আমার ভিডিওগ্রাফি:)- ভিন্ন কিছুর খোঁজে। (diaphania indica)

in আমার বাংলা ব্লগ5 months ago
আমার ভিডিওগ্রাফি:)- ভিন্ন কিছুর খোঁজে।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
White Simple Best Friend Photo Collage_20231221_214725_0000.png

"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

জুমা মোবারক 🕌

শুভ সকাল 🌅 হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। আমার ভিডিওগ্রাফি:)- ভিন্ন কিছুর খোঁজে। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

IMG_20231221_21013351-01.jpeg

সব সময়ই ভিন্ন কিছু খোঁজার চেষ্টা করি। সেই সুবাদে বরাবরের মতো নতুন একটি ভিডিওগ্রাফি পোস্ট নিয়ে হাজির হলাম। আমি যে প্রাণীটির ভিডিওগ্রাফি করেছি আমার লাইফে আমি সর্ব প্রথম দেখেছিলাম। গত সপ্তাহে এই প্রানীটার দেখা পাই। সকাল বেলায় যখন আমি অফিস এ গেলাম। ঠিক কিছুক্ষণ পরে আমি জানালার দিকে তাকালাম। তার পরে দেখতে পেলাম এই প্রানীটা। দেখে তো আমি ইতিমতো অবাক হয়ে তাকিয়ে ছিলাম।

IMG20231111080025-01.jpeg

জানালার যে নিচের অংশ ফাঁকা থাকে সেখানে প্রানীটা আটকা পরেছিলো মনে হচ্ছে। পরে দেখতে পেলাম অদ্ভুত রকমের দেখতে প্রানীটি। এধরনের নইত্য নতুন ধরনের কীটপতঙ্গ দেখতে ভীষণ ভালো লাগে। দেখতে যদিও মনে হচ্ছিলো ছোট প্রজাপতির মতো তবে এটা একটু ভিন্ন রকম কীটপতঙ্গ।‌ ফটোগ্রাফির মধ্যে যে আপনারা নিচের দিকে লেজ এর মতো দেখতে পাচ্ছেন। আসলেই এটাই দেখার মতো। এটা এত সুন্দর করে নড়াচড়া করে যে শুধু দেখতেই মন চায়। প্রথম মতো আমি আগে বেশ কিছু ফটোগ্রাফি করে নিলাম।

IMG20231111080221_01-01.jpeg

এর পরে আমি মনে মনে ভাবলাম হয়তো আমার মতো কেউ দেখেনি। এর পরে আমি আমার মতো করে ভিডিওগ্রাফি করে নিলাম। কিছুক্ষণ পরে গুগলের মধ্যে সার্চ করে নাম জানতে পারলাম ডায়াফানিয়া ইন্ডিকা। নিচে আমি ভিডিও লিংক শেয়ার করলাম। আশাকরি আপনাদের সবার কাছে ভালো লাগবে। কেমন লাগলো অবশ্যই জানাবেন? আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। এই প্রানীটিকে কারা কারা প্রথম বারের মত দেখলেন অবশ্যই জানাবেন। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

"ভিডিও লিংক"

"ভিডিও লিংক ইউটিউব"

ছবির বিবরণ
বিভাগভিডিওগ্রাফি।
ডিভাইজrealme 9
বিষয়ভিন্ন কিছুর খোঁজে।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ভিডিওগ্রাফি@limon88

Screenshot_2023-11-26-21-48-50-49_c0d35d5c8ea536686f7fb1c9f2f8f274.jpg

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
20231110_031553_0000.png

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 5 months ago 

এই পোকাটির ভিডিওগ্রাফি কিছুদিন আগে আমিও করেছিলাম। তবে সেটা আমি শেয়ার করিনি শুধু ইউটিউবে শেয়ার করেছি। খুব ভালো ছিলো আপনার ভিডিওগ্রাফিটি। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সবসময়।

 5 months ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া পাশে থাকার জন্য।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 5 months ago (edited)

আমার কাছেও এই প্রাণীটি অচেনা লাগছে ৷ হয়তো আমিও প্রথবার দেখছি এই প্রাণী টি ৷ তবে যাই হোক প্রাণীটি দেখতে অনেক সুন্দর ৷ আপনি চমৎকার ভিডিওগ্রাফি করেছেন ৷ অনেক সুন্দর হয়েছে আপনার ভিডিওগ্রাফি ৷ অনেক ভালো লাগলো আমার ৷ ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য ৷

Posted using SteemPro Mobile

Posted using SteemPro Mobile

 5 months ago 

আসলেও এ পোকাটি বেশ অদ্ভুত সুন্দর দেখতে। আমি এধরনের পোকা আর কখনো দেখিনি। সবথেকে বড় বিষয় ওর লেজের অংশটা আসলেও ভীষণ সুন্দর।
তুমি দক্ষতার সাথে চমৎকার ভিডিওটি করতে সক্ষম হয়েছো। এধরনের পোস্টগুলো সত্যিই মূল্যবান।
অনেক ধন্যবাদ তোমাকে চমৎকার পোস্টটি আমাদের সামনে উপস্থাপন করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আমিও কখনো আগে দেখিনি। দেখার পর ভীষণ ভালো লেগেছিলো। আপনার মন্তব্য পেয়ে খুশি হলাম। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 5 months ago 

আপনার ভিডিওগ্রাফিটি অনেক ইউনিট ছিল দেখে বেশ ভালো লাগলো। তবে এই পোকাটি আমি এর আগে কখনো দেখিনি এই ফার্স্ট দেখলাম। আসলেই আপনার পোষ্টের মাধ্যমে ভিন্ন একটি প্রাণী দেখতে পেলাম। অনেক ধন্যবাদ ভাই সুন্দর একটি ভিডিওগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68441.01
ETH 3847.90
USDT 1.00
SBD 3.66