ফটোগ্রাফি:- চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ8 months ago
ফটোগ্রাফি:- চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

Screenshot_2023-11-30-06-30-46-88_d12dc1eb2cfbd58d6e24e14617cffa53.jpg

"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। ফটোগ্রাফি:- চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি। চলুন শুরু করা যাক।

IMG20231112133225-01.jpeg

IMG20231112133231-01.jpeg

  • আমাদের সকলের পরিচিত একটি ফুল। ফুলটির নাম হচ্ছে কলমি ফুল। নামটি যেমন সুন্দর তেমনি ফুলটিও দেখতে অনেক সুন্দর। আমি একটু আমার মতো করে ফুলটির ফটোগ্রাফি করার চেষ্টা করেছি। ভিন্ন রকম ভাবে ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। নীল আকাশের নিচে ফুলটিকে দেখতে জাস্ট অসাধারন লাগতেছে।

IMG20231109134133-01.jpeg

IMG20231109134139-01.jpeg

  • এই ফুলটি হচ্ছে বুনো ফুল। বুনো ফুল হলে কি হবে কোন অংশে কম না। দেখতে অনেক সুন্দর। এই ফুল গুলো অনেক ছোট ছোট হয়। তবে ফুলের কলিটি দেখতে অনেক সুন্দর লাগে। এই ফুলটির নাম আমার জানা নেই। আমি ফুলটিকে বুনো ফুল হিসেবে জানি।

IMG20231111132415-01.jpeg

IMG20231111132349-01.jpeg

  • নয়নতারা আমার পছন্দের একটি ফুল। সাদা এবং গোলাপি রঙের ফুল গুলোকে একটু বেশি ভালো লাগে। আমি সাদা এবং গোলাপি রঙের দু'টো ফুল নিয়ে। বাঁশের উপর রেখে ভিন্ন রকম ভাবে ফটোগ্রাফি করেছি। দুইটি ফুল পাশাপাশি খুব সুন্দর লাগতেছে। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে।

IMG20231109134741-01.jpeg

IMG20231109134734-01.jpeg

  • এই ফুলটির নাম হচ্ছে কুমড়ো ফুল। তবে ফুলটি জোরে পরেছে। একটি পাতার উপরে পরে আছে। আমি দেখতে পেয়ে ফটোগ্রাফি করে রেখেছিলাম। আজকে আমি আপনাদের মাঝে ফটোগ্রাফি গুলো শেয়ার করলাম।

IMG_20231129_231214-01.jpeg

IMG20231105103331_01-01.jpeg

  • এই ফুল গুলো আমি প্রথম বারের মত দেখেছিলাম। দেখে জাস্ট মুগ্ধ হয়ে তাকিয়ে ছিলাম। ফুল গুলো দেখতে অনেক ছোট। তবে দেখতে অনেক উজ্জ্বল। হলুদ রঙের ফুল হওয়াতে দেখতে আরো বেশি আকর্ষণীয় লাগতেছে। এই ফুলটির নাম ও আমি জানি না।

এই ছিলো আমার আজকের আয়োজন। সব সময়ই চেষ্টা করি আপনাদের কে ভালো কিছু উপহার দেওয়ার জন্য। আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন? আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগফটোগ্রাফি।
ডিভাইজrealme 9
বিষয়চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি। ।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফি@limon88

Screenshot_2023-11-26-21-48-50-49_c0d35d5c8ea536686f7fb1c9f2f8f274.jpg

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
20231110_031553_0000.png

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Posted using SteemPro Mobile

Sort:  
 8 months ago 

আপনার পোষ্টে আপনি দারুণ কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন। সবগুলো ছবিই বেশ ভালো লেগেছে আমার কাছে। শেষের দিকে যে হলুদ ফুলটি, আমার জানামতে ওটি পর্তুলিকা জাতের একটি ফুল। পর্তুলিকার অনেক গুলো ভ্যারিয়েন্ট থাকে। এই ফুলের আলাগ্লদা করে আরো কোনো নাম আছে কিনা, সেটি অবশ্য আমি শিওর না। তবে আপনার ফটোগ্রাফিগুলো বেশ দারুণ হয়েছে ভাই।

Posted using SteemPro Mobile

 8 months ago 

পর্তুলিকার ফুল নামটি জেনে খুশি হলাম ধন্যবাদ আপনাকে আপু।

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 8 months ago 

আসলেই অনেক চমৎকার ছিল আপনার তোলা প্রত্যেকটা ফটোগ্রাফি। প্রত্যেকটা ফটোগ্রাফি অনেক সুন্দর করে করেছেন আপনি। ফুলের ফটোগ্রাফি হওয়ার কারণে আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে। কলমি, নয়নতারা এবং হলুদ কালারের ফুলটার ফটোগ্রাফি, আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে দেখতে। ফুলের সৌন্দর্য অনেক সুন্দর ভাবে ফুটে উঠেছে, যা দেখতে দারুন লাগছে। আপনি অনেক সুন্দর ফটোগ্রাফি করতে পারেন এটা বলতে হয়।

 8 months ago 

চেষ্টা করি আপনাদের কে ভালো কিছু উপহার দেওয়ার জন্য। আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। অনেক ধন্যবাদ আপনাকে আপু।

 8 months ago 

আপনি আজকে বেশ দারুন কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার শেয়ার করা প্রায় সবগুলো ফটোগ্রাফি বেশ ভালো হয়েছে। তবে এর মধ্যে থেকে কলমি ফুলের ফটোগ্রাফি টা বেশি ভালো লেগেছে।যাই হোক ধন্যবাদ আপনাকে এই সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 8 months ago 

চমৎকার কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি। প্রত্যেকটি ফটোগ্রাফির দিকে তাকিয়ে থাকতে ইচ্ছে করছে কোন ফটোগ্রাফি ছেড়ে কোন ফটোগ্রাফি দেখব সেটাই ভেবে পাচ্ছিনা৷ এখানে প্রথমে আপনি যে কলমি ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন সেটি আলনি যেভাবে তুলেছেন সেরকম ভাবে কখনোই দেখা হয়নি৷ এরকম একটি ফটোগ্রাফি আপনার কাছ থেকে এই প্রথম দেখতে পেলাম৷

 8 months ago 

চমৎকার ফুলের ফটোগ্রাফি গুলো শেয়ার করলেন আপনি। আপনার শেয়ার করা ফুলের ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম ভাইয়া। এত সুন্দর করে নিলেন আপনি ফুলের ফটোগ্রাফি গুলো। প্রতিটি ফটোগ্রাফি দেখতে আমার খুব ভালো লেগেছে।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 8 months ago 

খুবই সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন। আপনার প্রত্যেকটা ফুলের ফটোগ্রাফি দেখে খুবই ভালো লাগলো। আর ফটোগ্রাফি সাথে অসাধারণ বর্ণনা ছিল।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 64564.26
ETH 3223.41
USDT 1.00
SBD 2.65