ফটোগ্রাফি:- চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ11 months ago
"চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি"
"ভালোবাসি ফটোগ্রাফি করতে"
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

Screenshot_2023-11-01-17-55-00-81_d12dc1eb2cfbd58d6e24e14617cffa53.jpg

"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের পোস্ট শুরু করছি। আমার ওয়াইফ অসুস্থ সবাই দোয়া করবেন। ফটোগ্রাফি:- চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

IMG20231101101322-01.jpeg

IMG20231101101328-01.jpeg

  • এই ফুলটির নাম আমি জানি না। তবে দেখতে মাইক ফুলের মতো। বেগুনী রঙের হওয়াতে দেখতে অসাধারন লাগতেছে। এই রঙের ফুলটি আমি গতকাল প্রথমবারের মতো দেখলাম। ফুল টি দেখে মুগ্ধ হয়ে গেলাম। এর পরে ফুলটির কিছু ফটোগ্রাফি করলাম। আপনাদের ফুলটির নাম জানা থাকলে অবশ্যই জানাবেন?

IMG_20231101_175035-02.jpeg

IMG_20231101_175035-01.jpeg

  • প্রজাপতি আমার খুব পছন্দের একটি প্রানী। কত ধরনের যে প্রজাপতি রয়েছে তা বলা খুব মুশকিল। এই প্রজাপতি দেখতে অনেক ছোট। তবে আমি বেশ কিছু ধরনের প্রজাপতি দেখেছি। তবে এধরনের প্রজাপতি কখনো আগে দেখিনি। নতুন কিছু দেখলে যেমন ভালো লাগে তেমনি ফটোগ্রাফি করতে ভালো লাগে।

IMG20231031134855-01.jpeg

IMG20231031134849-01.jpeg

  • এটি হচ্ছে একটি বুনো ফুল। ফুল গুলো দেখতে অনেক ছোট ছোট। তবে এক সাথে অনেক গুলো ফুল দেখতে অনেক সুন্দর লাগতেছে। সবুজের মাঝে ছোট ছোট সাদা ফুল বাহ্ দারুন লাগতেছে। এধরনের বুনো ফুল গুলো আসলেই অনেক সুন্দর লাগে।

IMG20231031135503_01-01.jpeg

  • ভিন্ন রকম একটি ফটোগ্রাফি শেয়ার করলাম। এই জিনিস টির নাম আমি জানি না। আমার চোখে পরলো আর আমি আমার ফোনের ক্যামেরা দিয়ে ধৈর্য্য সহকারে ফটোগ্রাফিটি করার চেষ্টা করলাম। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে।

IMG20231031134652-01.jpeg

  • সবুজের সমারোহ প্রকৃতিকে সৌন্দর্য উপভোগ করতে ভীষণ ভালো লাগে। সবুজ পাতা আর পাশে নীল আকাশের দৃশ্য দেখতে এক কথায় অসাধারণ লাগতেছে। নীল আকাশ আমার কাছে বরাবরই ভীষণ ভালো লাগে।

এই ছিলো আমার আজকের আয়োজন। চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি। সব সময়ই চেষ্টা করি আপনাদের কে ভালো কিছু উপহার দেওয়ার জন্য। আশাকরি আপনাদের সবার কাছে ফটোগ্রাফি গুলো ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগফটোগ্রাফি।
ডিভাইজrealme 9
বিষয়চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
IMG-20230802-WA0014.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 11 months ago 

খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। প্রত্যেকটা ফটোগ্রাফি দেখে খুবই ভালো লাগলো। এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি ও বর্ণনা শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আপনার সুচিন্তিত মতামত এর জন্য ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 11 months ago 

ফটোগ্রাফি পোস্ট দেখলেই আমার কাছে খুব ভালো লাগে। ফটোগ্রাফি করতে আমি যেমন অনেক বেশি পছন্দ করি, তেমনি ফটোগ্রাফি দেখতেও অনেক বেশি ভালোবাসি। শেষের ফটোগ্রাফিটা দেখে আমি তো চোখ ফেরাতে পারছিলাম না, জাস্ট অসাধারণ এবং মনোমুগ্ধকর লেগেছে। অন্যান্য সব ফটোগ্রাফি ও অনেক বেশি চমৎকার হয়েছে।

 11 months ago 

আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম। পাশে থাকার জন্য ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 11 months ago 

ওয়াও অসাধারন আপনি খুব চমৎকার রেনডম ফটোগ্রাফি করেছেন। আপনার এক একটা ফটোগ্রাফি সত্যি অসাধারণ হয়েছে। সত্যি বলতে আপনার ফটোগ্রাফি গুলো দেখে আমি হা করে তাকিয়ে রইলাম। আপনার সবগুলো ফটোগ্রাফি দেখে মুগ্ধ হয়ে গেলাম। তবে আপনার প্রথম ফটোগ্রাফি ফুলটিও আমি এই প্রথম দেখলাম যেটির নাম আপনি জানেন না। ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে রেনডম ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 11 months ago 

দারুন ফটোগ্রাফি শেয়ার করেছেন ভাইয়া সবগুলো ফটোগ্রাফি চমৎকার লাগছে। হ্যাঁ মাইক ফুলের মত দেখতে ফুলটা আমার কাছে কিন্তু বেশি ভালো লেগেছে। আপনার ফটোগ্রাফি করার দক্ষতা আমাদের মাঝে তুলে ধরার জন্য অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া।

 11 months ago 

ভাইয়া রিয়েলমি-৯ দিয়ে এত সুন্দর ছবি কিভাবে সম্ভব। প্রত্যেকটা ছবি এত ক্লিয়ার হয়েছে যে ঝুম করলেও ফাঁটে না। ফুল, প্রজাপতি,পোকা সব গুলোই অনেক সুন্দর হয়েছে। প্রকৃতি যে এত সুন্দর সেটা অনুভূব না করলে বুঝা যাবে না। ধন্যবাদ ভাইয়া।

 11 months ago 

জি ভাইয়া এই ফোন গুলো অনেক ভালো। ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। আপনার সুচিন্তিত মতামত এর জন্য ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

এত সুন্দর এবং চমৎকার কিছু সৌন্দর্যের রেনডম ফটোগ্রাফি দেখে আমি অনেক বেশি মুগ্ধ হলাম। প্রত্যেকটা ফটোগ্রাফি অনেক বেশি সুন্দর হয়েছে। আমার কাছে আপনার তোলা প্রত্যেকটা ফটোগ্রাফি ভালো লেগেছে। বিশেষ করে শেষের ফটোগ্রাফি টা একটু বেশি ভালো লেগেছে। ফটোগ্রাফি গুলো করে সেগুলোর বর্ণনা তুলে ধরার কারণে আরো বেশি ভালো লাগলো।

 11 months ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপু।

 11 months ago 

আপনার শেয়ার করা প্রতিটা ফটোগ্রাফি বেশ দারুন হয়েছে। প্রায় প্রতিটা ফটোগ্রাফি আমার কাছে দারুন লেগেছে। আর হ্যাঁ প্রতিটা ফটোগ্রাফি বেশ কালারফুল এবং কোয়ালিটি ফুল ছিল। যাই হোক ধন্যবাদ আপনাকে এই সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মধ্যে শেয়ার করার জন্য।

 11 months ago 

প্রথমেই ভাবীর সুস্থতা কামনা করছি লিমন ভাই।আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো বেশ সুন্দর হয়েছে। ছবিগুলো দেখেও ভালো লাগে এই কারণে যে প্রকৃতিতে ভালোলাগার মতোন অনেক উপাদান ছড়িয়ে ছিটিয়ে থাকে। খেয়াল করলেই বোঝা যায়। আপনাদের ফটোগ্রাফি পোষ্ট গুলোর মাধ্যমে আমরাও সেগুলো উপভোগ করার সুযোগ পাই।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61199.00
ETH 2393.68
USDT 1.00
SBD 2.56