DIY Projects-🐧"রঙ্গিন কাগজ দিয়ে পেঙ্গুইন পাখি তৈরী"🐧|| ১০% প্রিয় লাজুক খ্যাঁক 🦊 এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago
♨️ "সৃজনশীলতাই শক্তি" ♨️
CollageMaker_20211203_130954638.jpg
🐧"রঙ্গিন কাগজের পেঙ্গুইন পাখি"🐧

ভালো লাগে নতুন কিছু শিখতে

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যদের কে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি।

আজকে আমি আমার নতুন একটি ডাই প্রজেক্ট নিয়ে আপনাদের সবার মাঝে হাজির হলাম। 🐧"রঙ্গিন কাগজ দিয়ে পেঙ্গুইন পাখি তৈরী" 🐧এই পাখিটি আমার ভিশন পছন্দের তাই আজকে আমি রঙ্গিন কাগজ দিয়ে তৈরি করলাম। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে।


↘️ চলুন শুরু করা যাক ↙️


🐧 প্রয়োজনীয় উপকরণ🐧

IMG_20211203_110840.jpg

রঙিন কাগজ

কাঁচি ✂️

পেন্সিল ✏️

সাইন পেন

এস্কেল

আঠা

🐧 "তৈরির প্রক্রিয়া"🐧
IMG_20211203_122946-01.jpeg

🐧"রঙ্গিন কাগজের পেঙ্গুইন পাখি"🐧

🐧 "তৈরির প্রক্রিয়া চলছে"🐧

IMG_20211203_111134.jpg

IMG_20211203_112031.jpg

IMG_20211203_112319.jpg

আমি কালো কাগজ নিয়েছি এবার আমি কাগজটি কে গোল করে কেটে নিয়েছি। তার ১১স.মি কালো কাগজ নিলাম এবার আমি কাগজটি মাঝখানে ভাঁজ করে নিলাম। তাঁর পরে আমি কাগজটির উপরে গোল কাগজটি নিয়ে পেন্সিল দিয়ে দাগ দিয়ে নিলাম।

🐧 "তৈরির প্রক্রিয়া চলছে"🐧

IMG_20211203_112427.jpg

IMG_20211203_114413.jpg

IMG_20211203_115846.jpg

এবারে আমি কাঁচি ✂️ দিয়ে কেটে নিয়েছি। তাঁর পরে আমি সাদা কাগজ নিয়েছি কালো কাগজটির মাপে কেটে নিলাম উপরে দিকে গোল করে কেটে নিয়েছি তার পরে আমি সাইন পেন দিয়ে চোখ বানিয়ে নিলাম। এবারে আঠা দিয়ে লাগিয়ে দিলাম।

🐧 "তৈরির প্রক্রিয়া চলছে"🐧

IMG_20211203_121136.jpg

IMG_20211203_122018.jpg

IMG_20211203_121558.jpg

এবারে আমি হলুদ রঙের কাগজ দিয়ে ঠোট বানিয়ে নিলাম। তার পরে আমি কালো কাগজ নিয়েছি এবার হাত বানিয়ে নিলাম এখন আমি ঠোট আর হাত আঠা দিয়ে লাগিয়ে দিলাম। এবারে আমি কালো গোল কাগজটি কে আঠা দিয়ে পিছনে লাগিয়ে দিলাম।

🐧 "তৈরির প্রক্রিয়া চলছে"🐧
IMG_20211203_122946-01.jpeg

🐧"রঙ্গিন কাগজের পেঙ্গুইন পাখি"🐧

এবারে আমি পেঙ্গুইন পাখি কে দাড় করিয়ে ছবি তুললাম। 🐧"রঙ্গিন কাগজ দিয়ে পেঙ্গুইন পাখি তৈরী হয়ে গেলো"🐧

🐧 "পেঙ্গুইন পাখি হাতে নিয়ে সেলফি"🐧

IMG_20211203_123530-01.jpeg

এবারে আমি পেঙ্গুইন পাখি হাতে নিয়ে সেলফি নিলাম। দেখতে অনেক সুন্দর হয়েছে। আমার ভিশন পছন্দ হয়েছে। 🐧রঙ্গিন কাগজের পেঙ্গুইন পাখি 🐧 আপনাদের সবার কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম।

penguin-158551__480.webp.png

"ছবিটি পিক্সাবে থেকে নেওয়া"

ছবির বিবরণ
বিভাগDIY Projects- এসো নিজে করি
ডিভাইজভিভো ওয়াই১২এ
বিষয়রঙ্গিন কাগজ দিয়ে পেঙ্গুইন পাখি তৈরী
লোকেশনবাংলাদেশ 🇧🇩
কারিগরী@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়

IMG-20210920-WA0000-01.jpeg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট@limon88। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি।

"অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন"

standard_Discord_Zip.gif

Sort:  
 3 years ago 

আপনার পেঙ্গুইন বানানো দেখে মুগ্ধ, দারুণ হয়েছে।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে

 3 years ago 

কি সুন্দর ভাবে আপনি রঙিন কাগজ দিয়ে পেঙ্গুইন তৈরি করেছেন। একদম ইউনিক একটা আইডিয়া। কাজটি করার পর সর্বশেষ ধাপে পেঙ্গুইনটা দেখতে খুবই মিষ্টি লাগছে। আপনি খুব সুন্দর ভাবে পেঙ্গুইন বানানোর প্রত্যেকটা ধাপ উপস্থাপন করে দেখিয়েছেন। অনেক শুভেচ্ছা এবং শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে আপু

 3 years ago 

জাস্ট অসাধারণ, রঙিন কাগজ ব্যবহার করে আপনি অনেক সুন্দর একটি পেঙ্গুইন পাখি তৈরি করেছেন ভাইয়া। আপনি বরাবরই আমাদের মাঝে রঙিন কাগজ ব্যবহার করে অনেক সুন্দর সুন্দর জিনিস উপস্থাপন করে থাকেন। যেমন ধরুন, আজকে রঙিন কাগজ ব্যবহার করে আপনি যে পেঙ্গুইন তৈরি করে, আমাদের মাঝে উপস্থাপন করেছেন। সেটা কিন্তু আমার কাছে অসম্ভব ভালো লেগেছে। আপনার তৈরি পেঙ্গুইন টি একদম আসল পেঙ্গুইনের মতই দেখাচ্ছে। এত সুন্দর একটি পেঙ্গুইন পাখির চিত্র আমাদের সকলের মাঝে শুরু থেকে শেষ পর্যন্ত অনেক সুন্দরভাবে তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার কাছ থেকে পরবর্তীতে এরকম রঙিন কাগজ ব্যবহার করে নানা ধরনের জিনিস আশা করব শুভকামনা রইল আপনার জন্য 🌷🌷

 3 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

জাস্ট অসাধারণ ছিল ভাই রঙিন কাগজ দিয়ে পেঙ্গুইন পাখিটি। আমিতো প্রথম ভেবেছিলাম সত্তিকারের পাখি নিয়ে আপনি দাঁড়িয়ে আছেন, পরে আপনার পোস্টে গিয়ে দেখি আপনি রঙিন কাগজ দিয়ে তৈরি করেছেন ভালোই লাগলো। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে

 3 years ago 

আপনার ড্রাই প্রজেক্ট মানেই অনেক সুন্দর আর রঙিন কাগজ দিয়ে পেঙ্গুইন তৈরি করা অনেক সুন্দর হয়েছে। শুভ কামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে আপু

 3 years ago 

আপনি একদম ঠিক বলেছেন সৃজনশীলতার শক্তি। আর সেই শক্তি আপনার পোষ্টের মাধ্যমে প্রকাশিত হয়েছে ।আপনি দারুণভাবে একটি পেঙ্গুইনের চিত্র বানিয়েছেন করেছেন কাগজ দিয়ে। যা দেখতে হুবহু পেঙ্গুইনের মতোই লাগছে। আপনি পেঙ্গুইন বানানোর প্রতিটি ধাপ সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। এত সুন্দর ভাবে একটি পেঙ্গুইন বানানোর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ আপু

 3 years ago 

আপনার এসব কাগজের তৈরি জিনিস গুলো আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আর আজকের টিও ঠিক সেইম। যেমন আপনার আজকের তৈরি করা পেঙ্গুইন পাখিটি খুবই সুন্দর। বিশেষ করে চোখের ছলছল ভাবটা দেখতে দারুণ লাগছে।

 3 years ago 

আপনার রঙ্গিন কাগজের পেঙ্গুইন পাখি 🐧 ভালো লেগেছে জেনে খুশি হলাম। ধন্যবাদ আপনাকে আপু আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

 3 years ago 

রঙ্গিন কাগজ দিয়ে পেঙ্গুইন পাখি তৈরি অসাধারণ হয়েছে ভাইয়া। আপনার সৃজনশীলতা আমাকে মুগ্ধ করেছে। রঙিন কাগজ দিয়ে যে দারুণ একটি পেঙ্গুইন পাখি তৈরি করা যায় তা আমি কখনো জানতামনা। আপনি সুন্দর করে রঙিন কাগজ দিয়ে পেঙ্গুইন পাখি তৈরি করেছেন। আমার খুবই পছন্দ হয়েছে। আমিও একদিন রঙিন কাগজের পেঙ্গুইন পাখি তৈরি করবো। আপনি খুব সুন্দর করে প্রতিটি ধাপ উপস্থাপন করেছেন যা আমার কাছে খুবই ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

এটা কাগজ দিয়ে বানানো পেঙ্গুইন আমিতো মনে করেছি এটা সত্যি সত্যি পেঙ্গুইন। ডীস্কোর্ড এ আপনি ছবি দিয়েছেন সেখানেই দেখে মনে কাছে সতি সতি পেঙ্গুইনের ছবি এখন দেখছি আপনি পোস্ট করেছেন খুব সুন্দর হয়েছে আপনার পেঙ্গুইনটি। দেখে বোঝাই যাচ্ছে না যে এটা কাগজ দিয়ে বানানো খুবই নিখুঁত করে আপনি বানিয়েছেন দেখে ভালো লাগছে ধন্যবাদ।

 3 years ago 

আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

 3 years ago 

রঙিন কাগজ দিয়ে আপনি অনেক সুন্দর একটি পেঙ্গুইন পাখি তৈরি করেছেন। দেখতে চমৎকার লাগছে। আপনি সবসময়ই ইউনিক ইউনিক পোস্ট করে থাকেন এবারও তার ব্যতিক্রম নয়। সত্যিই অসাধারণ ছিল আপনার পেঙ্গুইন পাখি। আপনি প্রথম থেকে শেষ পর্যন্ত অনেক সুন্দর ভাবে ধাপে ধাপে উপস্থাপন করেছেন আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

আপনার মুল্যবান মতামতের জন্য ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65910.66
ETH 2696.65
USDT 1.00
SBD 2.88