DIY projects:- রঙিন কাগজ দিয়ে কুকুরের ছানা তৈরি।

in আমার বাংলা ব্লগ2 years ago
সৃজনশীলতাই শক্তি
রঙিন কাগজ দিয়ে কুকুরের ছানা তৈরি
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
IMG_20221001_193000-01.jpeg

শুভ সকাল বন্ধুরা 🌄

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যদের কে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি। আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম। আমার নতুন একটি ইউনিক ডাই প্রজেক্ট নিয়ে। ডাই প্রজেক্ট করতে আমার ভীষণ ভালো লাগে। রঙিন কাগজ দিয়ে কুকুরের ছানা তৈরি। রঙিন কাগজ তৈরি জিনিস গুলো দেখতে অসাধারণ লাগে। আমি তো রঙিন কাগজ দিয়ে বিভিন্ন ধরনের জিনিস তৈরি করতে ভীষণ আনন্দ উপভোগ করি। রঙিন কাগজের সাথে বন্ধুত্ব গড়ে উঠেছে। চলুন এবার ডাই প্রজেক্ট এর কাজ শুরু করি।

✂️ "প্রয়োজনীয় উপকরণ" ✂️
IMG_20221001_185846.jpg

রঙিন কাগজ

পেন্সিল

কাঁচি

আঠা

সাইন পেন

এসকেল

"তৈরির প্রক্রিয়া চলছে"
Polish_20221015_062814265.jpg
  • আমি প্রথমেই রঙিন কাগজ নিলাম। তার পরে পেন্সিল দিয়ে গোল দাগ দিয়ে কাঁচি দিয়ে কেটে নিলাম। এবার আমি মাঝখানে ভাঁজ করে নিলাম। এবার আমি কাগজটি কে পেঁচিয়ে আঠা দিয়ে লাগিয়ে দিলাম।
"তৈরির প্রক্রিয়া চলছে"
Polish_20221015_062856116.jpg
  • এবার আমি রঙিন কাগজ পেঁচিয়ে নেওয়া পরে দাঁড় করিয়ে রাখলাম। এখন আমি নীল রঙের রঙিন কাগজ গোল দাগ দিয়ে কেটে নিলাম। তার পরে আমি এবার কুকুরের ছানার কান বানিয়ে নিলাম।
"তৈরির প্রক্রিয়া চলছে"
Polish_20221015_062957532.jpg
  • এবার আমি নীল রঙের রঙিন কাগজের দুপাশে কান আঠা দিয়ে লাগিয়ে দিলাম। এবার আমি সাইন পেন দিয়ে চোখ নাক ভ্রু অংকন করলাম। তার পরে আমি রঙিন কাগজ কেটে পা বানিয়ে নিয়ে আঠা দিয়ে লাগিয়ে দিলাম। এবার আমি দুইটাকেই ভালো মতো আঠা দিয়ে লাগিয়ে দিলাম।রঙিন কাগজ দিয়ে কুকুরের ছানা তৈরি করা শেষ।
"রঙিন কাগজের কুকুরের ছানা"
IMG_20221001_193000-01.jpeg
IMG_20221001_193011-01.jpeg
  • রঙিন কাগজ দিয়ে কুকুরের ছানা তৈরি করা হয়েছে। এবার আমি রঙিন কাগজের তৈরি কুকুরের ছানাকে সাদা কাগজ এর উপরে রেখে ছবি তুললাম। রঙিন কাগজ দিয়ে কুকুরের ছানা তৈরি দেখতে অনেক কিউট হয়েছে। আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আশাকরি আপনাদের সবার রঙিন কাগজ দিয়ে কুকুরের ছানা তৈরি দেখে ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। এই ছিলো আমার আজকের আয়োজন। আবারো আপনাদের সবার সামনে হাজির হবো নতুন আয়োজন নিয়ে। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।
ছবির বিবরণ
বিভাগডাই প্রজেক্ট
ডিভাইজVivo Y12A
বিষয়রঙিন কাগজ দিয়ে কুকুরের ছানা তৈরি।
লোকেশনবাংলাদেশ 🇧🇩
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1654188256412.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং ফটোগ্রাফি মিউজিক রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...oir1T9XCqiGTh8bScur5DPK6L8ezK64pgqQkMoRLpnbMPpgM39QfD85m551fNjvVZABToby9FGtQTSDLritVkg3vFrE74djU36yesYz7VGsMpQkZ3P14kTotDL.png

Sort:  

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

আপনার ডাই পোস্টগুলো সব সময় ব্যতিক্রম এবং ইউনিক হয় আর আজকে রঙিন কাগজ দিয়ে এত সুন্দর ভাবে কুকুরের ছানা তৈরি করেছেন যা দেখে আমি অবাক হয়ে গেছি। এতো সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

রঙিন কাগজ দিয়ে আসলেই বিভিন্ন ধরনের জিনিস এবং সেগুলো খুব সহজেই বানানো যায়। তবে রঙিন কাগজ দিয়ে কুকুরছানা বানানো আমি এই প্রথম দেখলাম। দেখে মনে হচ্ছে সত্যিই ছোট্ট ছোট্ট একটি বেবি ডল কুকুরছানা বসে আছে। আর আপনি অনেক সহজ ভাবেই বানিয়ে দেখিয়েছেন ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

ভাইয়া,,আপনি খুবই চমৎকার ভাবে রঙিন কাগজ দিয়ে কুকুরের ছানা তৈরি করেছেন
যেটি দেখে সত্যিই আমি অভিভূত হয়ে গেলাম। এত সুন্দর করে রঙিন কাগজ দিয়ে কুকুরের ছানা তৈরি করা যায় ?? যা আপনি তৈরি করে দেখিয়েছেন।হলুদ এবং নীল কাগজের সমন্বয় টা কিন্তু দারুন হয়েছে।♥♥

 2 years ago 

আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

ভাইয়া আপনার কুকুর দেখতে অনেক ভয়ংকর দেখাচ্ছে। তবে তাই হোক আপনি খুব সুন্দর ভাবে রঙিন কাগজ দিয়ে কুকুর বানিয়েছেন । কালার কম্বিনেশন অসাধারণ হয়েছে। ধাপ গুলো খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন। আমার কাছে আপনার এই ডাই প্রজেক্ট খুব ভালো লেগেছে। ধন্যবাদ সুন্দর একটি ডাই আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপু।

Coin Marketplace

STEEM 0.26
TRX 0.11
JST 0.032
BTC 63547.08
ETH 3070.13
USDT 1.00
SBD 3.83