গল্প:- ভালোবাসার একটি গল্প।

in আমার বাংলা ব্লগ11 months ago
ভালোবাসার একটি গল্প।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

Polish_20230908_075734293.jpg

শুভ সকাল 🌅

জুমা মোবারক 🕌 হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। গল্প:- ভালোবাসার একটি গল্প। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

কিছুদিন আগে আমি আমার এক বন্ধুর বাসায় বেড়াতে গিয়েছিলাম। তবে বন্ধুর এলাকায় গিয়ে বিকেল বেলায় একটু বন্ধু সহ বের হলাম। তবে তাদের বাসায় থেকে একটু দূরে একটি ছেলেকে দেখতে পেলাম। ছেলেটি দেখতে ভীষণ সুন্দর তবে পাগলের মত আচরণ করছে। আর একটি মেয়ের নাম বার বার বলতেছে। মেয়েটির নাম হচ্ছে মুন্নি আর ছেলেটির নাম হলো মনির।

এবার আমরা সেখানে থেকে চলে গেলাম। আমি ছবি তুলতে চেয়েছিলাম তবে আমার বন্ধু ছবি তুলতে না করেছিলো। আর নাকি ছবি তুললে মনির রেগে যায়। যাক আর তার ছবি না তুলে দুই বন্ধু মিলে হাঁটতে শুরু করলাম। এবার আমি আমার বন্ধুর কাছে থেকে হাঁটতে হাঁটতে সব কাহিনী শুনে নিলাম। মনির ছিলো শিক্ষিত একটা ছেলে তবে সে তাদের বাসা থেকে একটু দুরে মুন্নি নামের মেয়েটি কে খুব ভালোবাসতো।

তাদের দুজনের ভালোবাসা নাকি প্রায় দুই বছরের মতো ছিলো। পরে হঠাৎ করে মুন্নির বাবা তার মেয়ের ভালোবাসার কথা সম্পর্কে জেনে যায়। মুন্নির বাবা একটু রাগি স্বভাবের ছিলেন। সেদিন মুন্নি কে একটু মাইর ধোর ও করেন। পরে মুন্নি কে বাসা থেকে বের হতে দেন না। আর মুন্নির বাবা তার মেয়ের বিয়ের জন্য ছেলে দেখা শুরু করে দেন। এক সপ্তাহের মধ্যে পাশের গ্রামের একটি ছেলের সাথে মুন্নির বিয়ে ঠিক করেন।

আর এদিকে মনির অনেক কিছু করেও মুন্নির বিয়ে ঠেকাতে পারেনি। মুন্নির বিয়ে হয়ে যায়। আর মনির মুন্নির বিয়ে হয়ে যাবার পরে তার বাড়িতে থাকে না। মুন্নির যেখানে বিয়ে হয়েছে সেই গ্রামে গিয়ে মুন্নি কে একটু দেখতে যায়। হঠাৎ করে একদিন মনির মুন্নি বাসায় সামনে মুন্নি কে দেখতে যায়। কিছুদিন পরে মনির আর মুন্নির ভালোবাসার কথা মুন্নির শশুর বাড়ির লোকজন জানতে পারে। মনির কে তাদের বাসার সামনে পেয়ে অনেক ছেলে দিয়ে মনির কে মার ধোর করেন।

মনির সেই থেকে স্বাভাবিক মানুষের মতো আর নেই। সে পাগলের মতো হয়ে যায়। কারন সেদিন তাকে সবাই মিলে ভীষণ মেরেছে। এখন মনিরের এই অবস্থা সারাদিন রাস্তায় রাস্তায় থাকে আর মুন্নি মুন্নি বলে ডাকে । বন্ধুর কাছে থেকে ঘটনাটি শুনার পরে চোখ দিয়ে পানি চলে এসেছিলো। আসলে সত্যি ভালোবাসা গুলো অদ্ভুত। পরিবারের জন্য হাজারো ভালোবাসার মানুষ গুলো এমন ভাবে তিলে তিলে কষ্ট পায়।

কি দোষ ছিলো দুজনের দুজন দুজনকে শুধু ভালোবাসতো। মনির এবং মুন্নি দুজনই ভালো ছিলো। তবে মুন্নির বাবার কারনে আজকে এই অবস্থা। অনেক অনেক দোয়া ও ভালোবাসা। প্রতিটি ভালোবাসার মানুষ গুলো ভালো থাকুক সুস্থ থাকুক এই কামনাই করি। এই ছিলো আমার আজকের আয়োজন। গল্পটি পড়ে আপনাদের সবার কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের মতো এখানেই বিদায় নিলাম।

বিভাগগল্প।
ডিভাইজrealme 9
বিষয়ভালোবাসার একটি গল্প।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
রাইটিং@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
IMG-20230802-WA0014.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Posted using SteemPro Mobile

Sort:  
 11 months ago 

ভালোবাসা মানুষের মন থেকে সৃষ্টি হয় ভাই আর সেই ভালোবাসায় যখন আঘাত আসে মেনে নেওয়া কঠিন। হয়তো আজ মনির মুন্নি বলে পথে পথে ডেকে বেড়াই কিন্তু তার কথায় কেউ সাড়া দিবে না, হয়তো অনেক মাইর খাওয়ার কারণে তার সেন্স নষ্ট হয়েছে। তবে ভালোবাসা কিন্তু নষ্ট হয়নি মনের মধ্যে সে নাম সেই প্রেমের ধারা অবিচল রয়েছে।

 11 months ago 

একদমই ঠিক বলেছেন ভাইয়া। আপনার মন্তব্য পেয়ে খুশি হলাম ধন্যবাদ আপনাকে। দোয়া করবেন মনিরের জন্য।

 11 months ago 

ভাই আপনার লেখা গল্পটি পড়ে বেশ ভালো লেগেছে। আসলে এ ধরনের ঘটনা গুলো আমাদের সমাজে অনেক ঘটেচলেছে। ছেলে মেয়ের ভিতরে সম্পর্ক থাকে, একটা সময় হয় ছেলের বাবা অথবা মেয়ের বাবা সেই সম্পর্কটা মেনে নেয় না। যার ফলে, পরবর্তীতে তাদের যে কোন জায়গায় বিয়ে হয়ে যায় এবং তাদের মধ্যে যে কোন একজনের মানসিক আঘাত পাওয়ার কারণে তারা এবনরমাল হয়ে যায়। ভালোবাসার এই খেলায় কেউ হারে কেউ জিতে এটাই ভালোবাসা।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আপনার লেখা গল্পটা পড়ে আমার কাছে অনেক খারাপ লেগেছে। আসলেই ফ্যামিলির জন্য অনেক ভালোবাসা পূর্ণতা পায় না। মুন্নির বাবার জন্য এখন এরকম হয়েছে। আসলে ভালোবাসা গুলোকে মেনে নিলে কি হয়েছে। তাহলে তো দুইটা জীবন অনেক হাসিখুশি থাকতো। দোয়া করি যেন পৃথিবীর প্রত্যেকটা ভালোবাসা পূর্ণতা পায়। আর এরকম ঘটনা যেন কারো সাথে না ঘটে।

 11 months ago 

একদম ঠিক বলেছেন আপু অনেক ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 11 months ago 

ভালোবাসার এরকম অনেক গল্প পড়া হয়েছে। যেগুলোর মধ্যে বেশিরভাগ ছিল অপূর্ণ ভালোবাসা। কিন্তু যেই ভালোবাসার মধ্যে পূর্ণতা থাকে তা অনেক বেশি ভালো লাগে। আসলে বুঝতেই পারছি এই ছেলে মেয়ে দুটি একে অপরকে অনেক বেশি ভালোবাসতো। কিন্তু এরকম একটা পরিস্থিতির শিকার হয়েছে দুজনে এটা জেনে খারাপ লেগেছে।

 11 months ago 

জি ভাই আমার কাছেও ভীষণ খারাপ লেগেছিলো। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 11 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে সময় উপযোগী দারুন একটি পোস্ট লিখে শেয়ার করেছেন। আসলে আমাদের সমাজে এমন ঘটনা প্রায় ঘটে থাকে। একজন মেয়ে একজন ছেলের সাথে ভালোবাসায় বাঁধনে আকৃষ্ট হতেই পারে। সেই ভালোবাসা গুলো যখন পরিবার থেকে মেনে নিতে অসম্মতি জানাই তখন সত্যি মনের মাঝে বেশ খারাপই লাগে। তখন দুজনের দুই জায়গায় যদি বিয়ে হয়ে যায় এখান থেকে কষ্ট ছাড়া আর কিছুই পাওয়ার থাকে না। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59596.75
ETH 2659.83
USDT 1.00
SBD 2.45