গান কভার:)- আমার প্রাণ ধরিয়া মারো টান। Song Cover By @limon88

in আমার বাংলা ব্লগlast month
গান কভার:)- আমার প্রাণ ধরিয়া মারো টান।
"বিনোদন প্রেমিকদের কে স্বাগতম"
Yellow Black Modern Business Card_20240606_183306_0000.png

"ছবিটি Canva দিয়ে তৈরি"

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের আয়োজন শুরু করছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। আজকে আপনাদের সাথে শেয়ার করবো গান কভার। প্রতি সপ্তাহে একটি করে গান কভার করার চেষ্টা করি। আজকে যে গানটি গাইবো। গান কভার:)- আমার প্রাণ ধরিয়া মারো টান। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক।

  • গান:- আমার প্রাণ ধরিয়া মারো টান।
  • শিল্পী:- সুমন চৌধুরী।
  • গীতিকার:- অতনু তিয়াস
  • গান কভার:- @limon88

আর মাত্র কয়েকদিন বাকি আছে ঈদের। ঈদের আগে সব অফিস এ কাজের চাপ বেড়েছে। আজকে শুক্রবার ছুটির দিন এর পরেও জেনারেল ডিউটি করতেছি। ঈদের সময় বেশ কিছু দিন বন্ধ পাওয়া যায়। তখন পরিবারের সাথে বেশ সুন্দর সময় উপভোগ করা যায়। আজকে যে গানটি কভার করেছি আমার পছন্দের একটি গান। গানটি যদিও পুরনো তবে গানের লিরিক্স আমার কাছে অনেক বেশি ভালো লাগে। গানটির মধ্যে অনেক আবেগ এবং ভালোবাসা রয়েছে। আমি আমার আবেগ দিয়ে গানটি কভার করার চেষ্টা করেছি। গান হচ্ছে মনের খোরাক। গান গাইতে এবং শুনতে ভীষণ ভালো লাগে। যদিও এখন আর আগের মতো গান শোনা হয় না। এবার চলুন আমার কভার করা গানটি শুনে নেওয়া যাক। গানের ভিডিও লিংক নিচে শেয়ার করলাম। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। গানটি শোনার পর আপনাদের সবার কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না।

ভিডিও লিংক:-

"ভিডিও লিংক ইউটিউব"

গানটির লিরিক্স:-

আমার প্রাণ ধরিয়া মারো টান
মনটা করে আনচান
আমার প্রাণ ধরিয়া মারো টান
মনটা করে আনচান।

জোয়ার নদীর উতল বুকে
প্রেমের নৌকা উজান বায়
জোয়ার নদীর উতল বুকে
প্রেমের নৌকা উজান বায়।

বারে বারে বন্ধু তোমায়
দেখতে মন চায়
বারে বারে বন্ধু তোমায়
দেখতে মন চায়।

আমার প্রাণ ধরিয়া মারো টান
মনটা করে আনচান
আমার প্রাণ ধরিয়া মারো টান
মনটা করে আনচান।

জোয়ার নদীর উতল বুকে
প্রেমের নৌকা উজান বায়
জোয়ার নদীর উতল বুকে
প্রেমের নৌকা উজান বায়।

বারে বারে বন্ধু তোমায়
দেখতে মন চায়
বারে বারে বন্ধু তোমায়
দেখতে মন চায়।

ও, আমি তোমার ইচ্ছেঘুড়ি
যেমন ওড়াও, তেমন উড়ি
স্বপ্নগুলো মুঠোয় নিয়ে
কেমন লুকোচুরি।
আমি তোমার ইচ্ছেঘুড়ি
যেমন ওড়াও, তেমন উড়ি
স্বপ্নগুলো মুঠোয় নিয়ে
কেমন লুকোচুরি।

বন্দি করে রাখবো তোমায়
ভালোবাসার জেলখানায়
বন্দি করে রাখবো তোমায়
ভালোবাসার জেলখানায়।
বারে বারে বন্ধু তোমায়
দেখতে মন চায়।

আমার প্রাণ ধরিয়া মারো টান
মনটা করে আনচান
আমার প্রাণ ধরিয়া মারো টান
মনটা করে আনচান।

জোয়ার নদীর উতল বুকে
প্রেমের নৌকা উজান বায়
জোয়ার নদীর উতল বুকে
প্রেমের নৌকা উজান বায়
বারে বারে বন্ধু তোমায়
দেখতে মন চায়।

বারে বারে বন্ধু তোমায়
দেখতে মন চায়
বারে বারে বন্ধু তোমায়
দেখতে মন চায়।

"লিরিক্স লিংক"

পোস্টের বিবরণ:-
বিভাগগান পোস্ট।
ডিভাইসrealme 9
বিষয়আমার প্রাণ ধরিয়া মারো টান।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
কভার@limon88


White Green Simple Ramadhan Kareem Greeting Video (2).gif

1691561447609.png

🙎‍♂️ "আমার পরিচয়" 🙎‍♂️
20231110_031553_0000.png

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার তিন বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আল্লাহ হাফেজ 💞

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

20230809_135056.gif

Sort:  
 last month 

ভাই আপনি আজকে আমাদের মাঝে বেশ চমৎকার একটি গান কভার করে শেয়ার করেছেন। আপনার শেয়ার করা নিজ কণ্ঠের গান শুনতে আমার কাছে বেশ ভালো লেগেছে। আসলে আপনার কন্ঠে গান শুনলে মন প্রাণ জুড়িয়ে যায়। গানের রিলিক্স গুলো আপনি বেশ দারুন ভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month 

আপনি প্রতি সপ্তাহে আমাদের মাঝে দারুন গান কভার উপহার দিয়ে থাকেন। এইবারও তার ব্যতিক্রম নয়, শিল্পী সুমন চৌধুরীর জনপ্রিয় একটি গান আপনার কন্ঠ শুনে খুবই ভালো লাগলো। তাছাড়া আপনার কন্ঠ খুব সুন্দর। গানের প্রতিটি কলি আমাদের মাঝে সুন্দর করে গাওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 last month 

বাহ ভাইয়া এতো ব্যস্ততার মধ্যেও আমাদেরকে এত সুন্দর একটি গান উপহার দিয়েছেন।আপনার গান মাশাআল্লাহ সব সময় ভালো লাগে। আর এই গান টা পুরনো হলেও কিন্তু অসম্ভব সুন্দর। আমার কাছে অনেক ভালো লাগে গানটা।অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 last month 

আপনার গান তো আমার কাছে ভীষণ ভালো লাগে। যদিও অনেক দিন থেকে আপনার কন্ঠে গান শোনা হয়নি। আপনার মন্তব্য পেয়ে খুশি হলাম। ধন্যবাদ আপনাকে আপু।

 last month 

ঈদের সময় ছুটিতে পরিবারের সাথে সময় কাটাতে আসলেই অনেক ভালো লাগে। এত ব্যস্ততার মাঝেও দারুন একটি গান কভার করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার কন্ঠে গানটি শুনতে পেয়ে অনেক ভালো লাগলো। ধন্যবাদ ভাই সুন্দর গানটি আপনার কন্ঠে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য ।

 last month 

সব সময়ই চেষ্টা করি আপনাদের কে প্রতি সপ্তাহে বিনোদন দেওয়ার জন্য ধন্যবাদ আপনাকে আপু।

 last month 

আপনি আজকে আপনার খালি গলায় এত সুন্দর একটা গানের কভার করেছেন দেখে, পুরো গানটা শুনতে তো আমার কাছে অসম্ভব ভালো লেগেছে। আপনার কন্ঠ সত্যি অনেক সুন্দর। আর এরকম সুন্দর কন্ঠে গান কভার করলে তো আরো বেশি ভালো লাগবে শুনতে। আপনার আজকের এই কভার করা গানটার প্রত্যেকটা লাইন ছিল অসম্ভব দারুন। আপনি আবেগ দিয়ে গানটার পুরো কভার করার চেষ্টা করেছেন দেখে অনেক বেশি সুন্দর হয়েছে পুরোটা। আপনার গান এর আগে অনেকবার শুনেছি। সত্যি খুব ভালো লাগে আপনার গানগুলো শুনতে।

 last month 

আসলে আপু গানটাই এমন যে আবেগ দিয়ে না গাইলে হবে না। আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম।

 last month 

এর আগে অবশ্য এই গানটি শোনা হয়নি কখনো তবে আজকে নতুন আপনার কন্ঠে শুনতে পেরে বেশ ভালই লাগছে ভাই। আপনি সবসময়ই আমাদেরকে দারুন দারুন গান কভার করে উপহার দেন এটা চমৎকার ব্যাপার। অনেক সুন্দর গানটি কভার করে আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 last month 

আপনি বরাবরই অনেক সুন্দর সুন্দর গানের কভার করেন।আপনার গান কভার গুলো আমার কাছে ভীষণ ভালো লাগে। আপনার শেয়ার করা গানটি হয়তি শুনি নাই। কিন্তু আপনার কণ্ঠে গানটি শুনে খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 last month 

আজকে আপনার কন্ঠে গান শুনে খুব ভালো লাগলো।প্রাণ ধরিয়া মারো টান খুব সুন্দর করে গানটি কভার করেছেন। সুমন চৌধুরীর অনেক সুন্দর একটি গান গেয়ে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। আপনার কন্ঠে গানটি শুনে বারবার শুনতে মন চাইতেছে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57659.57
ETH 3030.07
USDT 1.00
SBD 2.26