আমার সোনার ময়না পাখি গানটি কভার।

in আমার বাংলা ব্লগ8 months ago
আমার সোনার ময়না পাখি গানটি কভার।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Brown Vintage My Favorite Song ınstagram Post_20231116_204925_0000.png

"ছবিটি Canva দিয়ে তৈরি"

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। কেমন আছেন সবাই? সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের পোস্ট শুরু করছি। আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। আমার সোনার ময়না পাখি গানটি কভার। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

গানটির কিছু তথ্য:-
গান:-আমার সোনার ময়না পাখি ।
কথা ও সুর:-মোহাম্মদ ওসমান খান।
শিল্পী:-নীনা হামিদ।
ভাষা:-বাংলা।
দেশ :-বাংলাদেশ।

ভিডিও লিংক:-

"ভিডিও লিংক ইউটিউব"

গানের লিরিক্স:-

আমার সোনার ময়না পাখি
কোন দেশেতে গেলা উইড়া রে
দিয়া মোরে ফাঁকি রে
আমার সোনার ময়না পাখি ।।

সোনা বরণ পাখিরে আমার
কাজল বরণ আঁখি
দিবানিশি মন চায়রে
বাইন্ধা তরে রাখি রে
আমার সোনার ময়না পাখি ।।

দেহ দিছি প্রাণরে দিছি
আর নাই কিছু বাকী
শত ফুলের বাসন দিয়ারে
অঙে দিছি মাখি রে
আমার সোনার ময়না পাখি ।।

যাইবা যদি নিঠুর পাখি
ভাসাইয়া মোর আঁখি
এ জীবন যাবার কালে রে
ও পাখি রে
একবার যেন দেখি রে
আমার সোনার ময়না পাখি ।।

"গানের লিরিক্স লিংক"

আমার সোনার ময়না পাখি। এই গানটি আমার ভীষণ পছন্দের একটি গান ছিলো একসময়। মাঝে মধ্যে একা থাকলেই এই গানটি শোনা হতো। তবে অনেক দিন পরে কয়েকদিন আগে ইউটিউব এ গান শুনছিলাম। তখন এই গানটি আমার চোখের সামনে পড়ে যায়। এর পরে আমি আমার সোনার ময়না পাখি গানটি কে কয়েক বার শুনি ভীষণ ভালো লাগে। এর পরে মনে মনে ভাবলাম গানটি কে কভার করে আমাদের সবার মাঝে উপহার দিবো। এর পরে আমি একটু ফ্রি হয়ে নিলাম। তার পরে আমি আমার মতো করে সর্বোচ্চ চেষ্টা দিয়ে গানটি কভার করলাম। আশাকরি বিনোদন প্রেমিকদের কাছে ভালো লাগবে। আমার সোনার ময়না পাখি গানটি শোনার পর আপনাদের সবার কাছে কেমন লাগলো অবশ্যই জানাবেন? আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

বিভাগমিউজিক।
ডিভাইজrealme 9
বিষয়আমার সোনার ময়না পাখি গানটি কভার।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
গান কভার@limon88

1_20231114_185938_0000.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
20231110_031553_0000.png

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 8 months ago 

এক সময় এই গানটা প্রচুর পরিমাণে শুনতাম আর আজকে হঠাৎ করে আপনার কন্ঠে শুনতে পেরে বেশ ভালো লাগছে ভাই। আপনি আমার বাংলা ব্লগের হ্যাংআউটেও বেশ দুর্দান্ত গান করেন। অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর একটি গান সুন্দরভাবে কভার করার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আপনার মন্তব্য পেয়ে খুশি হলাম ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 8 months ago 

আপনি চমৎকার একটি গান কভার করেছেন ভাইয়া । গানটি আসলে অনেক আগের হলেও গানটি আসলে এখনো নস্টালজিক রয়ে গেছে ।

 8 months ago 

দেহ দিছি প্রাণরে দিছি
আর নাই কিছু বাকী

এই গানের এই দুই লাইন আমার সবচাইতে পছন্দের। মনপুরা ছবি থেকে প্রথম এই গানটা শুনেছিলাম। তারপর থেকেই ভালো লাগে। যদিও অনেকদিন শোনা হয়নি গানটা। বেশ চমৎকার কভার করেছেন গানটা ভাই। আপনার কন্ঠে গানটা বেশ ভালো লেগেছে আমার কাছে।

Posted using SteemPro Mobile

 8 months ago 

দেহ দিছি প্রাণরে দিছি
আর নাই কিছু বাকী।

সত্যি বলতে ভাই এই লাইন গুলো এক বারে হৃদয় ছুঁয়ে যায়। আপনার গঠনমূলক মন্তব্য পেয়ে খুশি হলাম ধন্যবাদ আপনাকে।

 8 months ago 

ভাইয়া আপনি খুব সুন্দর একটি গান কভার করেছেন। এই গান যত শুনি ততই যেন আরও বেশি শুনতে ইচ্ছে করে। এই ধরনের গান সবসময়ই শুনতে ভালো লাগে। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর গান কভার করার জন্য।

 8 months ago 

জি আপু ধরনের গান গুলোর মধ্যে একটা অনুভুতি কাজ করে। ধন্যবাদ সবাইকে আপু।

 8 months ago 

অনেক সুন্দর একটি গান কভার করেছেন আজকে আপনি। এই গানটা কিন্তু আমার অনেক প্রিয়। দীর্ঘদিন ধরে মাঝেমধ্যে কানে হেডফোন লাগিয়ে শুনে আসি। আপনার কন্ঠ শুনতে পেরে বেশ ভালো লেগেছে।

 8 months ago 

আপনার পছন্দের গান জেনে খুশি হলাম ধন্যবাদ আপনাকে।

 8 months ago 

আপনার কন্ঠে গানটি শুনে অনেক ভালো লাগলো। তবে আপনার কন্ঠে গানগুলো শুনতে অনেক বেশি ভালো লাগে কারণ আপনার গানের কথাগুলো অনেক স্পষ্ট শুনতে পাওয়া যায়।

 8 months ago 

একটা সময় এই গানটি আমারও অনেক বেশি পরিমাণে পছন্দ ছিল৷ তবে এই গানটি এখন আর শোনা হয় না৷ অনেকদিন হয়ে গেল এই গানটি শুনেছি৷ আর আজকে আপনার কাছ থেকে এই গানটির কভার শুনতে পেরে খুবই ভালো লাগলো৷ খুব সুন্দরভাবে আপনি এই গানটি কভার করেছেন৷ আর এটি আপনারও প্রিয় গান শুনে আমার অনেক ভালো লাগলো৷ অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটি গানের কভার শেয়ার করার জন্য৷

 8 months ago 

এই গানটা অনেক বেশি সুন্দর লাগে আমার কাছে। এই প্লাটফর্মের সবাই এখন অনেক সুন্দর সুন্দর গান করে যেগুলো অনেক সুন্দর হয়। আপনি আজকে আমার সোনার ময়না পাখি গানটার কভার অনেক সুন্দর ভাবে করেছেন। খালি গলায় এরকম গানগুলো শুনতে অনেক ভালো লাগে। ইউটিউবে গান শোনার সময় এই গানটা চোখের সামনে পড়ায় কয়েকবার শুনেছিলেন। আর আমাদের মাঝে গানটার কভার নিয়ে হাজির হয়েছেন দেখে ভালো লেগেছে। এই গানটা এক সময় বেশিরভাগ মানুষের পছন্দের গান ছিল।

 8 months ago 

জি আপু অনেকেরই পছন্দের গান ছিলো। গান শুনে আপনার ভালো লেগেছে এতেই আমি খুশি ধন্যবাদ আপনাকে আপু।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 64074.25
ETH 3195.10
USDT 1.00
SBD 2.62