্যবাদ আপনাকে।

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Curated by Blessed-girl

r2cornell_curation_banner.png

Enhorabuena, su "post" ha sido "up-voted" por @dsc-r2cornell, que es la "cuenta curating" de la Comunidad de la Discordia de @R2cornell.

Visit our Discord - Visita nuestro Discord

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64182.74
ETH 2768.00
USDT 1.00
SBD 2.66