Diy- বিশেষ ক্রিসমাস সপ্তাহ 🎅"রঙিন কাগজ দিয়ে শান্তা ক্লজ তৈরি"🎅 ১০% লাজুক খ্যাঁক 🦊

in আমার বাংলা ব্লগ3 years ago
♨️ "সৃজনশীলতাই শক্তি" ♨️
20211229_145338.jpg
🎅 "রঙিন কাগজ দিয়ে শান্তা ক্লজ তৈরি" 🎅

ভালো লাগে নতুন কিছু শিখতে

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যদের কে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি।

আমি আজকে Diy- বিশেষ ক্রিসমাস সপ্তাহ উপলক্ষে নতুন একটি ইউনিক ডাই প্রজেক্ট নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। 🎅"রঙিন কাগজ দিয়ে শান্তা ক্লজ তৈরি"🎅 আশাকরি আপনাদের সবার ভালো লাগবে।

↘️ চলুন শুরু করা যাক ↙️

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iPDmA6r5d8eJvYvh5CgDDHr1WVNikSBVoFez5xz8Tg2Rcs7ezqxZzHWeYeHX2fKBAKXywnWsmNv.png

✂️ প্রয়োজনীয় উপকরণ ✂️

IMG_20211229_113544.jpg

রঙিন কাগজ

কাঁচি ✂️

পেন্সিল ✏️

আঠা

এস্কেল

সাইন পেন

🎅 তৈরির প্রক্রিয়া 🎅
IMG_20211229_135516-01.jpeg
🎅 "তৈরির প্রক্রিয়া চলছে" 🎅

IMG_20211229_113619.jpg

IMG_20211229_114252.jpg

IMG_20211229_114430.jpg

আমি লাল রঙের কাগজ নিয়েছি এবার আমি পেঁচিয়ে নিলাম তারপর আঠা দিয়ে লাগিয়ে দিলাম। এখন আমি নিচের অংশ কাঁচি দিয়ে গোল করে কেটে নিলাম।
🎅 "তৈরির প্রক্রিয়া চলছে" 🎅

IMG_20211229_122942.jpg

IMG_20211229_122245.jpg

IMG_20211229_130316.jpg

এবারে আমি সাদা কাগজ দিয়ে দাঁড়ি গোঁফ বানিয়ে নিলাম। তার পরে আমি মুখের অংশ তৈরির জন্য কাগজ কেটে নিলাম। এবারে আমি আঠা দিয়ে লাগিয়ে দিলাম।
🎅 "তৈরির প্রক্রিয়া চলছে" 🎅

IMG_20211229_132659.jpg

IMG_20211229_133219.jpg

IMG_20211229_133946.jpg

এবারে আমি চোখ বানিয়ে নিলাম। এখন আমি রঙ্গিন কাগজ দিয়ে টুপি বানিয়ে নিলাম। টুপির উপরে তুলা লাগিয়ে দিলাম। এর পরে আমি টুপির মাঝখানে সাদা কাপড় পেঁচিয়ে নিলাম। এবারে আমি কালো কাগজ দিয়ে কোমরের বেল্ট বানিয়ে নিলাম। বেল্টের মাঝখানে লাল রঙের কাগজ লাগিয়ে দিলাম।
🎅 "শান্তা ক্লজ" 🎅
20211229_145338.jpg
🎅"রঙিন কাগজ দিয়ে শান্তা ক্লজ তৈরি"🎅 হয়েছে। এবারে আমি ছবি তুললাম। আমার ভিশন পছন্দ হয়েছে।
🎅 "সেলফি" 🎅
IMG_20211229_140049-01.jpeg
🎅"রঙিন কাগজ দিয়ে শান্তা ক্লজ তৈরি" করে হাতে নিয়ে সেলফি নিলাম। আমার ভিশন পছন্দ হয়েছে। আশাকরি আপনাদের সবার 🎅"রঙিন কাগজ দিয়ে শান্তা ক্লজ"🎅 পছন্দ হয়েছে। কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম আল্লাহ হাফেজ 💞

santa-claus-5726408__480.png

ছবির বিবরণ
বিভাগডাই প্রজেক্ট
ডিভাইজভিভো ওয়াই১২এ
বিষয়রঙিন কাগজ দিয়ে শান্তা ক্লজ তৈরি
লোকেশনবাংলাদেশ 🇧🇩
কারিগরী@limon88

divider-2461548__480.webp

standard_Discord_Zip.gif

Sort:  
 3 years ago 

ভাই কাগজের তৈরি স্যান্টাক্লজ দারুণভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন, খুবই সুন্দর ও সাবলীল ও সহজভাবে স্যান্টাক্লজ তৈরি করেছেন যা চমৎকার ভাবে প্রদর্শনীয়। শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 3 years ago 

রঙিন কাগজ দিয়ে সান্তা ক্লোজ তৈরি সত্যিই অসাধারণ ছিল। ক্রিসমাস সপ্তাহে খুব সুন্দর সুন্দর সৃজনশীল তৈরি পদ্ধতি বহিঃপ্রকাশ ঘটেছে। আমার কাছে খুবই ভাল লেগেছে আপনার রঙিন কাগজ দিয়ে সান্তা ক্লস তৈরি।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া

 3 years ago 

আপনি অনেক সুন্দর করে একটি শান্তা ক্লজ তৈরি করেছেন, যা দেখে খুবই ভালো লাগলো আমার। আর যাই হোক সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে। আর তাই আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে

 3 years ago 

ভাইয়া অতি চমৎকার ভাবে রঙ্গিন কাগজ দিয়ে সান্তাক্লজ তৈরি করেছেন। সান্তা ক্লজ তৈরির প্রতিটি ধাপ পড়ে আমার খুবই ভালো লেগেছে। সত্যি ভাইয়া সান্তা ক্লজ টি দেখতে অনেক সুন্দর লাগছে। সুন্দর একটি পোষ্ট উপহার দেয়ার জন্য আপনাকে জানাই অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

 3 years ago 

লিমন আমি জানি তুমি অসুস্থ ছিলে কিন্তু তারপরও খুব সুন্দর একটি প্রজেক্ট করলে। সত্যিই এটা প্রশংসনীয় কাজ ছিল ♥️
এগিয়ে যাও দোয়া রইল ♥️

 3 years ago 

এভাবে পাশে থেকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ স্যার আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

 3 years ago 

ওয়াও ভাইয়া, খুবই সুন্দর রঙিন কাগজ দিয়ে সান্তাক্লজ তৈরি করেছেন দেখে আমার খুবই ভালো লেগেছে। রঙ্গিন কাগজ দিয়ে diy প্রজেক্ট তৈরি করা ভালো অভিজ্ঞতা আপনার আছে। রঙিন কাগজ দিয়ে সান্তাক্লস তৈরি করতে অনেক টা সময় লেগেছে দেখেই বুঝা যাচ্ছে। সান্তাক্লজ তৈরি করার প্রতিটি ধাপ আপনি খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন।অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর রঙিন কাগজ দিয়ে সান্তাক্লজ তৈরি আমাদের মাঝে শেয়ার করেছেন।

 3 years ago 

আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

 3 years ago 

আপনাকে বড়দিনের শুভেচ্ছা ভাই। রঙিন কাগজ দিয়ে শান্তা ক্লজটা অসাধারণ হয়েছে ভাই। ইদানিং এই আপনার ক্রাফটগুলো অসাধারণ হচ্ছে। এবং পোস্ট টাও ভালো হয়েছে।

 3 years ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

 3 years ago 
  • রঙিন কাগজ দিয়ে শান্তা ক্লজ তৈরি খুবই সুন্দর হয়েছে। আপনি অনেক দক্ষতার সাথে কাগজ দিয়ে এই স্যান্টাক্লজ তৈরি করেছেন। বিশেষ করে সান্টা-ক্লজের মাথার টুপি আমার খুবই পছন্দ হয়েছে। আপনার জন্য ভালোবাসা রইলো।
 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65017.48
ETH 3454.80
USDT 1.00
SBD 2.50