"গোল গল্প আডডা ঘরে ঘুরতে গিয়ে একদিন"

in আমার বাংলা ব্লগ2 years ago
"গোল গল্প আডডা ঘরে ঘুরতে গিয়ে একদিন"
ভালোবাসি ঘুরতে
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Polish_20220919_112814867.jpg
"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

হ্যালো বন্ধুরা

কেমন আছেন আপনারা সকলেই? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যদের কে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি। আমি ঘুরতে অনেক ভালোবাসি একটু সময় পেলেই ঘুরা ঘুরি করা আমার ভীষণ ভালো লাগে। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম "গোল গল্প আডডা ঘরে ঘুরতে গিয়ে একদিন" আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

"গোল গল্প আডডা ঘরে ঘুরতে গিয়ে সুন্দর মুহূর্ত"

IMG_20220504_182601-01.jpeg

IMG_20220504_181408-01.jpeg

এইতো কিছুদিন আগে আমাদের বাসায় বেড়াতে আসলো আমার ছোট চাচাতো ভাই সুমন। সুমন আসলে মাঝে মধ্যেই একটু ঘুরতে বের হই এবার ভাবলাম সুমনকে নিয়ে গোল গল্প আডডা ঘরে থেকে ঘুরে আসি। যেই কথা সেই কাজ। আমাদের বাসায় থেকে গোল গল্প আডডা ঘরে যেতে ৩০ মিনিট সময় লাগে। আমরা দুজনে মিলে গাড়িতে করে চলে গেলাম আর কিছুক্ষণের মধ্যেই আমরা দুজনে গোল গল্প আডডা ঘরে পৌঁছে গেলাম। আমরা দুজনে গিয়ে ছবি তুললাম।

IMG_20220504_181515-01.jpeg

IMG_20220504_181536-01.jpeg

এখানে পরিবেশ অনেক সুন্দর। আর সবাই এখানে ঘুরতে আসে বন্ধের দিন তো প্রচুর লোকজন এখানে ঘুরতে আসে। গোল গল্প আডডা ঘরে ঘুরা করে আমরা দুজনে মিলে ফুচকা চটপটি খেলাম। এবার আমি আর সুমন মিলে স্বপ্নের নিড়ে চলে গেলাম। ভিতরে ঢুকতেই সুন্দর সুন্দর ফুলের গাছ দেখতে পেলাম। হলুদ জবা ফুল দেখে আমার ভীষণ ভালো লাগলো। এবার আমি হলুদ জবা ফুলের ছবি তুললাম।

IMG_20220504_182116-1-01.jpeg

IMG_20220504_182044-01.jpeg

দুজনে মিলে ওখানে অনেক ঘুরা ঘুরি করলাম। এবার সুমন বলতেছে তার নাকি আবার ও খিদে পেয়েছে। ঠিকই আমার ও খিদে পেয়েছে। আসলে ঘুরা ঘুরি বেশি হয়েছিলো তাই খিদে একটু বেশি পেয়েছে। এবার আমরা দুজনে মিলে খাবার জন্য ভিতরে ঢুকলাম। এবার দেখতে পেলাম মাথায় উপরে চমৎকার লাইটিং এর ব্যবস্থা আমার কাছে বেশ ভালোই লাগলো। এবার আমি ছবি তুললাম।

IMG_20220504_193618-01.jpeg

IMG_20220504_194631-01.jpeg

এবার আমরা দেখলাম ওখানে শুধু পিজা পাওয়া যায়। এবার সুমন বললো তাহলে পিজা খাওয়া যাক। এবার আমি পিজা আর লাচ্ছি অডার করলাম। একটু পরেই পিজা আর লাচ্ছি চলে আসলো তবে লাচ্ছি আসলো একটা। বলতেছে আর একটা লাচ্ছি আস্তে একটু সময় লাগবে। এবার আমি ছবি তুললাম।

IMG_20220504_180327-01.jpeg

IMG_20220504_180214-01.jpeg

এবার আমরা দুজনে মিলে খাওয়া দাওয়া শেষ করে বের হলাম। সামনে একটু এসেই দেখলাম ইটের ভাটায় ওখানে অনেক লোকজন ঘুরেছে আসলে জায়গাটা অনেক সুন্দর। আর‌ এমন পরিবেশে সবাই ঘুরতে ভালোবাসেন।

IMG_20220504_180613-01.jpeg

IMG_20220504_180438-01.jpeg

IMG_20220504_180452-01.jpeg

এবার আমি তেরমুখ ব্রিজ এর উপরে উঠলাম। নদীতে দেখতেছি ট্রলারে করে অনেক লোকজন তাদের পরিবার নিয়ে ঘুরতেছেন। আবার অনেক ছোট নৌকায় করে ঘুরতেছেন। এসব মুহূর্ত গুলো দেখে আমার ভীষণ ভালো লাগলো। পরে আমরা প্রায় এখানে সন্ধা পর্যন্ত থাকলাম। তার পরে আমরা দুজনে বাসায় চলে আসলাম।

এই ছিলো আমার আজকের আয়োজন। গোল গল্প আডডা ঘরে ঘুরতে গিয়ে একদিন। আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন প্লিজ? আশাকরি আপনারা সকলেই পাশে থাকবেন ইনশাল্লাহ। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

ছবিরবিবরণ
ডিভাইজVivo Y12A
বিষয়গোল গল্প আডডা ঘরে ঘুরতে গিয়ে একদিন
লোকেশনWhat's 3 Word code
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1654188256412.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং ফটোগ্রাফি মিউজিক রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

আসলেই অনেক সুন্দর মনোরম পরিবেশ আড্ডা দেয়ার মতই জায়গা। সেজন্যই মনে হয় নামটি দেওয়া হয়েছে। আপনার গোল গল্প আড্ডা ঘরে গিয়ে কাটানো মুহূর্তটা বেস্ট ছিল। সত্যি নদীর পাড়ের দৃশ্য এবং সুন্দর সব মিলিয়ে অসাধারণ।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন খুশি হলাম। ঠিক বলেছেন ভাইয়া পরিবেশ অনেক সুন্দর। ধন্যবাদ আপনাকে

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

আপনার চাচাতো ভাই সুমনকে নিয়ে গোল গল্প আড্ডা ঘরে খুব সুন্দর সময় অতিবাহিত করেছেন সেই সাথে মজার মজার খাবার খেয়েছেন।। আসলে এরকম ভালো পরিবেশে ঘোরাফেরা করতে আমার কাছে অনেক ভালো লাগে।। সত্যিই এমন জায়গা দেখে এমন মনোরম পরিবেশ দেখে আমার খুব ইচ্ছা জাগছে এমন জায়গায় ঘুরতে।।।

 2 years ago 

গোল গল্প আড্ডা ঘর রেস্টুরেন্টেটি সত্যিই খুব সুন্দর। আশপাশের পরিবেশটা খুবই মনোরম ও নিরিবিলি। ফটোগ্রাফি গুলো দেখে মনে হচ্ছে আপনি আর আপনার চাচাতো ভাই সুমন খুব ভালোই সময় কাটিয়েছেন। ফিৎজা আর লাচ্ছি দেখে তো আমারও লোভ লেগে গেল। নদীর পাড়ের ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মুহূর্তটা আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপু

 2 years ago 

গোল গল্প আডডা রেস্তোরাঁটি ভীষণ সুন্দর দেখাচ্ছে আর খাবারগুলো দারুন।
বিশেষ করে পুরো পরিবেশটা দেখার মতো।
আমাদের এতো কাছে চমৎকার এই রেস্তোরাঁ ভাবা যায় 🤗
আমি একদিন যাবো ভাবছি।
আর শেষের দিকে নদী আর নৌকার চমৎকার সব ছবি উপহার দিয়েছো। সত্যিই সুন্দর ছিল পুরো পোস্টটি।

 2 years ago 

অবশ্যই আপনাকে নিয়ে যাবো সময় করে। ধন্যবাদ আপনাকে

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

The place is very beautiful. I wish I could be at that place.

 2 years ago 

আপনাদের সেই আড্ডা ঘরে ঘোরাঘুরি সময়টুকু পড়ে অনেক ভালো লাগলো। আপনারা অনেক সুন্দর সময় কাটানোর পাশাপাশি ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আপনাদের সবার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62497.97
ETH 2428.72
USDT 1.00
SBD 2.65