ইসলামিক সংগীত:- ও নদীরে তুই ভাংলি আমার ঘর। Cover By @limon88

in আমার বাংলা ব্লগ7 months ago
ইসলামিক সংগীত:-ও নদীরে তুই ভাংলি আমার ঘর।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
20240208_204324_0000.png

"ছবিটি Canva দিয়ে তৈরি"

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPgGed8pU4cH2rA8Hx16HqG9PMWGnM3gfjBmGCHeMt4UCtucTcrF7jmweXEpit...MCqwN5byaJmXWsuTLZBaF6aLDGJBevW8LdcCLuCV4FNB23CGAV5w8bWMXu7XG6na43Z7pFAgpZ6Te67LgUyqo8g1oMB4K3ZDkqVmXyu7U8u9r6ZpXDKkaAQZFt.png

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। ইসলামিক সংগীত:- ও নদীরে তুই ভাংলি আমার ঘর। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

আজকে আমি আপনাদের মাঝে ইসলামিক সংগীত পরিবেশন করতে চলেছি। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমার আজকে ইসলামিক সংগীত প্রথম পোস্ট। গতকাল ছিলো শুক্রবার ছুটির দিন এবং জুমার দিন ছিলো। তাই দুপুরে নামাজ পরে এসে আমার পছন্দের ইসলামিক সংগীতটি শুনতেছিলাম। এর পরে ভাবলাম আমি তো কখনো ইসলামিক সংগীত আপনাদের মাঝে পরিবেশন করি নি। তাই আমি আমার পছন্দের একটি ইসলামিক সংগীত কভার করার চেষ্টা করেছি।

ও নদীরে তুই ভাংলি আমার ঘর। এই ইসলামিক সংগীত টি আমার কাছে ভীষণ ভালো লাগে। লিরিক্স গুলো যেনো হৃদয় ছুঁয়ে যায়। যতই শুনি কেনো ততই বেশি ভালো লাগে। নিচে আমি ভিডিও লিংক শেয়ার করলাম আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাবেন। প্রথম ইসলামিক সংগীত পরিবেশন করেছি কোন ধরনের ভুল ত্রুটি হলে ক্ষমার সুন্দর দৃষ্টিতে দেখবেন।

ইসলামিক সংগীত:-ও নদীরে তুই ভাংলি আমার ঘর।
শিল্পী:-সাদ্দাম সাকিব।
গীতিকার:-সাইম আল হাসান।
সুর:-বলুন আল হাসান।
সাউন্ড ডিজাইন:-জয়নাল আবেদিন একাত্তো।
চলচ্চিত্র পরিচালক:-আবু বকর সিদ্দিক।
প্রডাক্ট:-সুরের কুঁড়েঘর।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPgGed8pU4cH2rA8Hx16HqG9PMWGnM3gfjBmGCHeMt4UCtucTcrF7jmweXEpit...MCqwN5byaJmXWsuTLZBaF6aLDGJBevW8LdcCLuCV4FNB23CGAV5w8bWMXu7XG6na43Z7pFAgpZ6Te67LgUyqo8g1oMB4K3ZDkqVmXyu7U8u9r6ZpXDKkaAQZFt.png

ইসলামিক সংগীত ভিডিও

"ভিডিও লিংক ইউটিউব"

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPgGed8pU4cH2rA8Hx16HqG9PMWGnM3gfjBmGCHeMt4UCtucTcrF7jmweXEpit...MCqwN5byaJmXWsuTLZBaF6aLDGJBevW8LdcCLuCV4FNB23CGAV5w8bWMXu7XG6na43Z7pFAgpZ6Te67LgUyqo8g1oMB4K3ZDkqVmXyu7U8u9r6ZpXDKkaAQZFt.png

ইসলামিক সংগীত লিরিক্স:-

ও নদীরে তুই ভাংলি আমার ঘর,
তোর কিনারে থাকতাম তুই করলি আমায় পর-২
সকাল দুপুর সাজে, তোর কিনারে বসে -২
করতাম কতগুনো গান তোর
ভাংলি আমার ঘর, তুই করলি আমায় পর-২

তোর কিনারে মাটি দিয়ে বাঁধা ছিল ঘর
ভাবিনি কখনো তুই হয়ে যাবি পর-২

ভাবলিনা তুই আমার কথায় হায়,
অশ্রু এসে দুচোখ ভরে যায়-২
আমিতো ভাবিনি তোকে পড়,
ভাংলি আমার ঘর,তুই করলি আমায় পর-২

ও নদীরে তুই ভাংলি আমার ঘর,
তোর কিনারে থাকতাম তুই করলি আমায় পর

আপন বলে ভেবে ছিলাম, আসুক যত ঝড়,
তোর কিনারে থাকবে ভালো আমার ছোট ঘর-২

কিন্তু এমন করলি কেন বল,
আমার সাথে করলি বড় ছল-২
আমি তো ভাবিনি তোকে পর,
ভাংলি আমার ঘর, তুই করলি আমায় পর- ২

ও নদীরে তুই ভাংলি আমার ঘর,
তোর কিনারে থাকতাম তুই করলি আমায় পর
সকাল দুপুর সাজে, তোর কিনারে বসে -২
করতাম কতগুনো গান তোর
ভাংগি আমার ঘর, তুই করলি আমায় পর-২
ভাংগি আমার ঘর, তুই করলি আমায় পর।

"ইসলামিক সংগীত লিরিক্স লিংক"

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPgGed8pU4cH2rA8Hx16HqG9PMWGnM3gfjBmGCHeMt4UCtucTcrF7jmweXEpit...MCqwN5byaJmXWsuTLZBaF6aLDGJBevW8LdcCLuCV4FNB23CGAV5w8bWMXu7XG6na43Z7pFAgpZ6Te67LgUyqo8g1oMB4K3ZDkqVmXyu7U8u9r6ZpXDKkaAQZFt.png

পোস্টের বিবরণ
বিভাগইসলামিক সংগীত
ডিভাইজrealme 9
বিষয়ও নদীরে তুই ভাংলি আমার ঘর।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
কভার@limon88


Screenshot_2023-11-26-21-48-50-49_c0d35d5c8ea536686f7fb1c9f2f8f274.jpg

1691561447609.png

আমার পরিচয়
1703595702061.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার আড়াই বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আল্লাহ হাফেজ 💞

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

20230809_135056.gif

Sort:  
 7 months ago 

অনেক সুন্দর একটি ইসলামী সংগীত কভার করেছেন আপনি। ইসলামী সংগীত গুলো শুনতে আমি অনেক বেশি পছন্দ করি। আপনি পুরোটার কভার এত সুন্দর ভাবে করেছেন দেখে, আমার কাছেই সম্পূর্ণটা শুনতে অসম্ভব ভালো লেগেছে। মনটা একেবারে ভরে গেল আপনার কন্ঠে এই সুন্দর ইসলামী সংগীতটা শুনতে পেরে। আশা করছি আপনার কন্ঠে এরকম সুন্দর সুন্দর ইসলামী সংগীত আমরা পরবর্তীতেও শুনতে পাবো।

 7 months ago 

চেষ্টা করবো আপু। আপনার এত সুন্দর মন্তব্য পেয়ে খুশি হলাম ধন্যবাদ আপনাকে।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 7 months ago 

গতকাল শুক্রবার ছিল নামাজ পড়ে এসে আপনি ইসলামী সংগীত শুনতেছিলেন। আর মনে পড়ে গেল আপনি আমাদের সাথে একটি ইসলামী সংগীত শেয়ার করবেন। আসলে ইসলামী সংগীত আমি মাঝেমধ্যেই শুনি আজকে আপনার কন্ঠে প্রথম শুনতে পেয়ে অনেক ভালো লাগলো। খুবই সুন্দর ভাবে এই সংগীত আমাদের মাঝে শেয়ার করেছেন।

Posted using SteemPro Mobile

 7 months ago 

পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ ভাই। ভালো থাকবেন।

 7 months ago 

আপনার কন্ঠে অনেক গান শুনেছি তবে কখনো ইসলামী সংগীত শুনিনি। আজকে প্রথম আপনার কন্ঠে ইসলামী সংগীত শুনতে পেয়ে খুবই ভালো লাগলো। শুক্রবারে বিকেলবেলা আপনি ইসলামী সংগীত শুনতে ছিলেন সেখান থেকে অনুপ্রেরণা পেয়ে আমাদের মাঝে শেয়ার করলেন। অসাধারণ হয়েছে।

 7 months ago 

আপনার মুল্যবান মতামত পেয়ে সত্যি ভীষণ খুশি হলাম ভাই। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 7 months ago 

ও নদীরে তুই ভাংলি আমার ঘর এই ইসলামিক সংগীত আমার অনেক প্রিয়। আমি মাঝে মধ্যে এই ইসলামী সংগীত শুনি। শুক্রবার আপনার অফিস ছুটি ছিল। তাই আপনি নামাজ পড়ে এসে ইসলামী সংগীত শুনতে ছিলেন, সে সাথে আমাদেরকে অনেক সুন্দরভাবে আপনার কন্ঠ দিয়ে উপহার দিলেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 7 months ago 

আপনাকেও ধন্যবাদ ভাই পাশে থেকে উৎসাহ দেওয়ার জন্য।

 7 months ago 

বেশ দারুণ একটি ইসলামিক গান কভার করেছেন গানটি শুনতে পেয়ে অনেক ভালো লাগলো।আপনার কন্ঠে এই ইসলামিক গানটি শুনতে পেয়ে মনটা ভরে গেল। আসলে ইসলামিক সংগীত গুলো বেশ ভালো লাগে আমার। অনেক ধন্যবাদ ভাই সুন্দর একটি ইসলামিক গান কভার আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 7 months ago 

ইসলামিক সংগীত গুলো আপনার কাছে ভালো লাগে জেনে ভালো লাগলো ধন্যবাদ আপনাকে আপু।

Posted using SteemPro Mobile

 7 months ago 

আমি ইসলামী সংগীত গাইতে যেমন ভালোবাসি তেমনি শুনতেও খুব ভালো লাগে। আপনিও অনেক সুন্দর একটা ইসলামী সংগীত কভার করেছেন আজকে, যেটা অনেক সুন্দর হয়েছে কিন্তু। মনটা একেবারে ভরে গিয়েছে, আপনার কন্ঠে সুন্দর এই ইসলামী সংগীত শুনে। এই ইসলামী সংগীত আমি কয়েকবার শুনেছি। আর আপনার খালি গলায় বেশি ভালো লেগেছে কিন্তু। পুরো গজলটা দারুন হয়েছে।

 7 months ago 

ইসলামিক সংগীত শুনতে আমার কাছে খুবই ভালো লাগে। ও নদীরে তুই ভাঙলি আমার ঘর এই ইসলামের সংগীতটা আমি অনেকবারই শুনেছি। আপনার কন্ঠে ইসলামিক সংগীতটি শুনতে পেয়ে আমার কাছে খুবই ভালো লাগলো। আপনার করা ইসলামিক সংগীত টি আমার খুবই পছন্দের। সুন্দর একটি ইসলামিক সংগীত আমাদেরকে উপহার দেওয়ার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 7 months ago 

আপনাকেও ধন্যবাদ আপু। আপনার সুচিন্তিত মতামত এর জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59449.45
ETH 2406.65
USDT 1.00
SBD 2.43