বন্ধুদের সাথে তেলে ভাজা খাবার খাওয়ার অনুভূতি।

in আমার বাংলা ব্লগ10 months ago
বন্ধুদের সাথে তেলে ভাজা খাবার খাওয়ার অনুভূতি ।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
IMG20231005205032-01.jpeg

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। কেমন আছেন সবাই? সবার সুস্বাস্থ্য কামনা করছি। আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। বন্ধুদের সাথে তেলে ভাজা খাবার খাওয়ার অনুভূতি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

দিনটি ছিলো সোমবার। আমরা ছিলাম চারজন বন্ধু। ৭টায় অফিস শেষে একটু আড্ডা দেওয়ার জন্য এক বন্ধুর এলাকায় গেলাম। তবে গেলাম তো বেশ ভালো। ওখানে যাওয়ার কিছুক্ষণ পরে প্রচুর বৃষ্টি শুরু হয়ে গেলো। এবার আমরা তো তাড়াতাড়ি সবাই মিলে এইটি রাস্তার পাশে দোকানে ঢুকলাম। দোকানটিতে অনেক লোকজন বসে ছিলো।

আসলে এখানে সব ধরনের তেলে ভাজা গরম গরম খাবার গুলো পাওয়া যায়। আর এদিকে আবহাওয়া খুব ভালো। এর সাথে গরম গরম তেলে ভাজা খাবার গুলো খাওয়ার মজাই হচ্ছে আলাদা। এবার আমরা তেলে ভাজা খাবার গুলো থেকে সব ধরনের আইটেম থেকে একটা করে নিলাম। সেখানে ছিলো বেগুনী, পেয়াজু, চিকেন ফ্রাই, ঝালমুড়ি, আলুর চপ, সবজি চপ আর ও অনেক কিছু।

বাকি সবাই সব আইটেম খেলো তবে ঝালমুড়ি টা কেউ খায়নি। তবে আমি কিন্তু ঝালমুড়ি খেয়েছিলাম। ওখানকার ঝালমুড়ি টা ছিলো ভিন্ন রকম তাই খেতে ভীষণ মজা পেলাম। ঝালমুড়ি তৈরি করলো বেগুনী আলুর চপ সবজি চপ আর মুরি দিয়ে। তবে এভাবে কখনো ঝালমুড়ি আগে খাওয়া হয়নি। ঝালমুড়ি খাওয়ার পর আমার কাছে ভীষণ ভালো লাগলো।

এর পরে আমরা চার বন্ধু মিলে বেশি না মাত্র ৪০০ টাকা খেয়েছি। তবে সেখানে বেশ ইনজয় করেছি। বুঝতেই পারছেন আবহাওয়া ছিলো চমৎকার। বাইরে বৃষ্টি হচ্ছে আর আমরা তেলে ভাজা খাবার খাচ্ছি আর মজা করছি। সেখানে প্রায় দেড় ঘন্টা থাকার পরে বৃষ্টি কমেছে। এর পরে আমরা সবাই ওখানে থেকে বাসার উদ্দেশ্যে রওনা দিলাম। ১০ মিনিট এর মধ্যে অটোরিকশা করে বাসায় চলে আসলাম।

আপনাদের কাছে তেলে ভাজা খাবার খেতে কেমন লাগে অবশ্যই জানাবেন? এই ছিলো আমার আজকের আয়োজন। সব সময়ই চেষ্টা করি আপনাদের কে ভালো কিছু উপহার দেওয়ার জন্য। আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
IMG-20230802-WA0014.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 10 months ago 

তেলেভাজা খাবার স্বাস্থ্যের জন্য উপকার না হলেও এটা অনেক মুখরোচোর।
একবার যদি এর সুগন্ধি নাকে যায় তাহলে না খেয়ে দাঁড়িয়ে থাকা সম্ভব হয় না।
বন্ধুদের সাথে সুন্দর মুহূর্ত পার করেছেন সেই সাথে মজাদার খাবার খেয়েছেন।
পোস্টটি পড়ে অনেক ভালো লাগলো।

 10 months ago 

একদমই ঠিক বলেছেন ভাইয়া ধন্যবাদ আপনাকে।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 10 months ago 

বৃষ্টির দিনে এরকম তেলে ভাজা খাবারগুলো খেতে বেশি মজা লাগে তবে আপনারা তো বোধহয় একটু বেশিই খেয়েছেন চারজন মিলে ৪০০ টাকার তেলে ভাজা খাবার খেয়েছেন। বন্ধুদের সাথে কাটানো সুন্দর সময়টুকু শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Posted using SteemPro Mobile

 10 months ago 

জি ভাইয়া চমৎকার মহূর্ত ছিলো অনেক ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

তেলে ভাজা খাবার অনেক বেশি লোভনীয়।তবে এটা যতটা লোভনীয় ততটাই শরীরের জন্য ক্ষতিকর। আর বেশ অবাক হলাম সবাই মিলে ৪০০ টাকার খেয়ে ফেলেছেন। যাই হোক বৃষ্টির সময় তেলে ভাজা খাওয়ার খেতে আরও বেশি ভালো লাগে ।তেলে ভাজা খাবার আমারও অনেক প্রিয় তবে এখন একটু কম খাই। ধন্যবাদ ভাই আমাদের মাঝে শেয়ার করার জন্য ভালো থাকবেন।

 10 months ago 

আমিও কম খাই তবে সেদিন আবহাওয়া ভালো ছিলো তাই বেশি খাওয়া হয়েছে।

 10 months ago 

এই সময়টাতে ভাজাপোড়া খাবার খেতে বেশ ভালো লাগে।
তবে এগুলো যত কম খাওয়া যায় ততটাই ভালো। চারজন মিলে অনেক বেশি ভাজাপোড়া খাবার খেয়ে ফেলেছো। যাইহোক বন্ধুদের সাথে সময় কাটানো বড় বিষয়।

Posted using SteemPro Mobile

 10 months ago 

অনেক দিন পরে খেয়েছিলাম তাই একটু জমিয়ে খেয়েছি। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 10 months ago 

চার বন্ধু মিলে দেখছি ৪০০ টাকার তেলে ভাজা খাবার খেয়েছিলেন। আসলে তেলেভাজা খাবারগুলো সবাই একসাথে মিলে খেতে অনেক বেশি ভালো লাগে। যদিও এই খাবারগুলো আমাদের শরীরের জন্য বেশ ক্ষতিকারক, কিন্তু মাঝে মাঝে খেতে এমনিতেই পছন্দ করি। সব সময় খাওয়া আমাদের জন্য উচিত না, তবে মাঝে মাঝে খেতে ভালো লাগে। অনেক মজা করে খাওয়া হয়েছিল যা দেখে বুঝতে পারছি।

 10 months ago 

তেলে ভাজা তাও আবার বৃষ্টির দিনে অসাধারণ।গরম গরম তেলে ভাজা বৃষ্টি সাথে বন্ধু আর কি চাই অসাধারণ মুহুর্তে ছিলেন আপনি। বন্ধু রা তেলে ভাজা পেয়ে ঝাল মুড়ির স্বাদ ভুলে গেছে তাই খায়নি।আমারও খুব ভালো লাগে তেলে ভাজা খেতে।খুব সুন্দর মুহুর্তের পোস্ট শেয়ার করেছেন ভাইয়া।খুব ভালো লাগলো পুরা পোস্ট টি।

 10 months ago 

বন্ধুদের সাথে একসাথে এরকম মজার মজার খাবারগুলো খেতে অনেক ভালো লাগে । যদিও আমি এরকম খাবার গুলো খেতে অনেক পছন্দ করি, তবে সব সময় খাওয়া হয় না। কিন্তু মাঝে মাঝে খেয়ে থাকি আমি। সবাই অনেক মজা করে ৪০০ টাকার খাবার খেয়েছিলেন, যা দেখে আমার তো এখন এগুলো খেতে ইচ্ছে করছে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59508.12
ETH 2603.38
USDT 1.00
SBD 2.39