DIY projects:- ❤️ "মা দিবস উপলক্ষে আমার আর্ট" ❤️

in আমার বাংলা ব্লগ2 years ago
❤️ "মা দিবস উপলক্ষে আমার আর্ট" ❤️
💫 "সৃজনশীলতার শক্তি " 💫
❤️ "মা দিবস উপলক্ষে আমার আর্ট" ❤️
Document 37_1.jpg

সবাইকে মা দিবসের শুভেচ্ছা 🥀

আজকে আমি পৃথিবীর সকল মাকে শ্রদ্ধা জানিয়ে আজকের পোস্ট শুরু করছি। আশাকরি আপনারা সবাই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি।

আজকে মা দিবস উপলক্ষে আমার একটি ডাই প্রজেক্ট নিয়ে হাজির হলাম। আজকে মা দিবস আমরা সকলেই মাকে ভিশন ভালোবাসি। মায়ের কলিজার টুকরা হলাম আমরা। আশাকরি আপনাদের সবার আজকের পোস্টটি ভালো লাগবে। চলুন তাহলে শুরু করা যাক।

mothers-day-48957__480.webp

"প্রয়োজনীয় উপকরণ"
IMG_20220508_150420.jpg

সাদা কাগজ

হার্ড বোর্ড

পেন্সিল

রং পেন্সিল

রাবার

2gAV5LDUkkjfmb3LFUyzdx2MoHhosBFqbkpdbFdaFSMjmz5jT8RXS8JLoh7E6YuG1j6VU3Aj6grJRgdBYnADE4VfgBvWUudVSA7bHYvxNk...DvFkMiCHemSFXpUhdCeyxgZSncGwxWwWFaqYRqG4YfyjER2DUy2LmXkqDnmFBCRENeP7oXGcZwCNjUcW9xp45kcVGgAqtkJQUdqJVtpxpMNMCbZUstMXhnmiZt (1).png

"তৈরির প্রক্রিয়া চলছে"
IMG_20220508_152412.jpg
আমি প্রথমেই আর্ট করার জন্য সাদা কাগজ হার্ড বোর্ড রং পেন্সিল নিয়ে আর্ট করতে বসে পরলাম। এবার আমি রং পেন্সিল দিয়ে লাভ এর মতো করে আর্ট করলাম।

2gAV5LDUkkjfmb3LFUyzdx2MoHhosBFqbkpdbFdaFSMjmz5jT8RXS8JLoh7E6YuG1j6VU3Aj6grJRgdBYnADE4VfgBvWUudVSA7bHYvxNk...DvFkMiCHemSFXpUhdCeyxgZSncGwxWwWFaqYRqG4YfyjER2DUy2LmXkqDnmFBCRENeP7oXGcZwCNjUcW9xp45kcVGgAqtkJQUdqJVtpxpMNMCbZUstMXhnmiZt (1).png

"তৈরির প্রক্রিয়া চলছে"
IMG_20220508_153050.jpg
এবার আমি পেন্সিল দিয়ে ছোট ছোট ফুল আর্ট করলাম। তার পরে আমি এখন রং পেন্সিল দিয়ে ফুল গুলোকে রং করলাম। এবার আমি নিচে লাল রং পেন্সিল দিয়ে দাগ দিয়ে দিলাম।

2gAV5LDUkkjfmb3LFUyzdx2MoHhosBFqbkpdbFdaFSMjmz5jT8RXS8JLoh7E6YuG1j6VU3Aj6grJRgdBYnADE4VfgBvWUudVSA7bHYvxNk...DvFkMiCHemSFXpUhdCeyxgZSncGwxWwWFaqYRqG4YfyjER2DUy2LmXkqDnmFBCRENeP7oXGcZwCNjUcW9xp45kcVGgAqtkJQUdqJVtpxpMNMCbZUstMXhnmiZt (1).png

"তৈরির প্রক্রিয়া চলছে"
IMG_20220508_154059.jpg
এবার আমি প্রথমেই নীল রং পেন্সিল দিয়ে আই লিখলাম তার পরে লাল রং পেন্সিল দিয়ে লাভ ইউ লিখলাম। এবার আমি সবুজ রং পেন্সিল দিয়ে মা লিখলাম।

2gAV5LDUkkjfmb3LFUyzdx2MoHhosBFqbkpdbFdaFSMjmz5jT8RXS8JLoh7E6YuG1j6VU3Aj6grJRgdBYnADE4VfgBvWUudVSA7bHYvxNk...DvFkMiCHemSFXpUhdCeyxgZSncGwxWwWFaqYRqG4YfyjER2DUy2LmXkqDnmFBCRENeP7oXGcZwCNjUcW9xp45kcVGgAqtkJQUdqJVtpxpMNMCbZUstMXhnmiZt (1).png

"তৈরির প্রক্রিয়া চলছে"
Polish_20220508_155213028.jpg
এভাবেই আই লাভ ইউ মা লিখলাম। এবার আমি ফাকা জায়গা গুলোতে লাভ আর্ট করে রং পেন্সিল দিয়ে রং করলাম। তার পরে আমি সাক্ষর দিলাম।

2gAV5LDUkkjfmb3LFUyzdx2MoHhosBFqbkpdbFdaFSMjmz5jT8RXS8JLoh7E6YuG1j6VU3Aj6grJRgdBYnADE4VfgBvWUudVSA7bHYvxNk...DvFkMiCHemSFXpUhdCeyxgZSncGwxWwWFaqYRqG4YfyjER2DUy2LmXkqDnmFBCRENeP7oXGcZwCNjUcW9xp45kcVGgAqtkJQUdqJVtpxpMNMCbZUstMXhnmiZt (1).png

"তৈরির প্রক্রিয়া চলছে"
IMG_20220508_160916-01.jpeg
এবার আমি সবার শেষে রং পেন্সিল দিয়ে মাদার ডে লিখলাম। এবার আমি আর্ট শেষ করলাম।

2gAV5LDUkkjfmb3LFUyzdx2MoHhosBFqbkpdbFdaFSMjmz5jT8RXS8JLoh7E6YuG1j6VU3Aj6grJRgdBYnADE4VfgBvWUudVSA7bHYvxNk...DvFkMiCHemSFXpUhdCeyxgZSncGwxWwWFaqYRqG4YfyjER2DUy2LmXkqDnmFBCRENeP7oXGcZwCNjUcW9xp45kcVGgAqtkJQUdqJVtpxpMNMCbZUstMXhnmiZt (1).png

❤️ "মা দিবস উপলক্ষে আমার আর্ট" ❤️
Document 37_1.jpg
মা তোমাকে ভিশন ভালোবাসি। মা শব্দটি এক অক্ষর হলেও পবিত্র ও মধুর একটি নাম। আমাদের প্রত্যেকের জন্য সব চেয়ে নিরাপদ স্থান হচ্ছে আমাদের মায়ের আঁচল। জিনি আমাদের কে নিঃস্বার্থ ভাবো ভালোবাসার চাদরে আগলে রাখেন,তিনিই হলেন আমাদের প্রিয় মা। ১৯১৪ সালে ৮ মে রোববার মা দিবস ঘোষণা করা হয়। আর সে দিন থেকেই মা দিবস পালান করা হয়। পৃথিবীর সকল মাকে শ্রদ্ধা জানাই। জিনি আমাদের কে লালন পালন করে ভালোবেসে বড় করেছেন। সত্যিই মা তোকে ভিশন ভালোবাসি তবে সেভাবে এখনো বলা হয়নি। বিশ্বের সব মাকে উৎসর্গ করার দিন আজ। আপনারা সকলেই মাকে বেশি বেশি ভালোবাসুন। আজকের মতো এখানেই বিদায় নিলাম। পৃথিবীর সকল মা গুলো ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি 🤲।

i-love-you-7145988__480.webp

"ছবিটি পিক্সাবে"

2gAV5LDUkkjfmb3LFUyzdx2MoHhosBFqbkpdbFdaFSMjmz5jT8RXS8JLoh7E6YuG1j6VU3Aj6grJRgdBYnADE4VfgBvWUudVSA7bHYvxNk...DvFkMiCHemSFXpUhdCeyxgZSncGwxWwWFaqYRqG4YfyjER2DUy2LmXkqDnmFBCRENeP7oXGcZwCNjUcW9xp45kcVGgAqtkJQUdqJVtpxpMNMCbZUstMXhnmiZt (1).png

ছবির বিবরণ
বিভাগডাই প্রজেক্ট
ডিভাইজভিভো ওয়াই১২এ
বিষয়মা দিবস উপলক্ষে আমার আর্ট" ❤️
লোকেশনবাংলাদেশ 🇧🇩
কারিগরী@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

🙎‍♂️"আমার পরিচয়"🙎‍♂️
1651362802089.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং ফটোগ্রাফি মিউজিক রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

মা দিবস উপলক্ষে আপনি অনেক সুন্দর একটি আর্ট করেছেন ভাইয়া। আর্টটি দেখে সত্যিই অনেক ভালো লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি আর্ট মা দিবস উপলক্ষে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া। সুন্দর মন্তব্য করেছেন খুশি হলাম। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আমরা সবাই মাকে ভালোবাসি। আমাদের সকল ভালোবাসা মাকে ঘিরে হওয়া উচিত। আপনাকে অসংখ্য ধন্যবাদ মা দিবস কে কেন্দ্র করে খুব সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য ভালো থাকবেন।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া।‌‌‌ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন।

 2 years ago 

আমার মন্তব্যের সুন্দর ফিডব্যাক দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্যও শুভকামনা রইল ভালো থাকবেন।

 2 years ago 

মা দিবস উপলক্ষে ভালো একটি অংকন করেছো 😍
বিশেষ করে অংকনের থেকে বর্ননা দারুন লেগেছে আমার কাছে। আর অনুভুতি সবথেকে বড় বিষয়।
দারুন ছিল ♥️
এগিয়ে যাবে এভাবেই।
দোয়া রইল 🥀

 2 years ago 

আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। অসংখ্য ধন্যবাদ আপনাকে স্যার। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 2 years ago 

মা দিবস উপলক্ষে চমৎকার একটি আর্ট করেছেন আপনি। আমার খুবই পছন্দ হয়েছে। আপনার আর্ট টি আপনি খুব সুন্দর ভাবে ধাপে ধাপে বর্ণনা করেছেন। তাছাড়া আপনার আর্টের জন্য একেকবার একেক কালার দিয়ে মাদার্স ডে লিখে মায়ের গুরুত্ব বর্ণনা করে দেখিয়েছেন ।মায়ের প্রতি আমাদের এমন ভালোবাসা যেন সারা জীবন থাকে।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 2 years ago 

হ্যাপি মাদার্স ডে
খুব সুন্দর ভাবে আপনি মাদার্স ডে উপলক্ষে একটি আর্ট সম্পন্ন করেছেন। একেবারে কালারফুল চিত্রাংকন যা দেখতে খুবই সুন্দর লাগছে। ধন্যবাদ ভাইয়া সুন্দর এই আর্টটি শেয়ার করার জন্য।

শুভকামনা রইল।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু। আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 2 years ago 

মা দিবস উপলক্ষে আপনি অনেক সুন্দর একটি আর্ট করেছেন ভাইয়া। আপনার আর্ট আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনি অনেক সুন্দর ভাবে আপনার এই আর্ট করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। দারুণভাবে এই আর্ট করে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন খুশি হলাম। অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

মা দিবস উপলক্ষে খুব সুন্দর একটি আর্ট করেছেন আপনি। আপনার আর্ট টি দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া। আপনার ভালো লেগেছে সত্যি আমি খুব খুশি হলাম। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া প্রতিটি মায়ের কাছে তার সন্তানরা কলিজার টুকরা থেকেও বেশি। আপনি মাকে ভালবাসার নিদর্শন হিসেবে খুব সুন্দর একটি আর্ট করেছেন। আর্টটি দেখে খুবই ভালো লাগলো আমার কাছে। পৃথিবীর সকল মায়েরা ভালো থাকুক, সুস্থ থাকুক।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 2 years ago 

মা দিবস উপলক্ষে আপনি অনেক সুন্দর একটি আর্ট করেছেন ভাইয়া । আপনি অনেক সময় নিয়ে পরো আর্ট সম্পন্ন করেছেন। আপনি একদম ঠিক বলেছেন ভাইয়া প্রতিটি মায়ের কাছে তার সন্তান কলিজার টুকরো চেয়েও বেশি। আজ মা দিবস, তাই প্রতিটি মাকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। ধন্যবাদ ভাইয়া আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33