ফটোগ্রাফি:- চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ9 months ago
ফটোগ্রাফি:- চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Neutral Aesthetic Moodboard Photo Collage _20231207_074212_0000.png

"ছবিটি Canva দিয়ে তৈরি"

হ্যালো বন্ধুরা ❣️

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। ফটোগ্রাফি:- চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

IMG20231206132126-01.jpeg

IMG20231206132148-01.jpeg

  • আমার প্রিয় একটি ফুল। ফুলটি নাম হচ্ছে শিউলি ফুল। এই ফুল গুলো দেখলে মুগ্ধ হয়ে তাকিয়ে থাকি। ফুল গুলোকে ছুঁয়ে দিলে আরো বেশি ভালো লাগে। হঠাৎ করে আমার প্রিয় ফুলটির সাথে সাক্ষাৎ হয়। আমাদের অফিসে এই শিউলি ফুলের গাছ লাগিয়েছে। নতুন ফুল গুলো ফুটেছে। আমি ফুল গুলোকে দেখতে গিয়ে ফটোগ্রাফি করেছিলাম।

IMG20231203134620-01.jpeg

IMG20231203134624-01.jpeg

  • এধরনের গাছ গুলো দেখতে ভীষণ ভালো লাগে। বর্তমান সময়ে অফিস এবং বাড়ির সামনে এধরনের পাতাবাহার গাছ গুলো দেখা যায়। এই গাছটির কাঁটা গুলো দেখতে আরো বেশি আকর্ষণীয় লাগে। আশাকরি গাছটির ফটোগ্রাফি দেখে আপনাদের সবার ভালো লাগবে।

IMG20231206132243-01.jpeg

IMG20231206132239-01.jpeg

  • নাম অজানা একটি ফুল। ফুলটির নাম আমি জানি না। বিভিন্ন ধরণের ফুল রয়েছে। বেশিরভাগ ফুলের নাম আমার মনে থাকে না। সবুজের মাঝে লাল ফুলটিকে দেখতে জাস্ট অসাধারন লাগতেছে। ফুলটি দেখতে ভীষণ ভালো লাগে।

IMG20231206132220-01.jpeg

IMG20231206132213-01.jpeg

  • মানি প্লান্ট গাছ গুলো দেখতে অসাধারন লাগে। এধরনের গাছ গুলো সৌন্দর্য বৃদ্ধি করে। আমিও আমার বাসায় লাগিয়েছি। আজকে দেখলাম অফিস এ অনেক গুলো মানি প্লান্ট গাছ নিয়ে এসেছে। তখন আমি এই ফটোগ্রাফি গুলো করেছিলাম।

এই ছিলো আমার আজকের আয়োজন। চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি। সব সময়ই চেষ্টা করি আপনাদের কে ভালো কিছু উপহার দেওয়ার জন্য। আশাকরি আপনাদের সবার ফটোগ্রাফি গুলো দেখে ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন? আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগফটোগ্রাফি।
ডিভাইজrealme 9
বিষয়চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88

Screenshot_2023-11-26-21-48-50-49_c0d35d5c8ea536686f7fb1c9f2f8f274.jpg

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
20231110_031553_0000.png

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 9 months ago 

বেশ চমৎকার ফটোগ্রাফি নিয়ে আজকে আপনি আমাদের মাঝে দারুন একটি পোস্ট শেয়ার করেছেন ভাইজান। যেখানে দেখতে পারলাম ফুলের ফটোগ্রাফি। বিভিন্ন পাতাবাহার জাতীয় গাছের ফটোগ্রাফি,যেগুলোতে ফুল ধরে না। পাশাপাশি আরো সুন্দর সুন্দর দৃশ্য। সব মিলে ছিল অসাধারণ একটি পোস্ট।

 9 months ago 

গঠনমূলক মন্তব্য করেছেন ভাইয়া ধন্যবাদ আপনাকে।

 9 months ago 

অসাধারণ ফটোগ্রাফি করেছেন আপনি। আপনার ফটোগ্রাফি দেখে সত্যি খুব ভালো লাগলো। শিউলি ফুলের সৌন্দর্য বেশ অসাধারণ। পাতাবাহার দেখে খুব ভালো লাগলো। লাল ফুল টি দেখতে খুবই সুন্দর লাগছে। এত চমৎকার পোস্ট মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 9 months ago 

আপনার রেনডম ফটোগ্রাফি গুলো সত্যিই অপূর্ব ছিল যা দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। রেনডম ফটোগ্রাফি গুলো আমার অনেক ভালো লাগে। লাল ফুলটির নাম আমারঠিক মনে পড়ছে না।তবে এই ফুলটি সবুজ, গোলাপি, কালারও আমি দেখেছি অনেক ভালো লাগে ফুলটি। শিউলি ফুলগুলো অপূর্ব ছিল।ধন্যবাদ ভাই সুন্দর কিছু রেনডম ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 9 months ago 

চমৎকার ফটোগ্রাফি করেছেন ভাই ৷ আপনার তোলা প্রত্যেকটা ফটোগ্রাফি অসাধারণ হয়েছে ৷ ফটোগ্রাফি গুলো দেখে ভীষণ ভালো লাগলো ৷ আসলে ফুলের ফটোগ্রাফি দেখলে এমনিতেই অনেক ভালো লাগে ৷ দারুণ হয়েছে , অসংখ্য ধন্যবাদ আপনাকে এতো সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য ৷

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 9 months ago 

আপনার রেনডম ফটোগ্রাফিগুলো বেশ সুন্দর হয়েছে।আর শীত কালে শিউলী ফুল দেখতে অসাধারন লাগে। আমারও পছন্দ শিউলি ফুল। ছোট বেলায় শিউলীফুল কুড়িয়ে মালা বানানোর জন্য ভোরে উঠতাম ।আপনার শিউলী ফুলের ফটোগ্রাফি দেখে সেই কথা মনে পড়ে গেল। ধন্যবাদ সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 9 months ago 

আপনি খুব চমৎকারভাবে রেনডম ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। রেনডম ফটোগ্রাফির মধ্যে বিভিন্ন ধরনের চমৎকার চমৎকার ফটোগ্রাফি দেখা যায়। তবে আপনার ফটোগ্রাফির মধ্যে আমার কাছে বেশি ভালো লাগলো শিউলি ফুল ও নাম না জানা ফুল। সবগুলো ফটোগ্রাফি খুব সুন্দর করে উপস্থাপনা করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 9 months ago 

চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি করেছেন।দেখতে খুবই অসাধারণ লাগছে। দেখে একেবারে মুগ্ধ হয়ে গেলাম। আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 9 months ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.17
JST 0.032
BTC 63626.54
ETH 2727.44
USDT 1.00
SBD 2.56