সকাল বেলায় বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতে যাওয়ার সুন্দর মুহূর্ত।

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসালামু-আলাইকুম/আদাব
সকাল বেলায় বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতে যাওয়ার সুন্দর মুহূর্ত।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Polish_20230115_174934821.jpg
"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

শুভ বিকেল আমার বাংলা ব্লগ পরিবার। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে পোস্ট করতে অনেক দেরি হয়ে গেলো। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করবো। সকাল বেলায় বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতে যাওয়ার সুন্দর মুহূর্ত। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

সকাল বেলায় বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতে যাওয়ার সুন্দর মুহূর্ত।

IMG_20230115_105104-01.jpeg

IMG_20230115_095511-01.jpeg

IMG_20230115_095809-01.jpeg

আজকে বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতে যাওয়ার জন্য সকাল সকাল ঘুম থেকে উঠেছিলাম। ঘুম থেকে উঠে গোসল করে ফ্রেশ হয়ে রেডি হলাম বিশ্ব ইজতেমার যাওয়ার জন্য। তার পরে এবার আমি সকাল বেলায় নাস্তা করে বাসায় থেকে বের হলাম। এবার আমি বাজারে গিয়ে দেখি রাস্তার কোন ফাঁকা অটোরিকশা নেই। সব অটোরিকশা ভর্তি। অনেকক্ষন রাস্তায় দাঁড়িয়ে থাকার পরে একটা অটোরিকশা পেলাম। এবার অটোরিকশা করে অর্ধেক রাস্তায় যাওয়ার পর আর অটোরিকশা যেতে পারে না। রাস্তার শুধু মানুষ আর মানুষ। পরে অটোরিকশা থেকে নেমে অটোরিকশা চালক কে ভারা দিয়ে হাঁটা শুরু করলাম। কিছুক্ষণ পর এবার আমি আব্দুল্লাহপুর রেললাইন এ পৌঁছালাম। এবার আমি রেললাইনের পাশে দিয়ে যাচ্ছিলাম। কয়েক টা ছবি তুললাম অনেক লোকজন বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতে এসেছেন।

IMG_20230115_103853-01.jpeg

IMG_20230115_103949-01.jpeg

IMG_20230115_101247-01.jpeg

IMG_20230115_104738-01.jpeg

তুরাগ নদী দিয়ে নৌকা ট্রলারে করে অনেক লোকজন এসেছে। হাজার হাজার মানুষ এসেছেন বিশ্ব ইজতেমার। আমি তো বেশি দুর যেতে পারিনি। লোকজন এর কারনে সবাই অনেক সকাল সবাই গিয়েছেন। সকাল ১০টায় বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাত শুরু হয়। সবাই দুহাত তুলে মুনাজাত করেন। আসলে এত লোক জন দেখে ভীষণ ভালো লাগলো। মোনাজাত শেষে এবার আমি বাসায় উদ্দেশ্যে রওনা দিলাম। কোন রকমের গাড়ি নেই। পুরো রাস্তা মানুষ জন দিয়ে ভরা। অবশেষে হেঁটে হেঁটে বাসায় আসলাম। বাসায় এসে শরীর ভীষণ খারাপ পা ব্যাথ্যা পরে অবশেষে দুপুরে খেয়ে ঘুমিয়ে পরেছিলাম। ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে পোস্ট লিখলাম। এই ছিলো আমার আজকের আয়োজন। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

ছবিরবিবরণ
ডিভাইজVivo Y12A
বিষয়সকাল বেলায় ইজতেমার আখেরি মোনাজাতে যাওয়ার সুন্দর মুহূর্ত।
লোকেশনঢাকা, টঙ্গী, বাংলাদেশ 🇧🇩
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1673480397750.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 2 years ago 

আজ থেকে দেড় মাস আগে আমাদের মেহেরপুরে হয়ে গেছে। আমাদের মেহেরপুর শহরে গভমেন্ট কলেজের গ্রাউন্ডে হয়ে থাকে। অবশ্য ওই মুহূর্তে আমি সাতক্ষীরায় পরীক্ষার উদ্দেশ্যে গিয়েছিলাম তাই সেখানে উপস্থিত হতে পারি নাই। আপনি যে বিশ্ব ইজতেমার একটি অংশ উপস্থিত হতে পেরেছেন এবং তা মোনাজাতের মুহূর্তের বিষয়টা তুলে ধরেছেন দেখে খুব ভালো লাগলো। তবে আপনাদের ওখানে সবচেয়ে বড় ইস্তেমা হয়ে থাকে। সৃষ্টি করতা যেন সকলের দোয়া কবুল করেন

 2 years ago 

আমিন আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

বিশ্ব ইজতেমার বেশ গুরুত্বপূর্ণ এবং বিভিন্ন দেশ থেকে বহু মানুষ এখানে ছুটে আসে। এবারো অসংখ্য মানুষের ঢল নেমেছিল। আমি ভেবেছিলাম যাবো পরে আর যেতে পারলাম না একটা কাজের জন্য, তবে মোনাজাত ধরেছিলাম টিভিতে শুনেই। ধন্যবাদ তোমায় চমৎকার অনুভূতি মেশানো পোস্টটি উপহার দেয়ার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন বিভিন্ন দেশ থেকে লোকজন এসেছে। আপনার চমৎকার মন্তব্য পেয়ে খুশি হলাম। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

এই বারের ইজতেমা আমি মিস করেছি। খুবই খারাপ লেগেছে। অফিস যাওয়ার কারনে মোনাজাতে যাইতে পারিনি। এর আগে প্রতিবার আমরা বন্ধুরা মিলে যেতাম। কিন্তু এবার সবই মিস হয়ে গেলো। সব মিলিয়ে ইজতেমা দারুন ভাবে কাটিয়েছেন।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া। আপনার জন্য শুভ কামনা রইলো।

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 2 years ago 

২০১৬ সালে বগুড়াতে হয়েছিল ইজতেমা,তো সেখানে অংশগ্রহণ করার অভিজ্ঞতা আমার কিঞ্চিৎ আছে।
প্রায় দশ লক্ষ লোক একসাথে জুম্মার নামাজ পরেছিলাম।
সুন্দর মুহুর্ত কাটিয়েছেন ভাই,শুভ কামনা রইলো।

 2 years ago 

আপনার জন্য ও শুভ কামনা রইলো।

 2 years ago 

বিশ্ব ইজতেমা খুবই গুরুত্বপূর্ণ আমাদের মুসলিম উম্মাদের জন্য। এখানে নানা দেশ থেকে লোক জন এসে একত্রিত হয়।অনেক লোকের সমাগম ঘটে এ সময়। তাইতো রাস্তায় মানুষের ঢল দেখা যায়। গাড়ি এ সময় দেখা যায় না। আপনার অনুভূতি পড়ে ভাল লাগলো। আপনি মোনাজাত শেষে পায়ে হেঁটে বাসায় এলেন। তাই পা খুব ব্যথা করছে আপনার। অনেক ধন্যবাদ ভাইয়া শেয়ার করে দেখার সুযোগ করে দেয়ার জন্য।

 2 years ago 

আপনাকেও ধন্যবাদ আপু। ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 2 years ago 

বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতে যাওয়ার জন্য বের হলেন। তবে কোন অটোরিকশা নেই সব ভর্তি। আসলে ইজতেমার সময় এমনি হয়। আপনি গিয়ে মোনাজাত করে বাসায় এসে ঘুমিয়েছেন। তারপর আবার পোস্ট করে আমাদের মাঝে শেয়ার করেছেন জেনে অনেক ভালো লাগল। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59838.11
ETH 2384.78
USDT 1.00
SBD 2.51