DIY Projects:- 🐔"মুরগির ছানা এই বেরোলো"🐔 || কাগজ দিয়ে নতুন কিছু|| ১০% লাজুক খ্যাঁক 🦊

in আমার বাংলা ব্লগ3 years ago
♨️ "আসসালামু-আলাইকুম" ♨️
20211204_190207.jpg
🐔"মুরগির ছানা এই বেরোলো"🐔

♨️ "সৃজনশীলতাই শক্তি" ♨️

ভালো লাগে নতুন নতুন কিছু শিখতে লিখতে💞

আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ইউনিক ডাই প্রজেক্ট নিয়ে। 🐔"মুরগির ছানা এই বেরোলো"🐔 কাগজ দিয়ে নতুন কিছু। আমি রঙ্গিন কাগজ দিয়ে কিভাবে মুরগির ছানা বানালাম আপনাদের সবার সাথে শেয়ার করবো আশাকরি আপনাদের সবার ভালো লাগবে।


↘️ চলুন শুরু করা যাক ↙️


✂️ "প্রয়োজনীয় উপকরণ" ✂️

IMG_20211204_173056.jpg

রঙিন কাগজ

কাঁচি ✂️

পেন্সিল ✏️

সাইন পেন

আঠা

🐔 "তৈরীর প্রক্রিয়া" 🐔
20211204_184051-02.jpeg
🐔"তৈরীর প্রক্রিয়া চলছে" 🐔

IMG_20211204_173111.jpg

IMG_20211204_173303.jpg

IMG_20211204_173645.jpg

আমি প্রথমেই সাদা কাগজ নিয়েছি এবার আমি কাগজটি কে গোল করে কেটে নিয়েছি। তারপর আমি কাগজটি কে মাঝখানে ভাজ করে নিলাম। এবারে আমি উপরের দিকে পেন্সিল দিয়ে দাগ দিয়ে কাঁচি দিয়ে কেটে নিলাম।

🐔"তৈরীর প্রক্রিয়া চলছে" 🐔

IMG_20211204_174916.jpg

IMG_20211204_175812.jpg

IMG_20211204_180317.jpg

এবারে আমি হলুদ রঙের কাগজ নিয়েছি এবার আমি সাদা কাগজটির কাটা অংশ ধরে মাপ দিয়ে হলুদ রঙের কাগজ কেটে নিলাম। এবারে আমি আঠা দিয়ে সাদা কাগজটির সাথে লাগিয়ে দিলাম। এবারে আমি রঙ্গিন কাগজ দিয়ে মুরগির ছানার ডানা বানিয়ে নিলাম এবার আমি দুই দিকে আঠা দিয়ে লাগিয়ে দিলাম।

🐔"তৈরীর প্রক্রিয়া চলছে" 🐔

IMG_20211204_180718.jpg

IMG_20211204_180931.jpg

IMG_20211204_181941.jpg

আবার ও ছোট রঙ্গিন কাগজ কেটে নিলাম আঠা দিয়ে উপরের দিকে লাগিয়ে দিলাম। এবারে আমি মুরগির ছানার ঠোঁট বানিয়ে নিয়ে আঠা দিয়ে লাগিয়ে দিলাম। এবারে আমি সাদা কাগজ ছোট করে গোল করে কেটে নিয়েছি এখন আমি কালো সাইন পেন দিয়ে চোখ বানিয়ে নিলাম। এবারে আমি আঠার সাহায্যে চোখ লাগিয়ে দিলাম। তৈরী হয়ে গেলো মুরগির ছানা।🐔

🐔"মুরগির ছানা এই বেরোলো"🐔

20211204_184447.jpg

20211204_184051-02.jpeg

মুরগির ছানা এই বেরোলো। এখন আমি মুরগির ছানাকে দাড় করিয়ে ছবি তুললাম। দেখতে ভারি মিষ্টি হয়েছে আমার ভিশন পছন্দ হয়েছে।

💞 "সেলফি" 💞

IMG_20211204_182803-01.jpeg

মুরগির ছানা তৈরি করে নিলাম এখন আমি হাতে নিয়ে সেলফি নিলাম। আমার তৈরি মুরগির ছানা আমার ভিশন পছন্দ হয়েছে। আশাকরি আপনাদের ও পছন্দ হয়েছে। আমার তৈরী মুরগির ছানা আপনাদের সবার কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম আবার দেখে হবে আমার নতুন একটি ডাই প্রজেক্টে ততক্ষনে আপনারা সবাই ভালো থাকুন সুস্থ থাকুন।

chicken-5816108__480.webp

ছবির বিবরণ
বিভাগডাই প্রজেক্ট
ডিভাইজভিভো ওয়াই১২এ
বিষয়মুরগির ছানা এই বেরোলো🐔 কাগজ দিয়ে নতুন কিছু
লোকেশনবাংলাদেশ 🇧🇩
কারিগরী@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💖 ধন্যবাদ 💖

divider-2461548__480.webp

আমার পরিচয়

IMG-20210920-WA0000-01.jpeg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট@limon88। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি।

"অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন"

standard_Discord_Zip.gif

Sort:  
 3 years ago 

আপনার দক্ষতা দেখে আমি মুগ্ধ। আপনি খুবই সুন্দর ভাবে কাগজ দিয়ে মুরগির ছানার তৈরি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া

 3 years ago 

ডিম ফুটে মুরগির ছানা বের হচ্ছে।ডিমের মধ্যে থেকে মুরগির ছানাটি মাথা বের করে উকি দিচ্ছে। নতুন কিছু তৈরি করে আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া

 3 years ago 

মুরগির ছানা এই বেরোলো আপনি দারুন একটি প্রজেক্ট তৈরি করেছেন। রঙিন কাগজ দিয়ে আমার খুবই ভালো লেগেছে। প্রতিটি ধাপ খুব সুন্দর উপস্থাপনা করেছেন ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল আর আপনার এই কাজগুলো খুবই ভালো লাগে।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া ভালো থাকুন ভালোবাসা অবিরাম ❤️

 3 years ago 

বেশ ভালো ছিল আর সবথেকে বড় বিষয় নতুনত্ব ছিল। বিষয়টি হলো নতুনত্বকে বরণ করে নিতে হবে আর নতুন নতুন কাজ করতে হবে 👌
মুরগির ছানা এই বেরোলো নামকরণ যথার্থ ছিল। এগিয়ে যাও সগৌরবে 🕊️

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে স্যার দোয়া করবেন আপনার জন্য শুভকামনা রইলো

বাহ ভাইয়া অনেক সুন্দর একটা জিনিস রঙিন কাগজ দিয়ে আপনি তৈরি করেছেন। অনেক সুন্দর লাগতেছে মুরগির সানাটি। প্রতিটা ধাপে অনেক সুন্দরভাবে সাজিয়ে গুছিয়ে শেয়ার করেছেন আমাদের সাথে। শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে

 3 years ago 

ওয়াও অসাধারন একটি মুরগির ছানার ক্রাফট আপনি রঙিন পেপার দিয়ে তৈরি করেছেন দেখতে অসাধারণ লাগছে আমার কাছে বেশ ভালো লেগেছে!!

 3 years ago 

ধন্যবাদ আপনাকে

 3 years ago 

মুরগির ছানার ঠোট টি দারুন হয়েছে। কাগজ দিয়ে কত কি না তৈরী করা যায়। কিন্তু জানতে হবে কৌশল আর আপনি সেই কৌশল টি খুব সুন্দর ভাবে দেখিয়ে দিলেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ ভাইয়া ❤️

 3 years ago 

আপনার আজকের ক্রাফটের থিমসটা খুবই ইউনিক এবং সুন্দর ছিল। মুরগীর ছানা সবেমাএ ডিম থেকে বের হলো। বিষয়টি যেরকম টা সুন্দর সেভাবেই ফুটিয়ে তুলেছেন।

দারুণ হয়েছে। এবং আপনার পোস্টের উপস্থাপনা টাও অনেক সুন্দর ছিল ভাইয়া।।

 3 years ago 

আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

 3 years ago 

ডিম ফুটে ছোট্ট একটা মুরগির ছানা এই বেরিয়ে আসলো। দেখতে মুরগিছানা টা অনেক সুন্দর দেখাচ্ছে। রঙিন কাগজ দিয়ে অনেক সুন্দর মুরগির ছানা তৈরি করেছে। দেখতে বেশ ভালো লাগতেছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপু ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি

 3 years ago 

আপনার কাগজ দিয়ে তৈরি মুরগির ছানা আমার খুবই ভালো লেগেছে। আপনি খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। শুরু থেকে শেষ পর্যন্ত ধাপগুলো খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64198.11
ETH 2759.09
USDT 1.00
SBD 2.66